বজরংবলীর কৃপায় ভাগ্য খুলতে চলেছে ৩ রাশির, আজকের রাশিফল ১৬ জুলাই

Published on:

rashifal

Ajker Rashifal: মঙ্গলবার দিনটিকে বজরংবলীর দিন হিসেবে বিবেচনা করা হয়। আজ ১৬ জুলাই মঙ্গলবার হনুমানজির কৃপায় বহু রাশির কপাল চকচক করবে। এক কর্কট ও তুলা রাশিসহ ৫টি রাশির সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়া ব্যবসায় ভালো লাভের পাশাপাশি কোথাও থেকে স্থবির টাকা পেতে পারেন। শুধু টেকি নয়, রোহিণী নক্ষত্রে বৃদ্ধযোগের এক শুভ সময়ে ঘটবে। এই শুভ যোগে কর্কট ও তুলা রাশিসহ ৫টি রাশির জাতক জাতিকারা অভাবনীয় সাফল্য পাবেন। আসুন তাহলে আর দেরি না করে মেষ রাশি থেকে মীন রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে জেনে নিন।

মেষ-

আজ মেষ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে উপকৃত হবেন এবং দিনটি সাফল্যে পূর্ণ হবে। আপনি প্রতিটি বিষয়ে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। আপনার সন্তানের কেরিয়ার সম্পর্কে আপনাকে একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। অফিসের কারও কাছ থেকে আপনাকে একটি বড় দায়িত্ব পেতে পারেন এবং আপনার এর জন্য প্রস্তুত থাকা উচিত।

বৃষ-

আজ বৃষ রাশির লোকেরা ভাগ্য চকচক করবে।আজকের দিনটি আপনার জন্য যথারীতি একটি সাধারণ দিন হবে। অফিসে আজ আপনি ব্যস্ত থাকবেন। ব্যবসায় আপনার প্রতিপত্তি বাড়বে এবং আপনার বিশ্বাসযোগ্যতাও বাড়বে। রাতে কোনও কারণে অহেতুক ভোগান্তির সম্মুখীন হতে পারেন। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি মিলবে। শরীর ভালো থাকবে।

মিথুন-

আজ এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুব একটা ভালো না। কোনো মূল্যবান জিনিস নষ্ট বা চুরির সম্ভাবনা। আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন এবং আপনি অফিসে কিছু খুশির খবরও পেতে পারেন। মনে সুখ থাকবে। সন্ধ্যায় যখন আপনি তথ্য পাবেন যে আপনি দীর্ঘদিন ধরে আটকে থাকা কিছু কাজ শেষ করেছেন, তখন আপনি খুব খুশি হবেন।

WhatsApp Community Join Now

কর্কট –

আজ কর্কট রাশির অর্থভাগ্য দারুন থাকবে। দিনটি আপনার জন্য আনন্দে কাটবে। কেরিয়ারে আপনার গ্রোথ কেউ আটকাতে পারবে না । আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জরুরি কাজে বাইরে যেতে হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনো সুসংবাদ পেতে পারেন।

সিংহ-

আজ সিংহ রাশির জাতকদের ভাগ্য ভালো থাকবে বজরংবলীর কৃপায়। আপনি আয়ের নতুন উৎস খুঁজে পাবেন এবং প্রচুর অর্থ লাভ করবেন। আপনি শিক্ষা এবং প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। আজ কোনও অশুভ গ্রহের প্রভাবের কারণে আপনাকে স্বাভাবিক দিনের চেয়ে বেশি কাজ করতে হবে। আজ ব্যবসায়ীদের সাবধান হওয়া দরকার।

কন্যা-

আজ কন্যা রাশির লোকেরা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। অফিসে আপনার কাজ প্রশংসিত হবে। যারা নতুন চাকরি খুঁজছে  তাঁরা ভালো সুখবর পাবেন। বিকেলে কোনও আইনি বিরোধ বা মামলা জিততে পেরে আপনি খুশি হবেন। শরীর ভালো থাকবে। বেশি টাকা ব্যয় হতে পারে।

তুলা-

আপনার শরীর ভালো থাকবে না। যে কোনও কাজে স্ত্রীকে পাশে পাবেন। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। হঠাৎ করে ঘুরতে যাওয়ার ব্যাপারে পরিকল্পনা করতে পারেন। বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। আবেগের প্রতি সংযম থাকতে হবে।

বৃশ্চিক-

পড়ুয়াদের জন্য আজকের দিনটি খুবই ভালো। সন্তানের তরফে কোনও ভালো খবর পেতে পারেন। হার্টের সমস্যা চিন্তার কারণ হতে পারেন। পরিবারে শান্তি ও সুখ বজায় থাকবে। ক্রীড়া ক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় খুব একটা অনুকূল নয়।

ধনু-

কর্মক্ষেত্রে উন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বাড়তে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। চাকরি ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে।

মকর-

কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে বড় কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে ঝুঁকি না নেওয়া হবে বুদ্ধিমানের কাজ। পায়ের সমস্যা ভোগাতে পারে।

কুম্ভ-

লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন-

আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X