মা সন্তোষীর কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে ৫ রাশির, আজকের রাশিফল ৩০ আগস্ট

Published on:

ajker rashifal 6 September

আজ ৩০ অগাস্ট শুক্রবার মা লক্ষ্মীর কৃপায় কন্যা রাশি সহ ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। পুষ্য নক্ষত্রে সর্বার্থ সিদ্ধি যোগের শুভ সংমিশ্রণে, এই রাশিদের ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বহু রাশির আজ সম্পদের পরিমাণ বাড়বে, সমাজে মান সম্মান বাড়বে এবং কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। আপনি একসাথে প্রচুর অর্থ পাবেন এবং স্থগিত কাজগুলি শেষ হবে। তাহলে জেনে নিন আজ মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যে কী লেখা রয়েছে।

মেষ – আজ আর্থিক বিষয়ে কারোর থেকে পরামর্শ নিন। আত্মসংযমী হোন। অর্থহীন রাগ এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। গবেষণা কাজে সফল হবেন। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়বে। আজ আপনি সক্রিয়ভাবে সামাজিক কাজে অংশ নেবেন। হঠাৎ করে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকে নজর দিন। আয় বৃদ্ধির নতুন উৎস খুঁজুন।

বৃষ- আজ অতিরিক্ত খরচের কারণে মন অশান্ত হবে। আপনার বাজেটের দিকে মনোযোগ দিন। ভেবেচিন্তে টাকা খরচ করুন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ লাভ করবেন। কর্মজীবনে কাঙ্ক্ষিত ফল পাবেন। নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। তবে নিজের স্বাস্থ্যকে অবহেলা করবেন না। প্রতিদিন যোগব্যায়াম এবং ধ্যান করুন। স্বাস্থ্যকর খাবার খান। তাড়াহুড়ো করে কোনো দামি জিনিস কিনবেন না।

মিথুন- আজ আর্থিক বিষয়ে খুব সতর্ক থাকা দরকার। আজ কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না। তাড়াহুড়ো করে কোনও জিনিস কেনা থেকে বিরত থাকুন। আপনি পরিবার বা বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এতে মন প্রফুল্ল থাকবে এবং স্ট্রেস কমবে। পেশাগত জীবনে নতুন পরিবর্তন আসবে। আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

WhatsApp Community Join Now

কর্কট- আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনার ব্যবসায় লাভ হবে। কিন্তু অজানা আশঙ্কায় মন বিচলিত হবে। মানসিক অশান্তি থাকবে। সম্পত্তি বা নতুন যানবাহন কিনতে পারেন। প্রতিদিন যোগব্যায়াম এবং ধ্যান করুন এতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কর্মসূত্রে কোথাও যাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ- সব বিষয়ে আজ আপনাকে খুব সাবধানে থাকতে হবে। টাকা-পয়সা হারানোর সম্ভাববা। পেশাগত জীবনে অগ্রগতির নতুন সুযোগ আসবে। পরিবারের কারোর সঙ্গে বিবাদ হতে পারে। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা থাকবে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরা আজ সুসংবাদ পেতে পারেন।

কন্যা- পেশাগত জীবনে অগ্রগতির অনেক সুযোগ থাকবে। টাকা খরচ করার ক্ষেত্রে খুব সতর্ক থাকুন। বুঝেশুনে বিনিয়োগ করুন। এটি ভবিষ্যতে ভাল রিটার্ন দেবে। পরিবারের সদস্যদের সঙ্গে মতাদর্শগত পার্থক্য সম্ভব। ধৈর্য ধরুন।

তুলা- নতুন বিনিয়োগের দিকে নজর রাখুন। আপনার ব্যক্তিগত জীবনে সুখের পরিবেশ থাকবে। একাডেমিক কাজে ভালো ফল পাবেন। অফিসে আপনার পারফরম্যান্স দুর্দান্ত হবে। পেশাগত জীবনে আজ অনেক উত্থান-পতন আসবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক- আপনার খরচের দিকে বাড়তি নজর রাখুন। আজ হঠাৎ করে খরচ বাড়তে পারে। যার কারণে মন অশান্ত হবে। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পেশাগত জীবনে ক্যারিয়ার বৃদ্ধির জন্য অনেক সুবর্ণ সুযোগ আসবে। পারিবারিক দায়িত্ব বাড়বে।

ধনু- আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। অর্থনৈতিক বিষয়ে আজ উত্থান-পতন থাকবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলাফল পাবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। তবে অফিসে কাজের দায়িত্বও বাড়বে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে।

মকর- আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আর্থিক বিষয়ে আপনি ভাগ্যবান হবেন। বাড়তি আয়ের সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে মতাদর্শগত পার্থক্য হওয়ার সম্ভাবনা। পরিবার নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এতে পরিবারে সুখ ও শান্তি আসবে। অফিস পলিটিক্স থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে রাখুন, আজ পেশাগত জীবনে সম্মান বাড়বে। আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে একটা ভালো সময় কাটাবেন। সন্তানের স্বাস্থ্য নিয়ে মন বিচলিত থাকবে। অর্থনৈতিক বিষয়েও উত্থান-পতন অব্যাহত থাকবে। কর্মজীবনে উল্লেখযোগ্য সাফল্য আসবে।

মীন- আজ আয়ের অনেক উৎস তৈরি হবে। যার প্রভাব পড়বে আপনার লাইফস্টাইলও। সাফল্যের নতুন সিঁড়ি বেয়ে উঠবেন। অবিবাহিতদের আজ বিয়ের খবর পাকা হতে পারে। জীবনে অনেক বড় পরিবর্তন আসবে। জমি বা যানবাহন কেনার সুযোগ থাকবে।

সঙ্গে থাকুন ➥
X