শনি দেবের কৃপায় টাকার বৃষ্টি হবে এই ৩ রাশির ওপর, আজকের রাশিফল ২৭ জুলাই

Published on:

Ajker Rashifal 28 August

এসে গেল আরও একটা শনিবার। আজ ২৭ জুলাই শনিবার পড়েছে। আর শনিবার মানেই হল ভগবান শনিদেবের দিন। গ্রহ নক্ষত্রের চালচলনের জেরে প্রতিদিনই বহু রাশির ভাগ্য ওঠানামা করে। আজও কিন্তু তার ব্যতিক্রম ঘটবে না। আজকের দিনে পবনপুত্র হনুমান এবং শনিদেবের আরাধনা করলে জীবনে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ বহু রাশির ভাগ্য বদলে যাবে। কিছু রাশির ভাগ্য আজ খুবই ভালো থাকবে তো আবার কিছু রাশির কপালে দুঃখ লেখা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- মেষ রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবে। ব্যাংকে জমানো টাকা বাড়বে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধির কারণে অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে। জমি, বিল্ডিং ইত্যাদি সম্পর্কিত কাজে সাফল্য পাবেন।

বৃষ- অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। তবে অর্থ লেনদেনে সতর্ক থাকুন। অপ্রত্যাশিতভাবে আজ টাকা পাবেন। কোনও ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে অর্থ এবং উপহার পাবেন। প্রেমের সম্পর্কের দিক থেকে আজ একটু সাবধানতা অবলম্বন করতে হবে। আপনি আপনার স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমর্থন পাবেন। ভালো চাকরির সন্ধান পাবেন।

মিথুন- আপনি চারদিক থেকে টাকা এবং উপহার পেতে থাকবেন। ব্যবসায় আর্থিক সহায়তা পাবেন। জমি, বিল্ডিং, যানবাহন কেনার জন্য আজকের দিনটি খুবই ভালো। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

WhatsApp Community Join Now

কর্কট- অর্থনৈতিক ক্ষেত্রে কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। লেনদেনে সতর্ক থাকুন। নতুন সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য দিনটি শুভ। এক্ষেত্রে কিছুটা সাফল্য লাভের সম্ভাবনাও থাকবে। কিছুটা হলেও আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন।

সিংহ- আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। ব্যবসায় আয় বাড়ানোর প্রচেষ্টা সফল হবে। সঙ্গীর কাছ থেকে না চাইলেও আর্থিক সাহায্য পাওয়া যাবে। চাকরিতে পদোন্নতির সঙ্গে বেতন বাড়বে। ব্যবসায় লাভবান হবেন। চাকরিতে কোনো উচ্চপদস্থ কর্মকর্তার সান্নিধ্যের সুবিধা পাবেন। শরীর ভালো থাকবে না।

কন্যা – অর্থনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। সম্পত্তি সম্পর্কিত কাজের জন্য আপনাকে আরও দৌড়াদৌড়ি করতে হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে।

তুলা- টাকার অভাবে আজ আপনার বড় কোনও কাজ আটকে যেতে পারে। অর্থের সঠিক ব্যবহার করার চেষ্টা করুন। গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। আমানতের মূলধন বাড়বে। সম্পত্তি বিক্রয়ের জন্য আজকের দিনটি ভাল হবে। অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে।

বৃশ্চিক- আপনি আপনার ক্ষমতা এবং কঠোর পরিশ্রম দিয়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সফল হবেন। নতুন সম্পত্তি কেনা-বেচার সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। লটারি ইত্যাদি থেকে মোটা অঙ্কের টাকা পাওয়া যাবে। ব্যবসায় লাভ ভালো হবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরে বসেই বিলাসবহুল জিনিস কিনতে পারেন।

ধনু- এতদিন ধরে যারা চাকরির সন্ধান করছিলেন তাঁরা আজ ইতিবাচন খবর পেতে পারেন। ব্যবসায়ীরা সাফল্যের সিঁড়িতে উঠবেন। অন্য অফিস থেকে চাকরির অফার পেতে পারেন। কোনও ধার্মিক যাত্রা হওয়ার সম্ভাবনা, আজ কোনও বিষয়ে অতিরিক্ত টাকা খরচের সম্ভাবনা। বন্ধুদের কাছ থেকে ভালো সাহায্য পাবেন।

মকর- আজ কর্মক্ষেত্রে কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। ব্যবসায়ীরা দারুন লাভবান হবেন। ব্যাপক ধন প্রাপ্তির লাভ হবে। কোনও সমস্যায় পড়তে পারেন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ রাস্তায় সাবধানে গাড়ি চালান নইলে দুর্ঘটনা ঘটতে পারে।

কুম্ভ- পরিবারে আজ খুশির খবর আসবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসায়ীরা আজ একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। যদিও ব্যবসায়ীরা আজ সব কাজে উন্নতি লাভ করবেন। পৈতৃক সম্পত্তি বিক্রি করে ভালো টাকা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন- আজকের দিনটি আপনার একদম উত্থান-পতনে ভরা থাকবে। টাকা পয়সা নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। মনোমালিন্যের পরিস্থিতি তৈরি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনও বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে।

সঙ্গে থাকুন ➥
X