রেবতী নক্ষত্র ও ভগবান বিষ্ণুর কৃপায় ভাগ্য বদলাবে ৫ রাশির, আজকের রাশিফল ২২ আগস্ট

Published on:

Ajker Rashifal 23 August

আজ বৃহস্পতিবার ২২ আগস্ট পড়েছে। আজ এই বিশেষ দিনে বৃষ ও কর্কট রাশিসহ পাঁচটি রাশির উপর ভগবান বিষ্ণুর কৃপা হতে চলেছে। আজ বেশ কিছু রাশির সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং ব্যবসায় প্রচুর লাভ হবে। মূলত রেবতী নক্ষত্রে বেশ কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হবে এবং কর্মজীবনে দুর্দান্ত সাফল্য মিলবে। তাহলে চলো না দেরি না করে জেনে নেওয়া যাক আজ মেষ থেকে মীন রাশির জাতকদের কপালে কী লেখা রয়েছে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য কর্মজীবনের দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং পুরো দিনটি ব্যস্ততার মকধ্যে কাটবে। আজ জীবনে বড় কিছু পরিবর্তন হতে পারে এবং আপনি সাফল্য পেয়ে খুশি হবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনগুলি আপনার পক্ষে থাকবে এবং আপনার দিনটি আনন্দের মধ্যে কাটবে। আজ আপনার আত্মসম্মান বাড়বে এবং আপনার জীবনে সুখ আসবে।

বৃষ- আজ বৃষ রাশির রাশি জাতকরা কেরিয়ারের দিক থেকে উন্নতি করবেন এবং জীবন সাফল্যে পূর্ণ হবে। আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি ভাল সম্পদ পাবেন। আপনি ব্যবসায়ের ক্ষেত্রে নতুন সহকর্মী পাবেন এবং আপনার সুখ বাড়বে। আজ আপনি কোন নতুন মানুষের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। সেই সঙ্গে আজ আপনার দিনটাও ভালো কাটবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে। আপনার সারাটা দিন দৌড়াদৌড়ির মধ্যে কাটবে। বাড়িতে কারও স্বাস্থ্য নিয়ে আপনি কিছুটা চিন্তিত হবেন, তবে সন্ধ্যার মধ্যে পরিস্থিতির সামান্য উন্নতির কারণে আপনার মন খুব খুশি হবে। স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে একটু যত্নবান হোন যাতে আর কোনও সমস্যা না হয়। আজ যে কোনো কাজ ভেবেচিন্তে করুন।

WhatsApp Community Join Now

কর্কট- বৃহস্পতিবার কর্কট রাশির জাতকদের জন্য দিনটি সাফল্যে পূর্ণ হবে। ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। আজ আপনার কিছু ব্যয় হতে পারে এবং পরিবারের সদস্যদের সাথে আপনার কোনও বিষয়ে তর্ক হতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে খুশির সংবাদ পাবেন এবং আপনার পরিবারে সুখের পরিবেশ বজায় থাকবে দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ সম্পন্ন হতে পারে এবং আপনি উপকৃত হবেন।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে রাখুন, সিংহ রাশির জাতকদের জন্য দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং আপনার পরিকল্পনাগুলি সফল হবে। কর্মক্ষেত্রে অবস্থান পরিবর্তন আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে এবং পদোন্নতি হবে। ব্যবসায়ের ঘনিষ্ঠ সহকর্মীর প্রতি সত্যিকারের আনুগত্য পেয়ে আপনার মন খুশি হবে এবং আপনি উন্নতি করবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসায় সাফল্য লাভ করবেন।

কন্যা- বিষ্ণুর কৃপায় কন্যা রাশির লোকেরা উপকৃত হবেন এবং ব্যবসায় আপনার সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনার জীবনে সুখ বৃদ্ধি পাবে এবং আপনি উন্নতি করবেন। চাকরি ও ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি উপকারী হবে। তর্ক এবং দ্বন্দ্ব এড়িয়ে চলুন, তবে আপনার জীবনে সুখ ও শান্তি বৃদ্ধি পাবে এবং সুবিধা পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

তুলা- আজ তুলা রাশির জাতকরা কর্মজীবনে উপকৃত হবেন এবং আপনার শক্তি বৃদ্ধিতে আপনার মন সন্তুষ্ট হবে। দিনটি সুখে কাটবে এবং সব কাজে আপনি সফল হবেন। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সহযোগিতায় নিজের খারাপ কাজটি সঠিকভাবে করতে পারবেন। তবে আজ কাউকে চোখ বন্ধ করে ভরসা করবে না এতে করে আপনি ঠকতে পারেন।

বৃশ্চিক- আজ আপনার আয় বাড়বে নানাদিক থেকে। সব কাজে আপনি সাফল্য পাবেন। প্রিয়জনের কাছ থেকে টাকা ও উপহার পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একটু মনোযোগ দিন। একটি ব্যবসায়িক পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু – আজ কাউকে টাকা ধার দেবেন না। ঋণ লেনদেনে সতর্ক থাকুন। নতুন সম্পত্তির জন্য নতুন সম্পত্তি বিক্রয় ও ক্রয়ের জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। অর্থনৈতিক বিষয়ে নীতি পরিকল্পিতভাবে কাজ করলে লাভবান হবেন। শরীরের দিকে মনোযোগ দিন। পুরনো কোনও বিনিয়োগ থেকে টাকা পাবেন।

মকর- আজ প্রতারণার শিকার হতে পারেন। অর্থের অভাবে আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও কর্মক্ষেত্রে দারুণ লাভবান হবেন। কেরিয়ারে গ্রোথ হবে।

কুম্ভ- আজ সব চেষ্টা আপনার সফল হবে। আগে থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। নতুন সম্পত্তি, যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা। অর্থাৎ আয় থাকবে কিন্তু ব্যয়ও একই অনুপাতে চলতে থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। নিজের ব্যক্তিগত সমস্যার সমাধান নিজে খোঁজার চেষ্টা করুন।

মীন- অর্থনৈতিক দিক কিছুটা দুর্বল হবে। প্রেমের ক্ষেত্রে উপহার বিনিময় হবে। পরীক্ষার্থীরা পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কাউকে বিশ্বাস করবেন না, ঠকতে হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X