মহাদেবের কৃপায় আজ অর্থ লাভ হবে এই ৫ রাশির, আজকের রাশিফল ১ জুলাই

Published on:

Ajker rashifal

আজ ১ জুলাই, অর্থাৎ নতুন মাসের প্রথম দিন। আর মাসের প্রথম দিন কেমন কাটবে সেটা জানার জন্য সকলেই কমবেশি উদগ্রীব হয়েছে থাকেন। অনেকেই আছেন যারা দৈনিক রাশিফল না দেখে নিজের দিন শুরু করতে পারেন না। আপনিও কি তাঁদের মধ্যে পড়েন? তাহলে আজ আপনার সারাটা দিন কেমন কাটবে তা জানতে চোখ রাখুন লেখাটির ওপর। আজ আবার সোমবার। আর সোমবার মানেই হল মহাদেবের দিন। জেনে নিন মহাদেবের কৃপা কোন কোন রাশির ওপর থাকবে।

মেষ- আজ সারাটা দিন আপনার মোটের ওপর ভালোই কাটতে চলেছে। ব্যবসায় আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ আপনার শরীর ও মন দুইই ভালো থাকবে। পরিবারেও সুখ ও শান্তি বজায় থাকবে।

বৃষ- আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব একটা সুবিধার না। আজ হওয়া কাজ আপনার বিগড়ে যেতে পারে। শরীরও ভালো থাকবে না। তবে বিকেলের দিকে আপনার সঙ্গে ভালো কিছু ঘটতে পারে। আজ কাউকে ভুলেও টাকা ধার দেবেন না।

মিথুন- মিথুন রাশির জাতকদের আজকের দিনটি খুবই ভাল হতে চলেছে। আপনার দীর্ঘদিনের স্থগিত যে কোনও কাজ শেষ হতে পারে এবং আপনার ব্যবসায়ের উত্থান-পতনের কারণে আপনিও ক্ষতির সম্মুখীন হবেন।আপনার বাড়িতে কোনও অতিথির আগমনের কারণে পরিবারের সমস্ত সদস্য ব্যস্ত থাকবে। ব্যবসা আরও বাড়ানোর পরিকল্পনা করতে পারেন।

WhatsApp Community Join Now

সিংহ- আজ গ্রহদের স্থান বদল সিংহ রাশির জীবনে ভালো প্রভাব ফেলবে, ব্যক্তিগত হোক বা ব্যবসা, আজ আপনি দারুণ লাভবান হবেন। বুধের কৃপায় আজ আপনার কেরিয়ারে দারুণ উন্নতির সুযোগ রয়েছে। বিবাহিতরা ভালো সংবাদ পেতে পারেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

কন্যা- আজ কন্যা রাশির কপাল রীতিমতো চকচক করবে। সব কাজে আজ সাফল্য পাবেন। শরীর ভালো থাকবে। আজ সব কাজেই নিজেকে ব্যস্ত রাখতে পারেন। ব্যবসায়ীরা দারুণ লাভবান হবেন। আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারে সুখ, সমৃদ্ধি বজায় থাকবে। কোনও সম্পত্তি বা যানবাহন কেনার জন্য আজকের দিনটি শুভ।

তুলা- আজকের দিনটি আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। বিবাহিত জীবনে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনিও যদি নতুন গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করবেন ভেবে থাকেন তাহলে আজকের দিনটি খুবই শুভ। আজ আপনার অর্থভাগ্য খুবই ভালো  থাকবে। শরীরের প্রতি নজর দিন।

বৃশ্চিক- আজ আপনার কপালে ভালো কিছু হওয়া লেখা রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতি হবে।  তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, এতে সমস্যা হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। আপনি যদি আর্থিক বিষয়ে কোনও কাজ করেন তবে তাতে আপনি ভাল সাফল্য পাবেন। আপনার কিছু পুরানো রোগ আবার দেখা দিতে পারে। আপনি আপনার ব্যবসাকে উচ্চতায় নিয়ে যাবেন।

ধনু- আপনারও কি ধনু রাশি? তাহলে আজকের দিনটি আপনার জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটতে চলেছে। আজ সমাজে মান সম্মান বাড়বে। আপনার বাড়িতে কোনও নতুন অতিথির আগমন হতে পারে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।

মকর- আজ অনেক ভেবেচিন্তে কোথাও বিনিয়োগ করতে হবে। কোনও বিনিয়োগ করার আগে অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে ভুলবেন না। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। কাজে আপনাকে মোটেও অবহেলা করবেন না। আজ আপনার সব বাধা দূর হবে। চোখ বন্ধ করে কাউকে বিশ্বাস করলে ঠকতে পারেন।

কুম্ভ- আজকের দিনটি আপনার জন্য অনেক চ্যালেঞ্জিঙ হতে পারে।  আপনি কোনও পুরানো বিনিয়োগ থেকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনি কর্মক্ষেত্রে কিছু সুসংবাদ পেতে পারেন। আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রত্যাশিত উৎস থেকে ভালো আর্থিক সুবিধা পাবেন। অবিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে। এই সপ্তাহে আপনি আপনার স্ত্রীকে বেড়াতে নিয়ে যেতে পারেন।

মীন- আজ এই রাশির জাতক জাতিকাদের আর্থিক ভাগ্য ভালো থাকবে। বাকিন্তু আজ অনেক ব্যয়ও হতে পারে। আজকের দিনটি আপনার জন্য সুযোগ-সুবিধা বৃদ্ধি করতে চলেছে। স্বপরিবারে ভ্রমণের সম্ভাবনা। দীর্ঘদিনের একটু কাঙ্খিত ইচ্ছা আজ আপনার পূরণ হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X