দারুণ যোগ, কপাল খুলতে চলেছে ৪ রাশির, আজকের রাশিফল ১৩ জুন

Published on:

Ajker Rashifal

এসে গেল আরো একটা বৃহস্পতিবার। আর আজ ১৩ জুন বৃহস্পতিবার কিছু রাশির জন্য রীতিমতো বাড়ি বয়ে সুখ সমৃদ্ধি আসবে। বৃহস্পতিবার সিদ্ধিযোগের প্রভাব এবং মা লক্ষ্মীর আশীর্বাদে মিথুন ও তুলা রাশি সহ আরো ৫ রাশির জাতক-জাতিকারা ব্যবসায় দারুণ লাভবান হবেন। আজ বহু রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং জীবনে সুখ শান্তি বজায় থাকবে। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করছে এবং পরিবারের সঙ্গে সারাটা দিন আনন্দে কাটবে। আরো জেনে নিন বিশদে।

মেষ- চাকুরীজীবীদের জন্য ভাল দিন। অর্থ ভাগ্য ভাল। তবে খরচ করতে হবে বুঝে। পরিবারে শান্তি বজায় থাকবে। পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা।

বৃষ- ঘরে বাইরে চাপ থাকবে। ঠান্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করুন। পরিশ্রমের ফল পাবেন। পড়ুয়াদের আরও মনোযোগী হতে হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা। ধন লাভের সম্ভাবনা।

মিথুন- দিনের শুরুটা ভাল হবে। শেয়ার মার্কেটে অর্থ বিনিয়োগ না করাই ভাল। শিল্পীদের দিনটা শুভ। নতুন কাজের সুযোগ মিলতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- ব্যবসায়িক ভাবনায় নতুন দিক খুলে যেতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। পরিবারে শান্তি বজায় থাকবে। আপাতত দূরে কোথাও না যাওয়াই ভাল।

সিংহ- প্রেম জীবনে সুসময়। সঙ্গীর সঙ্গে ভাল সময়। অফিসে ঊর্ধতন ব্যক্তির কাছ থেকে প্রশংসা লাভের সম্ভাবনা। টাকা খরচ করুন ভেবে। ভাল খবর পাবেন দ্রুত।

কন্যা- পরিবারে অশান্তির সম্ভাবনা। সন্তানের লেখাপড়া নিয়ে গুরুজনদের সঙ্গে আলোচনা হতে পারে। গবেষণার কাজে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা।

তুলা- আপনারও কি তুলা রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ এই রাশি জাতক জাতিকাদের ব্যাপক ধন লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়া ব্যবসায়ীরাও দারুন লাভবান হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না এতে হিতে বিপরীত হতে পারে। বন্ধুর কাছ থেকে আজকে অর্থ সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক- আজ আপনার সারাটা দিন মোটামুটি কাটবে। প্রতিবেশীর জন্য আজ সম্মানহানির আশঙ্কা। কারোর সঙ্গে তর্কে জড়াবেন না। আজ স্বাস্থ্য মোটামুটি থাকবে। ব্যাবসায়ীরা আজ সাবধানে কোনো সিদ্ধান্ত নেবেন, নইলে একটা ভুল সিদ্ধান্ত আপনার জীবনে বিপর্যয় ডেকে আনতে পারে।

ধনু- আজ আর্থিক কোনো বিষয়ে বড় সিদ্ধান্ত খুব ভাবনাচিন্তা করে নেবেন। কর্মসূত্রে আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা তৈরি হয়েছে। আজ সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। এছাড়া কোথাও যদি বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তাহলে তা করতে পারেন, কারণ আজকের দিনটি খুবই শুভ।

মকর- কেরিয়ারে দারুন গ্রোথ হবে। আজ সব কাজেই মোটামুটি সাফল্য পাবেন। এছাড়া আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। পরিবারের সুখ শান্তি বজায় থাকবে। মন ভালো রাখতে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীরা আজ ভাবনা চিন্তা করে কোন সিদ্ধান্ত নেবেন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মস্থলে উচ্চ পদস্থ আধিকারিকদের থেকে প্রশংসা শুনতে পারেন। আজ ব্যবসায়ীরা দারুণ লাভের মুখ দেখবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। সব কাজেই আজ মোটের ওপর সাফল্য লাভ করবেন এই রাশি জাতক-জাতিকারা। কথাবার্তা বলার ক্ষেত্রে নিজের ওপর সংযত রাখুন।

মীন- আজ আপনার দিনটা চড়াই উৎরাইয়ের মধ্যে দিয়ে কাটবে। আজ কোনো কারণে কষ্ট পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সমর্থন পাবেন। এছাড়া আর্থিক ভাগ্য ভালো থাকবে। মীন রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র হবে। সব কাজে সাফল্য অর্জিত হবে। তবে কোথাও অতিরিক্ত খরচ হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X