শুক্রাদিত্য যোগের জেরে ভাগ্য বদলাবে ৩ রাশির, আজকের রাশিফল ২৩ আগস্ট

Published on:

Ajker Rashifal 23 August

আজ ২৩ আগস্ট শুক্রবার পড়েছে। আজ শুক্রবার চন্দ্র মীন এবং মেষ রাশিতে গোচর করতে চলেছে এবং কন্যা রাশিতে সূর্য ও শুক্রের সংমিশ্রণ শুক্রাদিত্য যোগ গঠন করছে। এছাড়াও আজ ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের চতুর্থ দিন এবং এই দিনে শুক্রাদিত্য যোগের সাথে অমৃত সিদ্ধি যোগ এবং রেবতী নক্ষত্রের শুভ সংমিশ্রণ তৈরি হচ্ছে, আপনার দিন ভালো করতে পারে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ গঠিত শুভ যোগের উপকারিতা পাবেন ৫টি রাশি। জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ – আজ পেশাগত জীবনে সব আপনার অনুকূলে থাকবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সমর্থন পাবেন। কোনও বড় কাজে বিনিয়োগ করার আগে দু’বার ভাবুন। স্বাস্থ্য নিয়ে সমস্যার মুখে পড়তে পারেন, আপনার যদি কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা হয়ে থাকে তবে একটি ভাল চুক্তি আপনার জন্য অপেক্ষা করছে। আজ আর্থিক পরিস্থিতি ভাল হতে চলেছে।

বৃষ- আজকের দিনটি আপনার জীবনে সুখ নিয়ে আসবে। সম্পত্তিতে বিনিয়োগ অবশ্যই ভাল রিটার্ন দেবে। আজ বেশ কিছু নতুন মানুষের সঙ্গে দেখা করবেন, যে কারণে আপনার মন খুশি থাকবে। বড় কিছু করার আগে আপনার আর্থিক পরিস্থিতি পর্যালোচনা করলে ভালো হয়। আজ অফিসে আপনার কাজ দ্রুত শেষ হবে। সন্ধের পর বাড়িতে নতুন কারোর আগমণ হতে পারে।

মিথুন- আজ আপনার কপাল খুলে যাবে। আপনাদের মধ্যে কেউ কেউ কোনও কাজের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন।অফিসে আপনার কাজের প্রশংসা পাবে। সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলির জন্য এই দিনটি ভাল হতে চলেছে। অতিথির আগমন আপনার দিনটিকে আনন্দময় করে তুলতে পারে। আজ আপনার আর্থিক ভাগ্য ভালো থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ আর্থিক অবস্থা স্বাভাবিক হতে চলেছে। আপনার অতিরিক্ত টাকা খরচ হতে পারে।। পারিবারিক কোনও বিবাদের কারণে মন অশান্ত থাকতে পারে। অফিসে আপনার উত্পাদনশীলতা এবং কাজের মান উন্নত করার কথা বিবেচনা করুন। ব্যবসায়ের ক্ষেত্রে নতুন ধারণা আপনার পক্ষে যাবে। বিতর্ক থেকে দূরে থাকুন।

কর্কট- স্বাস্থ্য উদ্বেগ আপনার মানসিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। পারিবারিক সুখ বজায় থাকবে। আপনার পদোন্নতির সম্ভাবনা বাড়ানোর জন্য, আপনাকে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা উন্নত করতে হবে। ব্যবসায়ীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। কিছু লোকের জন্য সম্পত্তিতে বিনিয়োগের লক্ষণ রয়েছে। আজ পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি – আজ সাফল্য আপনার কাছে আসবে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি ব্যক্তিগত সমস্যাগুলি কাটিয়ে ওঠার চেষ্টা করতে পারেন। এই সময়ে চাকরি পরিবর্তন করা ঠিক হবে না। আজ আপনার ওপর টাকার বৃষ্টি হতে পারে।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

ধনু- আজ ধনু রাশির জাতক জাতিকাদের দিনটা মিশ্রভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অনেকটাই চাপ থাকবে, কিন্তু মনের ফল না পাওয়ায় মন উদাসীন থাকতে পারে। শরীর ভালো থাকবে না। এছাড়া খারাপ কোনো খবরের কারণে উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটবে।

মকর- সন্তানের দিনে বেশি মনোযোগী হন। যত দ্রুত সম্ভব সন্তানের কু সঙ্গ ত্যাগ করান। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। কোথাও বিনিয়োগ করলে তা শুভ হিসেবে প্রমাণিত হবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X