Ajker Rashifal: সূর্যের মত জ্বলজ্বল করবে এই তিন রাশি, দেখুন আজকের রাশিফল ২২ মে, বুধবার 

Published on:

Know todays horoscope ajker rashifal 21 May 2024

এসে গেল আরও একটা বুধবার। আর এই বুধবারটা একটু অন্যরকম হতে চলেছে ১২টি রাশির জন্য। আজ ২২মে বেশ কিছু রাশির কপাল খুলে যেতে চলেছে ভগবান গণেশের কৃপায় অনেক রাশির ভাগ্যের আজ একের পর এক সফলতা লেখা রয়েছে। ২২ মে বুধবার স্বাতী নক্ষত্রে মেষ ও কর্কট রাশির জাতক-জাতিকারা গণেশের আশীর্বাদ পাবেন। মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের বুধবারটা কেমন যাবে দেখে নেওয়া যাক।

মেষ- আপনারও কি মেষ রাশি? তাহলে দিন শুরু করার আগে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে। আজ এই রাশির জাতক-জাতিকাদের হাতে অনেক টাকা আসবে। ফুলে ফেঁপে থাকবে আপনার পকেট। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ হয় আজ আপনার সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। আজ আপনি একদম আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। কিন্তু যে কোনও সিদ্ধান্ত একটু ভেবেচিন্তে নেবেন, নইলে এতে হিতে বিপরীত হতে পারে আপনারই।

বৃষ- আজ বৃষ রাশির জাতক জাতিকারক কেরিয়ারের দিক থেকে বিশাল লাভবান থাকতে পারেন। সেই সঙ্গে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ শেষ হতে পারে। আজ অফিসে আপনার মান সম্মান বাড়বে, সেইসঙ্গে পদোন্নতি হওয়ারও সম্ভাবনা তৈরি হয়েছে। ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখবেন। আজ এই রাশি জাতক-জাতিকাদের মান সম্মান বেশ অনেকটাই বাড়বে।

মিথুন- আপনারও কি মিথুন রাশি? তাহলে দিন শুরু করার আগে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে। আজ এই রাশি জাতক জাতিকারা সব কাজেই সফলতা পাবেন সেই সঙ্গে ধন প্রাপ্তিরও শুভ যোগ তৈরি হয়েছে। আজ আপনি একের পর এক সফলতার সিঁড়ি বেয়ে উপরে উঠবেন। তবে বাড়িতে হঠাৎ করে অতিথিদের আগমনের জেরে আপনার বাড়তি খরচ হতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ অপ্রত্যাশিতভাবে অনেক টাকা পেতে পারেন। আজ আপনার কেরিয়ারে দারুন অগ্রগতি হওয়ার সম্ভাবনা। তবে আজ আপনার বেশ কিছুটা খরচও হতে পারে। পরিবারের খুশির হাওয়া বইবে। সন্তানের তরফে কোনো ভালো খবর আপনার মন ভালো করে দেবে। কোথাও ভ্রমণের সম্ভাবনা তৈরি হয়েছে।

সিংহ- গণেশের কৃপায় আজ এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য একদম বদলে যাবে। যারা ব্যবসায়ী তাঁরা আজ ব্যবসায় ব্যাপক লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য ভালো হিসেবে প্রমাণিত হবে। সকলের সঙ্গে ভালো ব্যবহর করুন। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা- আপনারও কি কন্যা রাশি? তাহলে জেনে রাখুন, কন্যা রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আজ আপনার সব কাজ ভালোভাবে সম্পন্ন হবেন। কিছু ক্ষেত্রে, আপনি উপকৃত হবেন। চাকরি এবং ব্যবসা ক্ষেত্রে মন শান্ত রেখে কাজ করুন, নইলে বিপদ ঘটতে পারে।  কর্মক্ষেত্রে ব্যাপিক উন্নতি হবে। তবে তর্ক এবং সংঘর্ষ এড়িয়ে চলুন।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

ধনু- আজ ধনু রাশির জাতক জাতিকাদের দিনটা মিশ্রভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অনেকটাই চাপ থাকবে, কিন্তু মনের ফল না পাওয়ায় মন উদাসীন থাকতে পারে। শরীর ভালো থাকবে না। এছাড়া খারাপ কোনো খবরের কারণে উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটবে।

মকর- সন্তানের দিনে বেশি মনোযোগী হন। যত দ্রুত সম্ভব সন্তানের কু সঙ্গ ত্যাগ করান। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। কোথাও বিনিয়োগ করলে তা শুভ হিসেবে প্রমাণিত হবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X