আজ আর্থিক সমস্যায় পড়বে ৩ রাশি, আজকের রাশিফল ২৯ আগস্ট

Published on:

Ajker rashifal 29 august

আজ ২৯ আগস্ট বৃহস্পতিবার পড়েছে। আজ আবার একাদশীও রয়েছে। যে কারণে আজ বহু রাশির কপাল খুলে যাবে বলে মনে করছেন জ্যোতিষ বিজ্ঞানীরা। বৃহস্পতিবার দিনটিতে বিষ্ণুর উপাসনা করার জন্য আদর্শ। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে বিষ্ণুর উপাসনা করা ব্যক্তিরা জীবনের দুঃখ-বেদনা থেকে মুক্তি পান এবং অর্থ সম্পর্কিত সমস্যাও দূর হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২৯ শে আগস্টের দিনটি কিছু রাশিচক্রের জন্য খুব শুভ হতে চলেছে, তো আবার কিছু রাশির জীবনে অসুবিধার মুখোমুখি হতে হতে পারে। তাহলে জেনে নিন আজ আপনার দিনটা কেমন কাটবে।

মেষ- আজ এমন কাউকে বিশ্বাস করবেন না যিনি আপনাকে ঝুঁকিপূর্ণ পরিকল্পনার মাধ্যমে বিনিয়োগের পরামর্শ দিতে পারেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনাদের মধ্যে কারও কারও দিনটি দুর্দান্ত কাটতে পারে। অফিসের কেউ আপনার সাহায্য চাইতে পারে। আজ অর্থভাগ্য ভালো হবে।

বৃষ- হঠাৎ খরচের কারণে বাজেট খারাপ হতে পারে। যোগব্যায়াম শরীরের উপকার করবে। পরিবারে নতুন সদস্যের আগমনের সম্ভাবনা রয়েছে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সৃজনশীল ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা একটি দুর্দান্ত প্রকল্প পেতে পারেন, যা একটি ভাল পরিমাণ উপার্জনে সহায়তা করবে। প্রেম ভাগ্য দারুণ হবে।

মিথুন- আজ ভগবান বিষ্ণুর আশীর্বাদ এই রাশিদের উপর পড়বে। পুরনো বিনিয়োগ থেকে ভালো আয় করার সুযোগ। আজ স্বাস্থ্যের দিক থেকে যত্নবান হতে হবে। অতিথিদের আগমন ঘরের উজ্জ্বলতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

WhatsApp Community Join Now

কর্কট- শরীর ভালো থাকবে। কেরিয়ারে উন্নতি। তবে আবার কিছু লোক অর্থের দিক দিয়ে অনেক সমস্যায় পড়তে পারে। আজ ভাবনাচিন্তা করে কোনও পদক্ষেপ নেবেন। বাড়ির পরিবেশে ইতিবাচক পরিবর্তন আসবে। আজ আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হতে পারে।

সিংহ- মানসিক চাপে জর্জরিত ব্যক্তিরা আজ মুক্তি পাবেন। বিনিয়োগ নিয়ে সমস্যায় পড়তে পারেন। ঘরের পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা। কর্মক্ষেত্রে উন্নতি। প্রেমের ক্ষেত্রেও দিনটি ভাল হতে চলেছে।

কন্যা- আজ ভগবান বিষ্ণুর দৃষ্টি আপনার ওপর পড়বে। আজ আপনার আর্থিক ভাগ্য ভালো থাকবে। শরীর ভালো থাকবে। ব্যবসায় মুনাফা হবে। কারও সঙ্গে বিবাদ ও লেনদেনের কারণে উত্তেজনা দেখা দিতে পারে। মানসিক জটিলতা বাড়তে পারে।

তুলা- আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে অর্থ লাভ করতে পারেন। সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন। শরীরের প্রতি বিশেষ নজর দিন। কাউকে আজ চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না।

বৃশ্চিক- আজ আপনার অর্থভাগ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতি। পারিবারিক জীবন সুখের হবে। ব্যক্তিত্ব উন্নত হবে এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

ধনু- পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো বিনিয়োগ থেকে ভালো আয় করার সুযোগ। আজ স্বাস্থ্যের দিক থেকে যত্নবান হতে হবে। অতিথিদের আগমন ঘরের উজ্জ্বলতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করবে।

মকর- আজকের দিনটা আপনার পক্ষে ভাল হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজ শুরু করার পক্ষে দিনটি খুবই ভালো। ভ্রমণের সুযোগ রয়েছে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X