হস্ত নক্ষত্রে অঢেল টাকা পেতে চলেছে এই ৫ রাশি, আজকের রাশিফল ৫ সেপ্টেম্বর

Published on:

Aajker Rashifal 5 sept

আজ বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর পড়েছে। আর আজকের দিনটা বহু রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে বিশেষ হতে চলেছে। বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর হস্ত নক্ষত্রে ভগবান বিষ্ণুর কৃপায় কর্কট ও কুম্ভ রাশিসহ ৫টি রাশির জাতকদের ভাগ্য বদলে যাবে। আজ বহু রাশির সম্পদ বৃদ্ধি পাবে এবং স্থগিত কাজ শেষ হবে। অনেক রাশি আজ আবার সব কাজের ক্ষেত্রে ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আর্থিক বিষয় সম্পর্কিত পরিকল্পনাগুলি সফল হবে। তাহলে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য কেরিয়ারের দিক থেকে লাভের দিন হবে। সেইসঙ্গে ব্যবসার দিক থেকে আপনার সাফল্যের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার লাভও দ্বিগুণ হবে। এমনকি আপনার দোকান বা অফিসে, টিম ওয়ার্কের মাধ্যমে, আপনি কোনও সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। আজ ভালো উপার্জনও হবে। শরীর ভালো থাকবে।

বৃষ- বৃষ রাশির জাতকদের জন্য, দিনটি কেরিয়ারের দিক থেকে সাফল্যে পূর্ণ হবে এবং আপনার স্থগিত কাজ শেষ হবে। বিষ্ণুর কৃপায় আপনি উপকৃত হবেন এবং সম্পদ বৃদ্ধির কারণে আপনার মন খুব খুশি হবে। আজ ভগবানের কৃপায় আপনি উপকৃত হবেন।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের জন্য সোনায় সোহাগা হিসেবে প্রমাণিত হবে। আজ ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আজ আপনার অনেক আটকে থাকা কাজ শেষ হবে, ফলে আপনার মন ভালো থাকবে। আপনার ব্যবসায় ভাল লাভ হবে। আজ কাউকে ভুলেও টাকা ধার দেবেন না।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের জন্য লাভের দিন হিসেবে প্রমাণিত হতে পারে। আপনার জন্য ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার সব আটকে থাকা কাজ শেষ হবে। আপনার প্রেমের সম্পর্ক থিতু হবে। আপনার আটকে থাকা টাকা হাতে পাবেন।

সিংহ- সিংহ রাশির জাতকদের জন্য দিনটি সব দিক থেকেই সাফল্যে ভরপুর হবে। ব্যবসায় আপনার লাভের সম্ভাবনা রয়েছে। অফিসে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। আজ বিবাহযোগ্যদের বিয়ের খবর পাকা হতে পারে। কেরিয়ারের দিক থেকে আপনি উপকৃত হবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

কন্যা- আজ ভগবান বিষ্ণুর কৃপায় কন্যা রাশির লোকেরা উপকৃত হবে। সম্পদ বৃদ্ধির কারণে আপনার মন খুব খুশি হবে। আপনার চারপাশের পরিবেশ খুব মনোরম হবে এবং আর্থিক বিষয়ে সুবিধা পেয়ে আপনি খুব খুশি হবেন। অফিসে হঠাৎ নতুন পরিবর্তন আপনাকে অবাক করে দিতে পারে। আজ অযথা বিতর্কে জড়াবেন না।

তুলা- বৃহস্পতিবার তুলা রাশির জাতক-জাতিকাদের অর্থ উপার্জনের সুযোগ বাড়বে। প্রেমের সম্পর্কে আজ নতুন মোড় আসবে। কোথাও ঘুরতে যাবার পরিকল্পনা করতে পারেন এতে আপনার শরীর ও মন দুটোই ভালো থাকবে। ব্যবসায় উন্নতি আপনার কেউ আটকাতে পারবে না। তবে আজ আর কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকরা বিদেশী ব্যবসায় নিযুক্ত আছেন বা বিদেশী উত্সের মাধ্যমে কাজ করছেন, তাদের জন্য সময়টি আরও ভাল। সামগ্রিকভাবে এই সময়টি আপনার জন্য দারুণ সময় হতে চলেছে। আজ পুরনো সম্পত্তি বিক্রি করে ভালো রকম টাকা উপার্জন করতে সক্ষম হবেন। কর্ম ক্ষেত্রে দারুন সাফল্যের মুখ দেখবেন।

ধনু- আজ আপনার বাড়তি খরচ হতে পারে। এতে করে আপনার আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ধনু রাশির জাতকদের জন্য সময়টি আর্থিকভাবে ভাগ্যবান হতে চলেছে। আপনি বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। শুধু তাই নয়, আপনি পাবেন আপনার আটকে থাকা টাকাও ফেরত পেতে পারেন।

মকর- আজ মকর রাশির মানসিক এবং শারীরিক অবস্থা ভালো থাকবে না। তবে জমি বা গাড়ি কিনতে পারেন। কথা বার্তা বলার ওপর নজর রাখুন। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। সহ কর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। আজ অর্থ উপার্জন করতে পারেন।

কুম্ভ- আজ এই রাশির জাতক জাতিকারা নানা দিক থেকে উপার্জনের রাস্তা খুঁজে পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলবেন না। দিনটি ভাল, অন্যদের পাশাপাশি আপনি নিজের জন্যও সময় বের করতে সক্ষম হবেন। কারও প্রভাবে আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন।

মীন- রাশির জাতক জাতিকাদের ব্যাপক লক্ষ্মীলাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

সঙ্গে থাকুন ➥
X