পুষ্য যোগ ও অমৃত সিদ্ধিযোগের জেরে ভাগ্য চকচক করবে এই ৪ রাশির, আজকের রাশিফল ২৬ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal 26 september

আজ ২৬ সেপ্টেম্বর দিনটি বেশ কিছু রাশির জন্য শুভ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার, সর্বার্থ সিদ্ধি যোগের সঙ্গে গুরু পুষ্য যোগ ও অমৃত সিদ্ধিযোগের শুভ সংমিশ্রণ তৈরি হচ্ছে। এই শুভ যোগে ভগবান বিষ্ণুর আশীর্বাদে বহু রাশির ব্যবসায় সাফল্য আসবে এবং থমকে থাকা কাজ শেষ হবে। আবার কোথাও থেকে প্রচুর অর্থ পেয়ে আপনি খুশি হবেন এবং পরিকল্পনাগুলি সম্পূর্ণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন বেশ কিছু রাশি। তাহলে আর দেরি না করে জেনে নিন আজ বৃহস্পতিবার দিনটি আপনার কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য, দিনটি উপকারে পূর্ণ হবে। আজ আপনি সুখের মুখ দেখবেন। আপনি ধর্মীয় ও সামাজিক কাজে সহযোগিতা করবেন এবং আপনি এটি করতে পেরে খুশি হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে, আজ আপনার ব্যবসায় কিছু নতুন পরিবর্তন হবে, যা ভবিষ্যতে আপনার উপকার করবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন এবং খুশি থাকুন।

বৃষ – আজ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি সুখ ও সমৃদ্ধিতে পূর্ণ থাকবে। আপনার জীবন থেকে সব ধরনের বাধা দূর হবে। পরিবারের পক্ষ থেকে ভালো সমর্থন পাবেন। আজ বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। বিষ্ণুর কৃপায় আপনার ভাগ্য বৃদ্ধি পাবে।

মিথুন- মিথুন রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হবে। আপনি নতুন কাজ করার সুযোগ পাবেন এবং পরিকল্পনাগুলি সফল হবে। আপনার পরিবারে উৎসবের পরিস্থিতি তৈরি হবে। সন্ধ্যায়, আপনার ভাগ্য বৃদ্ধির কারণে মন খুশি হবে। হঠাৎ করে ব্যয় বাড়বে। আজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- আপনারও কি কর্কট রাশি? তাহলে জেনে রাখুন, আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সুখে কাটবে আর মনও খুশি থাকবে। আপনি ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহী হবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার সময়টা ভালোই কাটবে। সমাজে আপনার মান সম্মান বাড়বে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। আজ আপনার আয়ের থেকে ব্যয় বাড়বে। দক্ষতার সঙ্গে অন্যকে আকর্ষণ করতে সক্ষম হবেন। সন্ধ্যা থেকে গভীর রাত অবধি আপনি ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহী হবেন। আপনার সম্পদ এবং ভাগ্য বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা আজ লাভবান হবেন।

কন্যা- কন্যা রাশির লোকেরা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। চাকরি ক্ষেত্রে আজ আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। বাড়তি খরচের ওপর রাশ টানুন। আই কোনো কারণে সন্ধ্যায় আপনি কিছুটা হতাশা অনুভব করবেন। আপনার জীবনে সমস্যা থাকতে পারে। আজ কাউকে ভুলেও টাকা ধার দিতে যাবেন না।

তুলা- আজ তুলা রাশির জাতকদের একটি সুখের দিন হিসেবে কাটবে এবং আপনি কিছু সুসংবাদ পেয়ে খুশি হবেন। অফিসের টিমওয়ার্কে খুশি হবেন। লেনদেন ও ব্যবসায় বিপদ আসতে পারে। আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। আজ আয়ের থেকে ব্যয় কিছুটা বাড়তে পারে। তবে মানসিক চাপ থেকে দূরে থাকুন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা উপকার এবং সাফল্য পাবেন এবং দিনের প্রথম অংশে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে এবং এই কারণে আপনার দৌড় বেশি হবে। আজ কঠোর পরিশ্রমের ফল পাবেন। ভ্রমনের সম্ভাবনা। শরীর ভালো থাকবে।

ধনু- ধনু রাশির লোকেরা উপকৃত হবেন এবং আপনার পুরো দিনটি সুখে কাটবে। আজ অযথা অফিসে সহকর্মীদের সঙ্গে তর্কে জড়াবেন না। অন্যথায়, আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার অনেক ইচ্ছা আজ পূরণ হবে। বাড়তি খরচের ওপর রাশ টানুন। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিলে সুবিধা হবে।

মকর- আজ মকর রাশির জাতকদের সারাদিন সাবধানে থাকতে হবে। খেয়াল রাখবেন কারও সঙ্গে যেন আপনার বিরোধ না থাকে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আরও ভাল হবে এবং আপনার লাভ হবে। বিবাহিত জীবনেও আপনি খুব সুখী হবেন। আজ সারাটা দিন পরিবারের সঙ্গে কাটান।

কুম্ভ- ভগবানের বিষ্ণুর কৃপায় আজ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এটি লাভের দিন। অফিসে সহকর্মীদের সঙ্গে একসঙ্গে কাজ করলে ভালো ফল পাওয়া যাবে। জীবনসঙ্গীর সঙ্গে একটা ভালো সময়ে কাটাবেন। শরীরের প্রতি নজর দিন। আয়ের নতুন উৎস তৈরী হবে।

মীন- আজ মীন রাশির জাতকদের জন্য দিনটি মোটামুটি কাটবে। আজ সব কাজে সতর্ক থাকুন এবং নইলে হওয়া কাজ বিগরে যেতে পারে। শরীর ভালো থাকবে।

সঙ্গে থাকুন ➥
X