মাসের প্রথম দিন, শিবযোগে কপাল খুলবে ৫ রাশির, আজকের রাশিফল ১ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal 1 september

আজ রবিবার ১ সেপ্টেম্বর পড়েছে। আজ আবার মাসের প্রথম দিন এবং ছুটির দিন। যে কারণে আজ সকল ১২ রাশির জাতক জাতিকার দিন কেমন কাটবে তা জানতে মুখিয়ে থাকেন সকলে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ মাসের প্রথম দিনটি মিথুন এবং কন্যা রাশি সহ ৫ রাশির জন্য সবচেয়ে শুভ হবে। শিবযোগে বহু রাশি থমকে যাওয়া অর্থ পাবেন। ব্যবসায় একসাথে প্রচুর অর্থ পেয়ে আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। বহু রাশির দিনটি পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে কাটবে। আসুন তাহলে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি শুভ হবে। কর্মক্ষেত্রে একের পর এক সাফল্যের মুখ দেখনেন। অতিরিক্ত কাজের কারণে পরিবারকে অবহেলা করবেন না। সময় পেলেই তাদের সঙ্গে সময় কাটান। কোনও বিতর্কে জড়ানো থেকে বিরত থাকুন অন্যথায়, আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। নিজের বক্তব্যের উপর নিয়ন্ত্রণ রাখুন।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য কর্মজীবনে লাভের দিন হিসেবে প্রমাণিত হবে। আজ আপনার স্থগিত কাজ শেষ হবে। আপনার মানসিক চাপ কম থাকবে এবং জীবন সুখী হবে। আপনার সম্পদ, পদ, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যারা পড়ুয়া তাঁরা সাফল্যের মুখ দেখবেন।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের ভাগ্য সমর্থন করবে। গ্রহের শুভ সংমিশ্রণ আপনার শক্তি বাড়িয়ে তুলবে। সম্পদ বৃদ্ধির কারণে শত্রুরা আপনাকে ঈর্ষা করবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনার আটকে থাকা কাজ সহজেই শেষ হবে। তবে আপনার কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকুন এবং বাড়তি অপচয় থেকে বিরত থাকুন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকাদের দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে এবং আপনার স্থগিত কাজ শেষ হওয়ায় আপনি খুশি হবেন। ভগবানের কৃপায় আপনার স্ট্রেসও অনেকাংশে হ্রাস পাবে। আপনার ব্যবসার জন্য পরিকল্পনা লাভদায়ক হিসেবে প্রমাণিত হবে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। মন ও শরীর ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের জন্য দিনটি লাভ এবং সাফল্যে পূর্ণ হবে। আপনি গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করবেন। আপনার বাড়িতে স্বাচ্ছন্দ্য এবং সুযোগ-সুবিধা বাড়বে। বাড়তি কাজের জন্য মানসিক চাপ অনুভব হতে পারেন। আজ কারও সঙ্গে টাকার লেনদেন করবেন না, অন্যথায় আপনাকে ভুগতে হতে পারে। যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন।

কন্যা- আজ ঈশ্বরের কৃপায় কন্যা রাশির জাতকরা ভালো টাকার মুখ দেখবেন। আপনি সারা দিন বিশেষ কিছু করার মেজাজে থাকবেন। আর্থিক বিষয়ে সাফল্য আসবে। কথার ভদ্রতায় আপনার অনেক থমকে থাকা কাজ হয়ে যাবে এবং সমাজে আপনার সুনাম বাড়বে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন এবং খাবারে সংযম বজায় রাখুন। বাড়ির পরিবেশ উত্তপ্ত হতে পারে। অর্থের দিক দিয়ে আপনি বিশেষ সুবিধা পাবেন এবং ব্যবসায় ভাল লাভ হবে।

তুলা- আ তুলা রাশির লোকেরা কর্মজীবনে উপকৃত হবেন এবং আপনার কঠোর পরিশ্রম করতে হবে। বেকারদের কর্মসংস্থানের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। খাওয়া-দাওয়ার ওপর নিয়ন্ত্রণ রাখুন। স্ত্রী বাঁ মনের মানুষের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। কাউকে আজ চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। অন্যথায়, পরিস্থিতি আরও খারাপ হতে পারে। সাবধানতার সাথে কাজ করুন।

বৃশ্চিক- আজ এই রাশির জাতক জাতিকাদের পকেট ফুলে ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে কোনও ত্রুটির কারণে মন মেজাজ ভালো থাকবে না। কোথাও বিনিয়োগ করে থাকলে সেখান থেকে রিটার্ন পেতে পারেন। সম্পত্তি নিয়ে বাদানুবাদে জড়িয়ে পড়তে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন।

ধনু- আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের কপালে খুলে যাবে। অপ্রত্যাশিতভাবে টাকা উপার্জন করতে পারেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কের টানাপোড়েন হতে পারে। মেডিটেশনে মনোযোগ দিন। কর্মসূত্রে কোথাও দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

মকর-আজ মকর রাশির মানসিক এবং শারীরিক অবস্থা ভালো থাকবে। জমি বা গাড়ি কিনতে পারেন। কথা বার্তা বলার ওপর নজর রাখুন। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। সহ কর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। আজ অর্থ উপার্জন করতে পারেন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যাপক লক্ষ্মীলাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

মীন- আজ এই রাশির জাতক জাতিকারা নানা দিক থেকে উপার্জনের রাস্তা খুঁজে পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলবেন না। দিনটি ভাল, অন্যদের পাশাপাশি আপনি নিজের জন্যও সময় বের করতে সক্ষম হবেন। কারও প্রভাবে আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X