সিদ্ধ, সাধ্য যোগের জেরে কপাল খুলবে এই ৭ রাশির, আজকের রাশিফল ৩ সেপ্টেম্বর

Published on:

Aajker Rashifal 5 sept

এসে গেল আরও একটা মঙ্গলবার। আজ মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর পড়েছে। আজকের দিনে পূর্ব ফাল্গুনী নক্ষত্র, সিদ্ধ যোগ এবং সাধ্য যোগও তৈরি হচ্ছে, যা দিনটির গুরুত্ব এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দেয়। আজ এই বিশেষ যোগের কারণে বহু রাশির কপাল খুলে যাবে। আপনিও যদি জানতে ইচ্ছুক হয়ে থাকেন যে আজ আপনার সারাটা দিন কেমন কাটবে তাহলে চোখ রাখুন লেখাটির ওপর।

মেষ- বজরংবলীর কৃপায় আজ আপনার সুখের দরজা খুলে যাবে। আজ আপনার সব কাজ সম্পন্ন হবে। সেইসঙ্গে পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কেরিয়ারে দারুণ সাফল্য পাবেন। আপনি যদি অত্যন্ত বুদ্ধির সঙ্গে ব্যবসা করেন তাহলে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না আজ।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে, সুখ ও সৌভাগ্য রীতিমতো বাড়ি বয়ে আসবে আপনার। যারা চাকরি করেন তাঁদের গ্রোথ কেউ আটকাতে পারবেন না। বজরংবলীর কৃপায় আজ ব্যবসায়ীরা দারুণ লাভের মুখ দেখবেন। কিন্তু নতুন কিছুও করতে পারেন। আজ আপনার সম্পত্তি বৃদ্ধি হবে।

মিথুন- আপনারও যদি মিথুন রাশি হয়ে থাকে তাহলে আজকের দিনটা আপনার মোটেও ভালো কাটবে না। মিথুন রাশির জাতকদের ব্যবসা ও চাকরিতে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তবে আজ আর্থিক সুবিধা পাবেন। শেয়ার বাজারে টাকা লাগিয়ে থাকলে আজ অনেক টাকা উপার্জন করতে সক্ষম হবেন। কঠোর পরিশ্রম করুন তাহলে ব্যক্তিগত এবং পেশাদার জীবনে আরও উন্নতি হবে। তবে সন্তানদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। শরীর মোটামুটি থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ আপনার অতিরিক্ত খরচ হতে পারে। আপনার বিশ্বস্ত লোকেরা আপনাকে পিঠে ছুড়ি মারতে পারে, ফলে সাবধানে থাকুন। ঋণ সম্পর্কিত যে কোনও ধরণের লেনদেন আজ না করাই বুদ্ধিমানের মতো কাজ হবে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। আদালত কোনও সংক্রান্ত মামলায় আপনি সাফল্য লাভ করবেন।

সিংহ- ব্যক্তিগত হোক বা ব্যবসা, আজ আপনি দারুণ লাভবান হবেন। বুধের কৃপায় আজ আপনার কেরিয়ারে দারুণ উন্নতির সুযোগ রয়েছে। বিবাহিতরা ভালো সংবাদ পেতে পারেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

কন্যা- আজ কন্যা রাশির কপাল রীতিমতো চকচক করবে। সব কাজে আজ সাফল্য পাবেন। শরীর ভালো থাকবে। আজ সব কাজেই নিজেকে ব্যস্ত রাখতে পারেন। ব্যবসায়ীরা দারুণ লাভবান হবেন। আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারে সুখ, সমৃদ্ধি বজায় থাকবে। কোনও সম্পত্তি বা যানবাহন কেনার জন্য আজকের দিনটি শুভ।

তুলা- আপনারও যদি তুলা রাশি হয়ে থাকে তাহলে আপনার জন্য রইল খারাপ খবর। প্রফেশনাল লাইফে অনেক চ্যালেঞ্জ আসবে। মনের মানুষ বা পরিবারের সঙ্গে সময় কাটান। কেরিয়ার দারুণ গ্রোথ হবে। শিক্ষার্থীরা ভালো খবর পাবে। কেরিয়ারের সামনে আসা সব বাধা দূর হবে। সব কাজে আজ সাফল্য পাবেন।

বৃশ্চিক- টাকা পয়সার ব্যাপারে কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা রাখবেন না। সম্পত্তি হানির সম্ভাবনা রয়েছে। আজ আপনার সব স্বপ্ন সফল হবে। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করে নিতে পারেন। সামাজিক ক্ষেত্রে মান সম্মান বাড়বে। স্বাস্থ্যের দিকে নজর দিন। লাভ লাইফ দারুণ কাট

ধনু- ধনু রাশির লোকেরা উপকৃত হবেন এবং আজ আপনার শত্রুরাও আপনার প্রশংসা করবে। আজ ভালো টাকা উপার্জন করতে সক্ষম হবেন। আপনাকে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে হতে পারে। আপনার খ্যাতি বাড়বে এবং আপনি ভাগ্যবান হবেন।

মকর- বজরংবলীর কৃপায় মকর রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে লাভভাব হবেন এবং সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে চলমান নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধস্তন কর্মচারীরা সম্মান ও সমর্থন পাবেন এবং সম্পর্কের উন্নতি হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। সন্ধ্যায় কোনও ঝগড়ায় জড়াবেন না। অতিথিদের আগমন ঘটবে বাড়িতে। পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখুন।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে? আজ বজরংবলীর আশীর্বাদে কুম্ভ রাশির লোকেরা কেরিয়ারে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আজ সকাল থেকে আপনার মন কোনও খবরের জেরে খুশি হবে। অহেতুক বিবাদ এরিয়ে চলুন। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা। আজ সাবধানে থাকুন এবং ঝগড়া এড়িয়ে চলুন।

মীন- আজ নানাভাবে মীন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আপনার পুরো দিনটি কাজে ব্যস্ত থাকবেন। দাম্পত্য জীবনে অনেক দিন ধরে চলে আসা অচলাবস্থার অবসান হবে। আজ আপনার আত্মীয়দের সঙ্গে কোনও লেনদেন করা উচিত নয়। ধর্মীয় ক্ষেত্রের ভ্রমণ হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X