সূর্যদেবের কৃপায় লাভবান হবে মেষ সহ ৫ রাশি, আজকের রাশিফল ১৮ আগস্ট

Published on:

aajker rashifal 8 september

আজ রবিবার ১৮ আগস্ট মেষ রাশি সহ ৫টি রাশির জীবনে বিরাট বদল ঘটতে চলেছে। ভগবানের সূর্যদেবের কৃপায় কপাল খুলে যাবে বহু জাতকদের। সাফল্য আপনার রীতিমতো পায়ে এসে পড়বে। আজ সর্বার্থ সিদ্ধি যোগ তৈরী হচ্ছে। যে কারণে বহু রাশির জাতক প্রতিটি কাজে সাফল্য পাবেন এবং সমাজে শ্রদ্ধাও বাড়বে। বহু জাতক জাতিকার জীবন থেকে আর্থিক সংকট দূর হবে এবং আপনার পরিস্থিতি আরও ভাল হবে। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির কপালে আজ কী লেখা রয়েছে।

মেষ- আজ মেষ রাশির জাতকরা ভাগ্যবান হবেন এবং প্রতিটি কাজে সাফল্য পাবেন। ঋণ নেওয়ার কথা ভাবছেন? তবে আপনি সাফল্য পাবেন এবং লাভও বাড়বে। আপনি বন্ধু ও পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনি নতুন বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। সমাজে আপনার মান সম্মান বাড়বে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। তবে আজ আপনাকে সাবধানে থাকতে হবে। আপনি আজ সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতার সুবিধা পেতে পারেন। থমকে থাকা কাজে সাফল্য পাবেন। আজ কোথাও বিনিয়োগ করতে যাবেন না, ক্ষতি হতে পারে।যদিও কিছু কাজে আপনি উপকৃত হবেন এবং আপনার মন খুশি হবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বাড়তি খরচের ওপর রাশ টানুন। আপনি যদি কোনও রোগে ভুগে থাকেন তবে আজ আপনার কষ্ট বাড়বে। আজ হঠাৎ করে আপনার হাতে বেশি টাকা আসতে পারে যে কারণে আপনার মন খুবই খুশি থাকবে। সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন। সন্ধ্যায় আপনার মন খুব খুশি হবে।

WhatsApp Community Join Now

কর্কট- কেরিয়ার নিয়ে চিন্তা করার দিন শেষ, ভালো সুযোগ অপেক্ষা করছে। আজ পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। ব্যবসায় কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। ঠকতে হতে পারে। আপনার আটকে থাকা কোনও কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন।

সিংহ- আজ অফিসে বাড়তি কাজের চাপ বাড়বে আপনার ওপর। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা আরও ভাল হবে। সদ্য বিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে। আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না, এতে আপনারই বিপদ।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য দারুণভাবে কাটতে চলেছে। তবে নিজের আপনাকে আপনার বক্তব্য এবং আচরণ নিয়ন্ত্রণ করুন। আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে অনেক কিছু অর্জন করতে পারেন। কাউকে বেশি ভরসা করবেন না, হিতে বিপরীত হতে পারে। লেনদেন সম্পর্কিত বিষয়ে আপনার সতর্ক হওয়া দরকার। যারা ব্যবসা করছেন তাদের জন্য দিনটি ভাল হবে।

তুলা- আজকের দিনটি আপনার জন্য কঠোর পরিশ্রমে ভরা থাকবে। কারও পরামর্শ নিয়ে কাজ করবেন না, অন্যথায় কিছু নতুন প্রতিপক্ষ তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে শত্রুদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। কমসূত্রে বিদেশে ভ্রমণের সম্ভাবনা। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। পরিবারের কোনও সদস্য কোনও বিষয়ে আপনার উপর রাগ করবে। কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। তবে অর্থভাগ্য ভালো থাকবে। আপনি যদি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হন তবে আপনার সেই উদ্বেগও দূর হবে।

ধনু- আজ এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভগবান গণেশের কৃপায় চকচক করবে। কথার ওপর সংযম রাখুন। আপনিও যদি দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান করে থাকেন তবে আপনার জন্য আজকের দিনটি দারুণ হতে চলেছে।

মকর- আজ মকর রাশির জাতকদের দিনটি লাভে পূর্ণ হবে এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। আজ কোন মহামূল্যবান জিনিস আপনার ঠিক কাছ থেকে চুরি হয়ে যেতে পারে ফলে সাবধানে থাকতে হবে। ব্যবসায় লাভ হবে। থমকে থাকা কাজগুলি সম্পন্ন হবে এবং নতুন কাজে বিনিয়োগ লাভ আনবে এবং সম্পদ বৃদ্ধি পাবে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকদের দিনটি লাভ ও সাফল্যে পূর্ণ থাকবে। বুদ্ধি এবং বিচক্ষণতার সঙ্গে কাজ করলে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনি যদি সীমিত এবং প্রয়োজন হিসাবে ব্যয় করেন তবে আপনি কিছু অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন। ভগবান সূর্য দেবের কৃপায় আজ আপনার জীবনে স্বাচ্ছন্দ্য থাকবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা আজকে ভালো সুখবর পাবেন। সন্ধ্যা থেকে রাত অবধি আপনি ভ্রমণে যাওয়ার এবং পরিবারের সাথে ভাল সময় কাটানোর আনন্দ পাবেন।

মীন- মীন রাশির লোকেরা উপকৃত হবেন এবং পুরানো বিরোধ নিষ্পত্তিতে আপনি সাফল্য পাবেন। সুখী ব্যক্তিত্ব হওয়ার কারণে আপনি অফিসের সকল মানুষের সমর্থন পাবেন। সামাজিক সম্মান পেলে উপকৃত হবেন। রাতে প্রিয়জন ও পরিবারের সঙ্গে হাসি-ঠাট্টা থাকবে। ব্যবসায় ভাল লাভের কারণে আপনার উৎসাহ বাড়বে এবং সম্পদের সম্মান বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে।

সঙ্গে থাকুন ➥
X