ভগবান গণেশের কৃপায় কপাল খুলবে মিথুন সহ তিন রাশির, আজকের রাশিফল ২১ আগস্ট

Published on:

Ajker Rashifal 21 August Daily Horoscope

২১ আগস্ট ২০২৪ বুধবার। আর বুধবার মানেই হল ভগবান গণেশকে উদ্দেশ্যে উৎসর্গ করার দিন। এই দিনে ভগবান গণেশের পুজো করা হয়। এটি বিশ্বাস করা হয় যে বুধবার ভগবান গণেশের উপাসনা করলে জীবনের সমস্ত বাধা থেকে মুক্তি মেলে এবং জীবনে সুখ, সমৃদ্ধি এবং সুখের আগমন ঘটে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, আজ ২১ আগস্ট কোন রাশির উপকার হবে এবং কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

মেষ- আজ আপনি আর্থিক দিক থেকে ভাগ্যবান থাকবেন। মন খুশি থাকবে। সঞ্চয়ের দিকে বাড়তি নজর দিন। চাকরি খুঁজছেন এমন লোকদের জন্য এই সময়টি ভাল হতে চলেছে। চাকরি প্রার্থীদের জন্য সময়টা ভালো।

বৃষ- আজ শরীর ভাল থাকবে। শীঘ্রই আপনার সামনে ভাল উপার্জনের সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। আজ সব কাজে আপনি সাফল্য পাবেন। আজ কাছের কারও সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করার ভাল সম্ভাবনা রয়েছে। জমি, বিল্ডিং বা যানবাহন কিনতে পারেন, দিনটা ভালো।

মিথুন- আজ যারা ব্যবসা করছেন তাঁরা ভালো লাভ করবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। পারিবারিক সুখের সম্ভাবনা বন্ধুদের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করার সম্ভাবনা রয়েছে। কারও কারও ক্ষেত্রে সম্পত্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। আজ অপ্রত্যাশিতভাবে কোনো খবর পেতে পারেন।

WhatsApp Community Join Now

কর্কট- আজকের দিনটি আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। বুঝেশুনে আজ আর্থিক লেনদেন করবেন। আপনি পেশাগত ক্ষেত্রে আপনার দক্ষতা প্রমাণ করবেন। দীর্ঘদিন পর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে। বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। কেরিয়ারের বিষয়ে কথা বললে, আপনি আজ ভাল পারফর্ম করতে পারেন।

সিংহ- আজ কিছু লোক তাদের ঋণ পরিশোধ করতে সফল হতে পারে। ব্যবসায়ীরা ভালো মুনাফা লাভ করবেন। পরিবারের কাছের কারও সঙ্গে বেড়াতে যেতে পারেন। সম্পত্তির সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা- আজ আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দূর হবে। আজ বিনিয়োগ করলে বহুগুণ রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার আয় বাড়তে পারে। আপনি যে কাজই করার সিদ্ধান্ত নিন না কেন তাতে আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। উচ্চশিক্ষায় অধ্যয়নরতদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে।

তুলা- আয়ের নতুন উৎস খুঁজে পাবেন, ফলে আপনার মন ভালো থাকবে। পরিবারের সুখের পরিবেশ বজায় থাকবে। ভ্রমণপিপাসুদের জন্য আজকের দিনটি শুভ। সম্পত্তি সম্পর্কিত জিনিস ব্যতীত, আজ আপনি প্রতিটি কাজে ভাল করবেন। টাকা নিয়ে আর চিন্তা করতে হবে না। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

বৃশ্চিক- আজ আপনি দীর্ঘ রোগ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ঝামেলা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। অফিসে আজ আপনার কাজ প্রশংসিত হবে। সমাজে আপনার খ্যাতি বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মসূত্রে আজ আপনার যাত্রা লাভদায়ক হবে।

ধনু- আজ কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটবে যা আত্মবিশ্বাসকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে। পূর্বপুরুষদের সম্পত্তি উত্তরাধিকার সূত্রে আপনার আর্থিক অবস্থানকে খুব শক্তিশালী করে তুলবে। আপনার উদার মনোভাব আজ আপনার প্রেম জীবনে অনেক অবদান রাখবে। আজ আপনার দিনটি মিশ্র হতে চলেছে। শিক্ষার্থীরা আজ চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে।

মকর- আজ মকর রাশির জাতকরা তাদের কাজে ভাল ফলাফল আশা করতে পারেন। শরীর ভালো থাকবে। পুরনো বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। মন ভালো রাখতে কিছু করুন। আজ আপনার শরীর ভালো থাকবে। যা কোথাও নতুন করে বিনিয়োগ না করাই মঙ্গল।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি খুব ব্যস্ততায় ভরা থাকবে এবং কোনও কারণে অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি হতে পারে। আপনি যদি কোনও সম্পত্তি কেনার কথা ভাবছেন তাহলে সাবধান হতে হবে। সমস্ত আইনি দিক গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যায় পরিস্থিতির উন্নতি হবে এবং আপনি সবকিছুতে ভাগ্য পাবেন। ব্যবসায়ীরা সবদিক থেকে লাভবান হবেন।

মীন- আজ মীন রাশির জাতক-জাতিকারা আনন্দে সময় কাটবে। আপনাকে কাছাকাছি বা দূরে একটি ইতিবাচক যাত্রায় যেতে হতে পারে। ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতির সাথে দুর্দান্ত আনন্দ আসবে। আপনি সব ধরণের চাপ থেকে মুক্তি পাবেন। কেরিয়ারে গ্রোথ কেউ আটকাতে পারবে না।

সঙ্গে থাকুন ➥
X