লক্ষ্মীবারে ভাগ্য খুলবে এই ৪ রাশির, দেখুন আজকের রাশিফল ২৩ মে, বৃহস্পতিবার 

Published on:

Ajker Rashifal 28 may

আজ বৈশাখ পূর্ণিমা। আর আজ ২৩ মে বৃহস্পতিবার বেশ কিছু রাশির কপাল একপ্রকার খুলে যেতে চলেছে। কারণ বৈশাখ পূর্ণিমার দিনটি জ্যোতিষশাস্ত্র ও ধর্মীয় দৃষ্টিকোণ থেকে বিশেষভাবে বলে মনে করা হয়। এদিন চন্দ্র তুলা রাশিতে গোচর করছে। আর এই ক্রিয়াকলাপের বিরাট প্রভাব পরতে চলেছে ১২টি রাশির ওপর। আজ আবার লক্ষ্মীবার। ফলে সব মিলিয়ে আজকের দিনটি বিশেষ সকলের জন্য।

আজ মেষ, তুলা, ধনু, কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। ফলে দিন শুরু করার আগে আসুন আপনিও জেনে নিন কেমন কাটবে আজ সারাদিন।

মেষ- আজ কর্মক্ষেত্রে কোনও সহকর্মীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পরতে পারেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। তবে যারা ব্যবসায়ী তাঁরা আজ মুঠো মুঠো টাকা উপার্জন করার সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি আজ মোটেও ভালো কাটবে না। কাজের সূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ তৈরি হচ্ছে। আজ রাস্তায় সাবধানে চলাফেরা করবেন, নইলে বিপদ ঘটতে পারে।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাদিন কেমন কাটবে? আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটা খুবই ভালো কাটবে। সবদিক থেকে সু সংবাদ পাবেন। যারা খেলাধুলোর সঙ্গে জড়িত তাঁরা ভালো খবর পাবেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ সমৃদ্ধি বজায় থাকবে। ব্যবসায় লাভের মুখ দেখবেন। দীর্ঘদিন ধরে চলা কোনও বিবাদ থেকে মুক্তি পাবেন। রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন নইলে হিতে বিপরীত হতে পারে। অলসতা আসতে পারে।

WhatsApp Community Join Now

মিথুন- আজ এই রাশির জাতক জাতিকাদের নিজের আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। শত্রুর দ্বারা প্রভাবিত হতে পারেন। তাঁর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। কোথাও ভ্রমণে যেতে পারে। আজ কর্মক্ষেত্রে চরম ব্যস্ত থাকবেন। কেরিয়ারে সাফল্য পাবেন। প্রেম ভাগ্য ভালো থাকবে।

কর্কট- আজকের দিনটি আপনার একদম সংগ্রামে ভরপুর থাকবে। সব কাজে ব্যাঘাত ঘটবে। মাথা ঠাণ্ডা রেখে কাজ কর্ম করুন, সিদ্ধান্ত নিন। একটা ভুল সিদ্ধান্ত জীবনে বিপদ বয়ে আনতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে আরও সম্পর্ক তৈরি করতে হবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। সব কাজে আজ সতর্ক থাকুন।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাদিন কেমন কাটবে। যারা ব্যবসার সঙ্গে জুড়ে রয়েছেন তাঁদের আজকের দিনটি খুবই ভালো কাটবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নিজের ওপর ভরসা রাখুন। আজ কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। সমাজে মান বৃদ্ধি পাবে। গাড়ি কেনার পরিকল্পনা থাকলে কিনতে পারেন।

কন্যা- আজ কন্যা রাশির জাতক জাতিকারা সুখবর পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে নতুন অংশীদার পেতে পারেন। আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে।  পড়াশোনায় আগ্রহ বাড়বে। চাকরিতে পদোন্নতির সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন।

তুলা- আজ তুলা রাশির কপালে সুখই সুখ লেখা। আজ ভ্রমণের যোগ তৈরি হয়েছে এই রাশির জাতক জাতিকাদের। স্বাস্থ্যের দিকে নজর দিন। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। যে কোনও কাজে পরিবারকে পাশে পাবেন। আজ ব্যবসায়ীরা ব্যাপক লাভের মুখ দেখবেন। আয় বাড়বে। আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। বন্ধুদের থেকে সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক- আজ কর্মক্ষেত্রে কারোর সঙ্গে ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে না। তবে আয় বাড়বে। নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন।

ধনু- আজ এই রাশির জাতক জাতিকারা সহজেই কোনও বড় সমস্যা থেকে মুক্তি পাবেন। একটু পরিশ্রম করলেই ভালো ফল পাবেন।। অর্থ উপার্জন হবে। পরিবারে আনন্দময় পরিবেশ থাকবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মকর- মকর রাশির জাতক-জাতিকারা পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য পাবেন। ভ্রমণের যোগ তৈরি হয়েছে। উৎসাহ ও খুশির পরিবেশ থাকবে। ব্যবসা ভালোই চলবে। চাকরিতে নতুন কোনো কাজ করতে পারবেন। আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন।   ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ- আজ  কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটা মোটের ওপর ভালোই কাটবে। কারোর পরামর্শ পেতে পারেন, এতে আপনারই লাভ হবে। আজ আপনার প্রেম ভাগ্য খুবই ভালো। আজ আপনি নতুন আয়ের উৎস খুঁজে পাবেন। পাবেন টাকাও। ব্যস্ততার কারণে স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পারিবারিক সমস্যা ঝামেলা হতে পারে। আজ আপনার অনেক টাকা খরচ হতে পারে।

মীন- মীন রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হবেন। ব্যবসায় লাভ হবে। পরিবারের সমর্থন পাবেন। তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না। সারাদিন দৌড়ঝাঁপ হতে পারে ফলে ক্লান্তি আসতে পারে।পরিবারে মতপার্থক্য বাড়তে পারে।

সঙ্গে থাকুন ➥
X