মৃগশিরা নক্ষত্রে ভাগ্য খুলবে ৫ রাশির, আজকের রাশিফল ৩১ জুলাই

Published on:

আজ জুলাই মাসের শেষ দিন অর্থাৎ ৩১ জুলাই। আজ আবার বুধবারও পড়েছে। আজকের দিনে ভগবান গণেশের কৃপায় ভাগ্য বদলে যাবে বহু রাশির। এমনিতে গ্রহ নক্ষত্রের চালচলনের প্রভাব সবকটি রাশির ওপরেই পড়ে। আজও তার ব্যতিক্রম ঘটবে না। মৃগশিরা নক্ষত্রে দিনভর সর্বার্থ সিদ্ধিযোগ থাকবে। আজ বুধবার মেষ, বৃষ, মিথুন থেকে শুরু করে মীন রাশির ভাগ্য বদলে যাবে। জেনে নিন আজ মাসের শেষ দিন আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। কর্মক্ষেত্রে আপনার কাজের বৃদ্ধি হবে। আজ আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন এবং আপনি যদি কাউকে প্রতিশ্রুতি দেন তবে সময়মতো তা পূরণ করার চেষ্টা করবেন। আজ সব কাজে সাফল্য পাবেন।

বৃষ- আজকের দিনে আপনার ব্যয় বাড়বে। কর্মক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন। ব্যবসায়ীরাও ক্ষতির সম্মুখীন হতে পারে। আপনি আপনার বাড়ির সংস্কারের দিকেও অনেক মনোযোগ দেবেন। আপনাকে আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে কোনও ঝুঁকি নেওয়া এড়াতে হবে। আজ আপনার অর্থ ভাগ্য ভালো থাকবে না।

মিথুন- আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। যদি আপনার কাজে কিছু বাধা থাকে তবে সেগুলি সরে যাবে। যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরে রাখতে হবে। আজ আপনার আটকে থাকা টাকা ফেরত আসার সম্ভাবনা। আপনার লেনদেন সম্পর্কিত যে কোনও বিষয়ে সাবধান হতে হবে। তাড়াহুড়ো করে আপনার কেরিয়ার সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় আপনার এতে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে।

WhatsApp Community Join Now

কর্কট- আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হিসেবে প্রমাণিত হতে চলেছে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। শিক্ষার্থীরা ভালো সুযোগ পাবেন। নতুন কোনো কাজে আগ্রহী হতে পারেন। আজ পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার ফলে আপনার মন ভালো থাকবে।

সিংহ – আজ সবদিক থেকে আপনাকে অত্যন্ত সতর্ক হতে হবে। কর্মক্ষেত্রে উন্নতি।আপনার শত্রুরা আপনার কাজে বাধা সৃষ্টি করবে, তাই আপনাকে খুব সাবধানে লেনদেন করতে হবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হতে চলেছে। আজ সব বিষয়ে একটু সতর্ক হতে হবে। বাড়ির কারোর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। নতুন কোনো কাজে আগ্রহী হতে পারেন।

তুলা- নতুন গাড়ি কেনার জন্য আজকের দিনটি আপনার পক্ষে ভালো।সমাজে মান সম্মান বাড়বে। আপনি আপনার কোনও দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ শুনতে পারেন। আপনার ব্যবসায়ের পরিকল্পনা করা এবং এগিয়ে যাওয়া আপনার পক্ষে আরও ভাল হবে।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য চাপের হতে চলেছে। সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তিত থাকবেন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ সময় মতো সামলাতে হবে। আপনাকে কিছু কাজের ব্যাপারে সতর্কথাকতে হবে এবং খুব ভেবেচিন্তে কাউকে প্রতিশ্রুতি দিতে হবে। আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে।

ধনু- ধনু রাশির জাতকরা কেরিয়ারের সম্পর্কিত ভালো খবর পাবেন। আগামী দিনে আপনার কপাল খুলে যেতে চলেছে। কেউ আপনার কাজে বাধা দিতে এলেও সে ক্ষতিগ্রস্ত হবে। আপনার শত্রুরা পরাজিত হবে এবং পারিবারিক জীবন সুখী হবে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। সন্ধ্যায় পরিবারের সদস্যদের কোথাও ঘুরে আসতে পারেন।

মকর- মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটা লাভের। আজ আপনি উপহার পেতে পারেন। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুর কাছ থেকে হঠাৎ অর্থ লাভের সুখ হতে পারে এবং আপনার জীবিকা এবং কর্মসংস্থানের দিকে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসের কিছু কাজের জন্য আপনাকে হঠাৎ বাইরে যেতে হতে পারে। ভ্রমণ উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে লাভবান থাকবেন এবং আপনার সম্পদ বাড়যবে। সন্তানের পক্ষ থেকে সুখের খবর পাবেন। আপনি প্রচুর পরিমাণে অর্থ পাবেন। আপনি আপনার ভাল কাজের ধরন এবং মিষ্টি আচরণ দিয়ে সবার মন জয় করবেন। কর্মসূত্রে বাইরে যেতে হতে পারে।

মীন- আজ মীন রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে উপকৃত হবেন। সমাজে আপনার মাথা আরও উঁচু হবে। সকাল থেকেই কোনও কাজ নিয়ে দৌড়াদৌড়ি করতে হবে। কোনও শুভ বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন।

সঙ্গে থাকুন ➥
X