মহাদেবের কৃপায় ভাগ্য চকচক করবে এই রাশিদের, আজকের রাশিফল ২৯ জুলাই

Published on:

আজ ২৯ জুলাই সোমবার পড়েছে। আজ আবার শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবারও বটে। ফলে আজ মহাদেবের কৃপায় ভাগ্য জ্বলজ্বল করবে একের পর এক রাশির জাতকদের। আজ শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার বৃদ্ধযোগে কর্কট ও মকর রাশির জাতকদের ভাগ্য চকচক করবে এবং প্রতিটি কাজে অগ্রগতি হবে। ব্যবসায় লাভবান হবেন বহু রাশি। বেশ কিছু রাশির আবার সম্পদ বৃদ্ধি পাবে এবং পরিবারে সুখের পরিবেশ থাকবে। আজ আপনি যদি ভগবান শিবের উপাসনা করেন তাহলে ব্যবসায় প্রচুর উপার্জন করবেন। তাহলে আসুন জেনে নিন আজ মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের দিনটা খুব একটা ভালো কাটবে না, সমস্যায় ভরপুর থাকবে। অফিসে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ ক্ষতির কারণ হতে পারে। আপনার দিনটি মিশ্র হবে এবং তবে কিছু ক্ষেত্রে আপনি উপকৃত হবেন। রাগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। অন্যথায়, পরিস্থিতি আরও খারাপ হতে পারে। সামাজিক সম্মান পাবেন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে হতে পারে।

বৃষ- আজ বৃষ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সহায় থাকবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে, আজ আপনাকে অযথা কাজ এড়াতে হবে। আপনি যদি সরকারি চাকুরীজীবী হয়ে থাকেন, তাহলে ঊর্ধ্বতন কর্মকর্তার ওপর রাগ হবে। নতুন পরিকল্পনায় মনোযোগ দিন, হঠাৎ লাভ হতে পারে। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবেন। পরিকল্পনাগুলি আপনার ব্যবসায় সফল হবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটা দারুণ কাটবে। চাকরি ব্যবসা সম্পর্কিত কিছু সমস্যার সমাধান হবে। কঠোর পরিশ্রম করতে হবে তবেই আপনি সাফল্য পাবেন। রাতটা আনন্দে কাটবে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সময় কাটবে। ব্যবসায় সাফল্য আসবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি খুবই উপকারী। কোনো প্রতিপক্ষের সমালোচনায় কান না দিয়ে নিজের কাজ করে যান। ভবিষ্যতে আরও সাফল্য পাবেন। সামাজিক খাতে লাভ হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান বাড়বে।

সিংহ- সিংহ রাশির জাতকদের কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। যে কোনও ধরনের তর্ক ও বিতর্ক এড়িয়ে চলুন। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি নতুন সাফল্য পাবেন। সামাজিক দায়বদ্ধতাও বাড়বে। আজ কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে লেনদেন করবেন না। আপনি সম্মান পাবেন এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

কন্যা- আজ কন্যা রাশির জাতক-জাতিকাদের কপাল খুলে যাবে মহাদেবের কৃপায়। পরিবারে সুখ, শান্তি বজায় থাকবে। নিজের ক্রোধ নিয়ন্ত্রণ করুন এবং পরিবারের সমস্যার সমাধান হবে।

উলা- তুলা রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং সমাজে আপনার সম্মান বাড়বে। অফিসে ভালো কিছু ঘবে আপনার সঙ্গে। কোনও কারণে মানসিক অশান্তি ও মানসিক চাপ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকদের দিনটা খুব একটা ভালো কাটবে না। কর্মক্ষেত্রে আপনার গ্রোথ কেউ আটকাতে পারবে না। যারা চাকরি খুঁজছেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো। আজ নতুন কোনও কাজে হাত দিতে পারেন।

ধনু- ধনু রাশির জাতকদের জন্য দিনটি উপকারে পূর্ণ থাকবে। আটকে থাকা টাকা পেতে পারেন। আজ সব কাজে আপনি উপকৃত হবেন। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। আজ কাউকে টাকা ধার দেবেন না, প্রতারণার শিকার হতে পারেন।

মকর- আজ এই রাশির জাতকদের প্রতিটি কাজে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সাথে ফাটল দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা থাকবে। শক্তি বৃদ্ধিতে শত্রুদের মনোবল ভেঙে যাবে। বাড়িতে অতিথিদের আগমন আপনার ব্যয়ের বোঝা বাড়িয়ে তুলবে। আয় বাড়বে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের দিনটি লাভ এবং সাফল্যে পূর্ণ হবে। আজ আপনার কাজগুলি শেষ হবে। যানবাহন, জমি কেনার জন্য আজকের দিনটি খুবই শুভ। শরীর ভালো থাকবে।

মীন- আজ মীন রাশির লোকেরা উপকৃত হবে। সমাজে সম্মান বাড়বে। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। আপনার সম্মান বাড়বে।

সঙ্গে থাকুন ➥
X