বুধের গোচরে কপাল খুলবে ৩ রাশির, আজকের রাশিফল ১৯ জুলাই

Published on:

rashi

Ajker Rashifal 19 July: এসে গেল আরও একটা শনিবার। আর শনিবার মানেই হল মা লক্ষ্মীর বিশেষ দিন। আজ ১৯ জুলাই মা লক্ষ্মীর কৃপায় ভাগ্য বদলে যেতে চলেছে বহু রাশির জাতক জাতিকাদের। সিংহ রাশিতে বুধ গ্রহ গোচর করবে। বুধের এই রাশির পরিবর্তনের সঙ্গে সঙ্গে ৭টি রাশির জীবনে আনন্দদায়ক পরিবর্তন দেখা যাবে। আপনারও কি রাশি দেখা স্বভাব আছে? তাহলে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- আজ বুধের গোচরের ফলে মেষ রাশির জাতক-জাতিকারা চাকরিতে অনেক সুবর্ণ সুযোগ পেতে চলেছেন। সুযোগগুলো কাজে লাগানোর জন্য প্রস্তুত থাকতে হবে। ব্যবসায়ীদের জন্য এটি একটি সুবর্ণ সময় হতে পারে, তারা তাদের কাজ প্রসারিত করতে পারে। আপনার সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ- সমাজে মান সম্মান বাড়বে। প্রেম এবং সম্পর্কের জন্য আসন্ন সময়টি আপনার জন্য খুব শুভ হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। ব্যস্ততার কারণে আপনি নিজের যত্ন নিতে পারবেন না। আপনার কাজের বিষয়গুলিতে একটু মনোযোগ দেওয়া দরকার। অর্থভাগ্য ভালো থাকবে।

মিথুন- আপনার রাশির অধিপতি বুধ সিংহ রাশিতে গোচর করবে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন।আপনার কেরিয়ারেও দারুণ গ্রোথ হবে। কাজের সূত্রে ভ্রমণ করতে হতে পারে এবং তার জন্য লাভবান হবেন। বিশেষ কোনো অর্জন পেতে পারেন। মন চনমনে থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি দারুণ হতে চলেছে। চাকরিতে নতুন দায়িত্ব পেতে পারেন আপনি। সকলের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজ বাড়ানোর জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। অপ্রয়োজনীয় জিনিসে মনোযোগ দেবেন না। দিনটি আপনার জন্য কিছু বিশেষ ফলাফল দিতে পারে। অর্থ লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

সিংহ- বুধের রাশিচক্র পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতক জাতিকাদের ওপর টাকার বৃষ্টি হবে রীতিমতো। পুরানো কোনও বিনিয়োগের জেরে আপনি লাভবান হবেন। আয়ের নতুন উৎস বাড়বে। যশ ও খ্যাতি বাড়বে। তবে কাজে অবহেলা করবেন না।

কন্যা- বুধের গোচরের সাথে সাথে আপনার রাশির লোকেরা চমকপ্রদ আনন্দদায়ক খবর পেতে পারেন। যারা বড় কোম্পানিতে বা বিদেশি কোম্পানিতে কাজ করেন তাদের জন্য সময়টা অনেক অনুকূল। কাজের সূত্রে বিদেশে ভ্রমণের সম্ভাবনা। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। বেতন বাড়বে।

তুলা- মা লক্ষ্মীর কৃপায় আপনার অর্থভাগ্য আজ দারুণ থাকবে। চাকরিতে আপনার কাজ প্রশংসিত হবে এবং আপনি পুরষ্কারও পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি করতেও সফল হতে পারেন। ব্যবসায়ীরা বড় মুনাফা অর্জনের সুযোগ পাবেন। আপনি একটি বড় চুক্তি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক- বুধের রাশি পরিবর্তন আপনার জন্য সুখের ভাণ্ডার খুলে দেবে। কর্মক্ষেত্রে কিছু মনোরম পরিবর্তন হতে পারে, যা আপনাকে অগ্রগতি করতে পারে। ভালো চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা মুনাফা অর্জনে সফল হতে পারেন। কাউকে বেশি বিশ্বাস করতে যাবেন না, ঠকতে পারেন।

ধনু- আপনারও যদি ধনু রাশি হয়ে থাকে তাহলে আজ আপনার কপালে খুব একটা সুখ লেখা নেই। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। অন্যথায়, আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও কাজ নিয়ে চিন্তিত থাকেন তবে আজ সেই কাজটি শেষ হতে পারে। খারাপ লোকদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। পরিবারে সুসম্পর্ক বজায় থাকবে।

মকর- আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ভালো খবর ভাগ করতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কোনও তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে। ভালোভাবে সব কাজ করার চেষ্টা করুন। সকলের সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। অর্থ ভাগ্য ভালো থাকবে।

কুম্ভ- বুধের কৃপায় শিক্ষা প্রতিযোগিতার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুখবর পেতে পারেন। আজ দিনটা আপনার দারুণভাবে কাটবে। ব্যবসায়ের অগ্রগতির জন্য সময় অনুকূল থাকবে। যারা চাকরি করছেন তারা বসের প্রশংসা শুনতে পাবেন। সহকর্মীরাও আপনার প্রতি মুগ্ধ হবে।

মীন- আজ থেকে একটু সাবধানে খরচ করতে হবে। আপনাকে আপনার বক্তব্য নিয়ন্ত্রণ করতে হবে অন্যথায় সম্পর্ক এবং কাজ বাধাগ্রস্ত হবে। চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। দৈনন্দিন কাজে মনোযোগ দিন। ব্যবসায় ক্ষতি হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X