শনিদেবের কৃপায় আজ খুলবে মকর সহ ৪ রাশির ভাগ্য, আজকের রাশিফল ২৪ আগস্ট, ২০২৪ শনিবার

Published on:

Ajker Rashifal 14 August

আজ শনিবার ২৪ আগস্ট পড়েছে। আর শনিবারে মানেই হল ভগবান শনিদেবের আরাধনার দিন। আজ শনি দেবের কৃপায় বহু রাশির কপাল খুলে যাবে, তো আবার কিছু রাশির কপালে দুর্ভোগ লেখা রয়েছে। আসুন তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকরা লাভের মুখ দেখবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। তবে ক্ষেত্রবিশেষে কাজের আধিক্য থাকবে, তবে আপনার প্রচেষ্টায় কাজটি সফল হবে। কথার মিষ্টতা দিয়ে আপনি অন্য ব্যক্তিকে মুগ্ধ করতে সক্ষম হবেন এবং একই সাথে তাদের সঙ্গে সম্পর্কও দৃঢ় হবে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন এবং রাগ নিয়ন্ত্রণ করুন। পারিবারিক পরিবেশ ভাল থাকবে এবং পরিবারের সদস্যরা সম্পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য একটি ফলপ্রসূ দিন হবে। যোগব্যায়াম আপনার পক্ষে অনুকূল হবে এবং আর্থিক পরিকল্পনা সফল হবে। ব্যবসা-বাণিজ্যে অর্থনৈতিক লাভের সম্ভাবনা। বেশি মানুষের সঙ্গে যোগাযোগ হবে, যা ভবিষ্যতের জন্য উপকারী হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। শরীর ভালো থাকবে।

মিথুন- এই লোকেরা কাজের ক্ষেত্রে সাফল্য পাবেণ। সেইসঙ্গে আজ বাড়তি টাকা উপার্জনের সম্ভাবনা। চাকুরিজীবীদের স্থান পরিবর্তনের সাথে আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। পরিবারের পরিবেশ আপনার পক্ষে অনুকূল থাকবে এবং পরিবারের সাথে বিনোদন এবং উপভোগে দিনটি কাটবে। বিবাহিত জীবনে ঘনিষ্ঠতা এবং মাধুর্য বজায় থাকবে। সমাজে মাণ সম্মান বাড়বে।

WhatsApp Community Join Now

কর্কট- নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকার চেষ্টা করুন, অন্যথায় বড় ক্ষতির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজ থাকার ফলে সমস্যা বাড়বে। রাগ নিয়ন্ত্রণ করুন এবং আপনার বক্তব্য নিয়ন্ত্রণ করুন। নতুন কাজ শুরু করা থেকে বিরত থাকুন। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজের প্রতি আগ্রহ বাড়বে। পারিবারিক পরিবেশ ভাল থাকবে এবং পরিবারের সদস্যরা সমর্থন পাবেন। স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

সিংহ- আজ এই রাশিচক্রের লোকদের জন্য দিনটি মিশ্র থাকবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করলে ভালো হয়, কিন্তু প্রত্যাশিত সাফল্যের অভাবে মনে দুশ্চিন্তা থাকবে। কাজের চাপ বাড়বে এবং তাড়াহুড়োয় দিন কাটবে। অপ্রয়োজনীয় ব্যয়ও বেশি হবে। আপনি শারীরিক এবং মানসিক ক্লান্তি অনুভব করবেন। পারিবারিক পরিবেশ ভাল থাকবে এবং পরিবারের সদস্যরা সম্পূর্ণ সমর্থন পাবেন। বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য লাভের সম্ভাবনা থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা- আজ কন্যা রাশির জাতকরা ব্যবসায়ের ক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ বাড়বে। তবে বেশি খরচ করার প্রবণতা থাকাটা কারণে অর্থনৈতিক পরিস্থিতি দুর্বল হতে পারে। ব্যবসা সম্পর্কিত ভ্রমণ হতে পারে, তবে প্রত্যাশিত সাফল্য না পেয়ে মন বিপর্যস্ত হবে। পরিবারের পরিবেশ ভাল থাকবে, তবে খেয়াল রাখবেন আপনার কথায় কেউ যেন কষ্ট না পায়। স্বাস্থ্যের পাশাপাশি শিশুদের পড়াশোনা নিয়েও চিন্তা থাকবে।

তুলা- এই রাশির জাতকদের আজকের দিনটি ভাল কাটবে। ব্যবসায় ক্ষেত্রে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। কাজের চাপ বাড়বে, তবে কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ। আপনি পুরানো বন্ধুদের সাথে দেখা করতে পারেন, যা উপকারী হবে। বিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের পরিবেশ আপনার পক্ষে অনুকূল থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশিচক্রের লোকদের আজ একটি মিশ্র দিন থাকবে। ব্যবসায় বাধা আসতে পারে। রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং বক্তব্যকে সংযত করতে হবে, অন্যথায় আপনি অপ্রয়োজনীয় বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন এবং আদালতের কাজ এড়িয়ে চলুন।

ধনু- আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজকের দিনটি উপকারী হিসেবে প্রমাণিত হবে। সব কাজে বাধা আসবেই। সামাজিক প্রতিপত্তি বাড়বে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে ভালো আচরণ বজায় রাখুন।

মকর- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হবে। কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে চলুন। ব্যবসার পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল থাকবে। সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি তৈরি হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র সহকর্মীদের সাথে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করুন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা হঠাৎ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে কিছুটা চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। বহুজাতিক সংস্থায় কর্মরতরা চাকরি সংক্রান্ত বড় ধাক্কার সম্মুখীন হতে পারেন। শরীর ভালো থাকবে। পরিবারের সঙ্গে ভ্রমণ করতে পারেন।

কুম্ভ-আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে মিলেমিশে থাকুন। আপনি আরও ভাল সুযোগের সদ্ব্যবহার করবেন। আজ শত্রুরা পরাজিত হবে। নতুন পরিচিতি আপনাকে খ্যাতি এনে দিতে পারে। ব্যবসা সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান ও খ্যাতি বাড়বে। চিন্তাভাবনা করে মূলধন বিনিয়োগ করুন।

মীন- আর্থিক ভাগ্য ভালো থাকবে। আয়ের একটি অতিরিক্ত উৎস তৈরি হবে। সম্পত্তি বিক্রয় এবং ক্রয়ের জন্য এটি একটি ভাল সময়। মূলধন বিনিয়োগে সতর্ক হতে হবে। নতুন কাজ শুরু করার আগে অভিজ্ঞ ও গুরুজনদের পরামর্শ ও পরামর্শ নিন।

সঙ্গে থাকুন ➥
X