রোহিণী নক্ষত্রের জেরে ভাগ্য খুলবে ৩ রাশির, আজকের রাশিফল ২৭ আগস্ট

Published on:

ajker rashifal 27 august

আজ মঙ্গলবার, ২৭ অগাস্ট পড়েছে। আজ রোহিণী নক্ষত্রে মিথুন ও সিংহ রাশির জাতক-জাতিকাদের সাফল্যের দারুণ সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার আর্থিক অবস্থা ভালো হবে এবং স্থগিত কাজগুলি শেষ হওয়ার কারণে আপনার মন খুব খুশি হবে। বলহু রাশিদের ভাগ্য তাঁদের সমর্থন করবে এবং হনুমাণের আশীর্বাদে ব্যবসা সম্পর্কিত পরিকল্পনা সফল হবে। আসুন তাহলে জেনে নিন আজ মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের মঙ্গলবার দিনটি কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির দিনটি লাভদায়ক হিসেবে প্রমাণিত হবে এবং সমস্ত পরিকল্পনা সফল হবে। আপনি আপনার পুরানো কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে পেরে খুশি হবেন। সাবধানে কাজ করুন, অন্যথায় আপনার কোনও উচ্চপদস্থ কর্মকর্তার সাথে বিতর্ক হতে পারে। সন্ধ্যায় ভালো উপকার হবে। আপনার বাড়িতে কোনও অতিথির আগমনের সাথে ব্যয় বাড়ার সম্ভব রয়েছে। আপনার কাজ এবং ব্যস্ততা বাড়বে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং স্থগিত কাজ শেষ হবে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং আপনি প্রতিটি বিষয়ে উপকৃত হবেন। কেরিয়ারের ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। অফিসে একটু সাবধানে কাজ করুন, অন্যথায় কারও সঙ্গে বিবাদ ও মনোমালিন্য হতে পারে। আপনি শত্রুদের মুখে ঝামা ঘষে দিতে সক্ষম হবেন। আজ আপনি শুভ কাজে টাকা ব্যয় করবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা থাকবে। সমাজে সম্মান বাড়বে।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকারা ভাগ্য অনুকূল থাকবে এবং আপনি সাফল্য পাবেন। কর্মজীবনে কাঙ্ক্ষিত ফল পাবেন। আজ নতুন কিছু করার কথা ভাবতে পারেন। আপনি ভাল কাজ করে উপকৃত হবেন এবং আটকে থাকা অর্থ মিলবে। সম্পদ বাড়বে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে লাভ ও সাফল্য পাবেন এবং আপনার মন প্রফুল্ল থাকবে। ব্যবসায়ের অংশীদাররা আপনাকে সমর্থন করবে এবং আপনি তাদের থেকে উপকৃত হবেন। আপনি ভাল কাজে আগ্রহী হবেন এবং ভাগ্যও আপনাকে সমর্থন করবে। চাকুরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। মনকে শান্ত রাখুন এবং রাগ এড়িয়ে চলুন। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি আসতে পারে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকাদের দিনটি মোটামুটি কাটবে। আপনি চাকরিতে একটি ভাল অফার পেতে পারেন এবং ভাগ্যও আপনাকে সমর্থন করবে। চলমান পরিকল্পনায় একটু সতর্ক থাকুন। চাকরিতে পদোন্নতির সুযোগ থাকবে এবং কাজ সম্পর্কিত পরিকল্পনা সফল হবে। ব্যবসায় ভাল উপার্জনের কারণে মন খুশি হবে।

কন্যা- কন্যা রাশির জাতকরা ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং ব্যবসায় ভাল সম্পদ পাবেন। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্য দৃঢ় হবে। বর্ধিত দায়িত্বের কারণে আপনি কিছুটা অস্বস্তি বোধ করতে পারেন। আতঙ্কিত হয়ে নিজের কাজে মনোনিবেশ করবেন না। আপনি পুরানো বন্ধুদের সাথে দেখা করে খুশি হবেন এবং নতুন কাজগুলি শেষ হবে।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে খুশি থাকবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে। শরীর মোটামুটি থাকবে।

ধনু- আজ ধনু রাশির জাতক জাতিকাদের দিনটা মিশ্রভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অনেকটাই চাপ থাকবে, কিন্তু মনের ফল না পাওয়ায় মন উদাসীন থাকতে পারে। শরীর ভালো থাকবে না। এছাড়া খারাপ কোনো খবরের কারণে উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটবে।

মকর- সন্তানের দিনে বেশি মনোযোগী হন। যত দ্রুত সম্ভব সন্তানের কু সঙ্গ ত্যাগ করান। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। কোথাও বিনিয়োগ করলে তা শুভ হিসেবে প্রমাণিত হবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X