দু’দুটি নতুন যোগ, কপাল খুলবে ৩ রাশির, আজকের রাশিফল ৪ আগস্ট

Published on:

Ajker Rashifal 4 August

আজ ৪ আগস্ট শুক্রবার বহু রাশির জন্য শুভ সময় বয়ে আনতে চলেছে। আজ রবিবার সিদ্ধি ও শ্রীবৎযোগ তৈরি হচ্ছে। সেইসঙ্গে রবিবার পুষ্য নক্ষত্রে সিদ্ধিযোগ তৈরী হচ্ছে। এই শুভ যোগে কর্কট ও ধনু সহ ৫টি রাশির ভাগ্য সহায় হবে এবং আপনার সম্পদের পরিমাণ বাড়বে। বহু রাশির স্থগিত কাজ শেষ হবে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। পরিবারের পরিবেশ মনোরম হবে এবং পুরো দিনটি সুখে কাটবে। তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য কেরিয়ারের দিক থেকে আজকের দিনটি দারুণ শুভ হবে। অর্থ ভাগ্য ভালো থাকবে । আপনার পরিবারের গর্ব বাড়বে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকেও উপকৃত হবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং সুখ বাড়বে। সামাজিক ও ধর্মীয় কাজে আগ্রহী বোধ করবেন। সন্ধ্যায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকরা উপকৃত হবেন এবং আপনি সাফল্যে খুশি হবেন। পিতা-মাতার আশীর্বাদ নিয়ে আপনি যে কোনও কাজে জয়ী হবেন। আজ আপনার অর্থ ভাগ্য খুবই ভালো থাকবে সেই সঙ্গে আয়ের নতুন পথ তৈরি হবে। শরীর ও মন ভালো রাখতে আজ কোথাও ঘুরে আসতে পারেন।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য দিনটা খুব একটা অনুকূল নয় এবং আজ কিছু ক্ষেত্রে অতিরিক্ত ব্যয় হতে পারে আপনার। দ্রুত সিদ্ধান্ত নিতে না পারার কারণে কাজগুলি বাধাগ্রস্ত হতে পারে এবং আপনি পিছিয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে নানা রকম বাধার সম্মুখীন হতে পারেন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকারা উন্নতি করবেন এবং ভাগ্য তাদের পক্ষে থাকবে। আজ আপনি আপনার কথার মাধ্যমে খুব বড় অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের যে কোনও ধরনের সমস্যা পুরো দিনটাই নষ্ট করে দিতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের জন্য দিনটি উপকারে পূর্ণ হবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে আপনার আয়ের ব্যাপারে কিছু নতুন পরিবর্তন আসবে। আপনি যদি চাকুরিজীবী হন তবে আপনার দায়িত্ব বাড়বে, যার কারণে আপনি আর্থিক সুবিধা এবং সম্মান পাবেন। পরিবারের পক্ষ থেকেও সুসংবাদ পাবেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। আপনি আপনার বিলাসিতার জন্য অর্থ অপচয় করতে পারেন। আজ সমাজে আপনার মান সম্মান অনেকটাই বাড়বে। তবে রাগ আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। ক্ষতির সম্মুখীন হতে পারেন। আজ কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না, কারণ ঠকতে পারেন।

তুলা- তুলা রাশির জাতক-জাতিকারা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। যদিও আপনার কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে শাস্তিও পেতে হতে পারে। তাই ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছোটখাটো ঝামেলা ও মানহানির সম্ভাবনা থাকবে। শারীরিক অস্বস্তি বাড়তে পারে। আপনার ক্ষতি হতে পারে এবং আপনার সম্মানে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের চাকরি বা ব্যবসা ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি করলে পদ ও দায়িত্ব বাড়বে। শত্রুরা আপনার সাহস ও বীরত্বের সামনে মাথা নত করবে। সন্তানের প্রতি বেশি করে মনোযোগ দিন। কোনও একটা কারণ নিয়ে আজ আপনার মন খুবই উৎফুল্ল থাকবে।

ধনু- সূর্যদেবের কৃপায় আজ টাকার বৃষ্টি হবে এই রাশিদের ওপর। তবে কাজের ক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আজ চোখ-কান খোলা রেখে কাজ করলে তা আপনার জন্য ভালো হবে। প্রিয়জনের সঙ্গে কোথাও ভ্রমনের পরিকল্পনা করতে পারেন।

মকর- আজকের দিনটা আপনার পক্ষে ভাল হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজ শুরু করার পক্ষে দিনটি খুবই ভালো। ভ্রমণের সুযোগ রয়েছে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X