তৈরি হচ্ছে বিশেষ যোগ, ভাগ্য বদলাবে বহু রাশির, আজকের রাশিফল ১৮ জুন

Published on:

Ajker Rashifal 16 august

এসে গেল আরও একটা মঙ্গলবার, অর্থাৎ নতুন একটা দিন। অনেকেই আছেন যারা দৈনিক রাশিফল না দেখে নিজের দিন শুরুই করতে পারেন না। আপনিও কি তাঁদের মধ্যে অন্যতম? আর যদি তাই হয়ে থাকেন তাহলে জেনে নিন আজ ১৮ জুন, মঙ্গলবার সারাটা দিন আপনার কেমন কাটবে। ১৮ জুন মঙ্গলবার জ্যৈষ্ঠ মাসের শেষ মঙ্গলবার এবং এই দিনেই রয়েছে নির্জলা একাদশী। এই মঙ্গলবার তৈরি হয়েছে ত্রিপুষ্করযোগের শুভ যোগ। এই শুভ যোগে মেষ ও কর্কট রাশির জাতক জাতিকাদের ভাগ্য একদম বদলে যেতে চলেছে।

মেষ- আজ মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক ভাগ্য দারুণ হতে চলেছে। আজ আপনার সব কাজ হয়ে যাবে। যদিও কোনো খারাপ খবর আপনার মন খারাপ করে দিতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ সব কাজে সাফল্য পাবেন। সেইসঙ্গে আর্থিক ভাগ্যও খুব ভালো থাকবে। শরীর মোটামুটি থাকবে। বাড়িতে অতিথিদের আগমন ঘটতে পারে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতের জাতিকাদের সব কাজে প্রতি একটু সাবধানতা অবলম্বন করতে হবে। যদিও আজ আপনার সারাটা দিন মোটের উপর ভালোই কাটবে। ব্যবসায়ীরা দারুন লাভের মুখ দেখবেন। সেই সঙ্গে পরিবারের শান্তি বিরাজ করবে। আজ টাকা পয়সা ভেবেচিন্তে খরচ করুন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ আপনার কেরিয়ারে দারুন গ্রোথ হবে। অর্থ ভাগ্য খুবই ভালো থাকবে। কোনো সুখবর পেয়ে আপনার মন ভালো থাকবে। কর্মসূত্রে কোথাও ভ্রমণ হতে পারে যা আপনার পক্ষে লাভদায়ক হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

সিংহ- আপনারা কি সিংহ রাশি? তাহলে জেনে রাখুন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সাফল্যে পূর্ণ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথাবার্তার কোমলতা রাখুন। চোখের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা- আজ সবদিক থেকে কন্যা রাশির লোকেরা উপকৃত হবেন। চাকুরিজীবি থেকে শুরু করে ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। সন্তানের পক্ষ থেকেও সন্তোষজনক সুসংবাদ পাবেন। আয় ব্যয়ের দিকে একটু নজর রাখুন।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভদায়ক হবে। সব কাজে সাফল্য পাবেন। পরিবারে সুখ ও শান্তি বিরাজ করবে। যে কোনো লেনদেন করার আগে সাবধানতা অবলম্বন করুন আজ। আজ কোথাও ঘুরতে আসতে পারেন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে না। আজ কোনও ধরণের বিতর্কে জড়ানো এড়িয়ে চলুন এবং আপনার কাজের প্রতি মনোনিবেশ করুন। ছোটখাটো কাজেও আপনি আজ বাধার সম্মুখীন হবেন।

ধনু- ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি দারুন কাটবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হবার, ফলে আপনার মন মেজাজ একদম চনমনে থাকবে। আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন।

মকর- আজ মকর রাশির লোকেরা উপকৃত হবেন। আজ আপনার আর্থিক ভাগ্য দুর্দান্ত থাকবে। পরিবারের সুখ শান্তি বজায় থাকবে। সেই সঙ্গে যারা চাকরি করেন তাদের আজ কর্ম ক্ষেত্রে অনেক উন্নতি হবার সম্ভাবনা রয়েছে । আজ কারোর সঙ্গে ভুল ও বিবাদে জড়াবেন না এতে হিতে বিপরীত হতে পারে। বাড়িতে অতিথিদের আগমন আপনার খরচ বাড়াতে পারে। যদিও মন ভালো থাকবে।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে রাখুন কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ নয়। আপনার স্বাস্থ্য ভালো থাকবে না। অজানা কোন শত্রুর ষড়যন্ত্রে আজ আপনার অনেক ক্ষতি হতে পারে। খুব চিন্তাভাবনার সঙ্গে আজ কোন কাজে হাত দেবেন নইলে সব কাজ বিগড়ে যেতে পারে। কিছু প্রতিকূল খবর শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই সাবধান থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন।

মীন- আজ মীন রাশির জাতকরা উপকৃত হবেন। যদিও আজ আপনার পুরো দিনটি উদ্বেগের মধ্যে কাটবে। দাম্পত্য জীবনে অনেক দিন ধরে চলা অচলাবস্থার অবসান হবে। আজ দূরে কোথাও ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে যদিও ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন। মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যেতে পারে।

সঙ্গে থাকুন ➥
X