আজ চ্যালেঞ্জের মুখোমুখি হবে এই ৪ রাশি, আজকের রাশিফল ১৫ জুন

Published on:

rashi

আজকের রাশিফল : আজ শনিবার। আর শনিবার মানেই হল শনি ভগবানের দিন। আজ ১৫ জুন শনিদেব কোন কোন রাশির ওপর নিজের কৃপার বর্ষণ করবেন জানেন? জানতে ঝটপট পড়ে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

মেষ: অতিরিক্ত পরিশ্রম না করাই ভাল। কাজ করুন বুদ্ধি খাটিয়ে। দূরে কোথায় ভ্রমণ না করাই ভাল। জল ভ্রমণের পরিকল্পনা থাকলে ইটা বাতিল করুন। টাকা পয়সা সাবধানে রাখুন। সন্তানের জন্য আজ গর্বের কোনো মুহূর্ত পেয়ে যেতে পারেন।

বৃষ: ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটা ভাল। নতুন কোনো বিনিয়োগের ব্যাপারে ভাবনা চিন্তা শুরু করতে পারেন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। পুরোনো কোনো জিনিস খুঁজে পেয়ে যেতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে মনোমালিন্য।

মিথুন: কাজের চাপ বাড়তে পারে। শরীরের প্রতি যত্ন নিন। এখনই ভাল ফলের ব্যাপারে আশা না করাই ভাল। বাবা মা-এর পরামর্শ মেনে চলুন। যারা সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাদের জন্য সময়টা ভাল। অর্থ ভাগ্য মধ্যম মানের।

WhatsApp Community Join Now

কর্কট: বাইরে কোথাও যাওয়ার ব্যাপারে পরিকল্পনা করতে পারেন। অর্থ নিয়ে চিন্তা থাকলেও সময় মোটামুটি ভালোই কাটবে। চেনা কারও কাছ থেকে নিমন্ত্রণ পেতে পারেন। পড়ুয়াদের জন্য সময়টা একটু প্রতিকূল। বাড়িতে শান্তি বজায় থাকবে।

সিংহ: মোটামুটি ভাল দিন কাটবে। সন্ধের পর ক্লান্তি অনুভূত হতে পারে। শরীরের প্রতি যত্ন নেওয়া দরকার। হঠাৎ করে কোনো বড় সিদ্ধান্ত নিতে পারেন। উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে পরিস্থিতি সামলাতে পারবেন। কাছের মানুষের কাছ থেকে পাবেন বাহবা।

কন্যা: সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়তে অসুস্থ কেউ থাকলে তার দিকে বারোটি নজর দিন। যারা অবিবাহিত তাদের জীবনে প্রেম প্রাপ্তিতে যোগ। গবেষণার কাজে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটা ভাল।

তুলা- আজ কর্মক্ষেত্রে বেশ কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আজ সব কাজেই মোটের ওপর বাধা পাবেন। আজ বাড়িতে অতিথিদের আগমন হতে পারে। আজ কোথাও ভ্রমণের যোগ তৈরি হয়েছে। আয় বাড়বে। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। প্রেম ভাগ্য ভালো কাটবে।

বৃশ্চিক- আজ ব্যবসায়ীদের ভালো সময় কাটবে। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। সব কাজে স্ত্রীর সাহায্য পাবেন। আর্থিক স্থিতি ভালো থাকবে। আয় বাড়বে। আজ আপনার মানসিক এবং শারীরিক সমস্যা হতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

ধনু- এতদিন ধরে যারা চাকরির সন্ধান করছিলেন তাঁরা আজ ইতিবাচন খবর পেতে পারেন। ব্যবসায়ীরা সাফল্যের সিঁড়িতে উঠবেন। অন্য অফিস থেকে চাকরির অফার পেতে পারেন। কোনও ধার্মিক যাত্রা হওয়ার সম্ভাবনা, আজ কোনও বিষয়ে অতিরিক্ত টাকা খরচের সম্ভাবনা। বন্ধুদের কাছ থেকে ভালো সাহায্য পাবেন।

মকর- আজ কর্মক্ষেত্রে কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। ব্যবসায়ীরা দারুন লাভবান হবেন। ব্যাপক ধন প্রাপ্তির লাভ হবে। কোনও সমস্যায় পড়তে পারেন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ রাস্তায় সাবধানে গাড়ি চালান নইলে দুর্ঘটনা ঘটতে পারে।

কুম্ভ- পরিবারে আজ খুশির খবর আসবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসায়ীরা আজ একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। যদিও ব্যবসায়ীরা আজ সব কাজে উন্নতি লাভ করবেন। পৈতৃক সম্পত্তি বিক্রি করে ভালো টাকা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন- আজ আবেগপ্রবণভাবে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। কারোর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে সফল হবেন। নিজের উপর আস্থা রাখুন। কর্মজীবনে সাফল্য পাবেন। আজ আপনার সব কাজ ভালোভাবে মিটবে।

সঙ্গে থাকুন ➥
X