মা লক্ষ্মীর কৃপায় কপাল খুলবে এই রাশিদের, আজকের রাশিফল ২০ জুন

Published on:

rashifal

আজ বৃহস্পতিবার ২০ জুন এক বিশেষ যোগ তৈরি হয়েছে। লক্ষ্মীবারে এই বিশেষ যোগের কারণে বহু রাশির জীবন এক কথায় বদলে যেতে চলেছে। ২০ জুন রাত ৮.১২ মিনিট পর্যন্ত চলবে সাধ যোগ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত থাকবে অনুরাধা নক্ষত্র। সনাতন ধর্মে বৃহস্পতিবারকে ভগবান বিষ্ণুর দিন হিসেবে বিবেচনা করা হয়। এদিন বিষ্ণুর আরাধনা করলে সমস্ত দুঃখ, কষ্টের হাত থেকে রেহাই পাবেন। আজ কিছু রাশির কপাল যেমন খুলে যাবে, ঠিক তেমনই আবার কিছু রাশির দিন ভালো কাটবে না। আসুন জেনে নিন আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। বাড়তি আয় হওয়ার যোগ রয়েছে। তবে খরচ করতে হবে বুঝেশুনে। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। অতিরিক্ত শব্দ খরচ না করে ভাল। ভ্রমণের পরিকল্পনা থাকলে আপাতত সেটা বাতিল করুন।

বৃষ- সন্তানের স্বাস্থ্যের ব্যাপারে উদ্বেগ থাকবে। যারা চাকরি করছেন তাদের অতিরিক্ত চাপ সামলাতে হতে পারে। ভাল কাজ করেও অপবাদ জুটতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। আপনজনদের আরও বেশি করে সময় দিন।

মিথুন- হঠাৎ করে নেওয়া সিদ্ধান্তের ফল হতে পারে উল্টো। ধীরে চলুন, ফল ঠিকই পাবেন। পুরনো কোনো পরিচিতের সঙ্গে দেখা হয়ে যেতে পারে। অনুষ্ঠান বাড়ির নিমন্ত্ৰণ পেতে পারেন। টাকা পয়সা নিয়ে টানাটানি চলবে। সংসারে চাপ থাকলেও অশান্তি হবে না।

WhatsApp Community Join Now

কর্কট- কোনো কাজে তাড়াহুড়ো না করাই ভাল। নিজের প্রতি আস্থা রাখা ভাল। চাকরি ক্ষেত্রে মনোসংযোগ ধরে রাখা কঠিন হতে পারে। আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য মধ্যম মানের সময়। বাড়তি টাকা খরচ হতে পারে।

সিংহ- উপহার পেতে পারেন। কাছের মানুষের সঙ্গে ভাল সময় কাটবে।বাড়িতে শান্তির বাতাবরণ থাকবে। অফিসে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। মাথা ঠান্ডা রেখে যে কোনো পরিস্থিতি থেকে উদ্ধার।

কন্যা- বাড়ির বয়স্কদের নিয়ে চিন্তা বাড়তে পারে। মানসিকউদ্বেগ থাকবে। তবে সেটা সাময়িক। খুব তাড়াতাড়ি পরিস্থিতি হবে অনুকূল। ভবিষ্যতে বিনিয়োগ করার ব্যাপারে ভাবনা চিন্তা শুরু করে দিন। রাস্তায় সাবধানে চলাফেরা করা দরকার।

তুলা- আজ তুলা রাশির জাতক জাতিকাদের দারুণ কাটতে চলেছে। আজ সব চ্যালেঞ্জের মোকাবিলা করতে সক্ষম হবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। বাড়িতে অতিথির আগমন ণ ঘটবে। পার্সোনাল এবং প্রফেশনাল লাইফ ভারসাম্য বজায় রেখে চলুন। অফিসে আজ কাজের চাপ থাকবে। শরীর ভালো থাকবে।

বৃশ্চিক- আপনারও কি বৃশ্চিক রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে? আজ কোথাও বিনিয়োগ করতে পারেন। শরীরের প্রতি আরও যত্নবান হন। আর্থিক বিশ্যে কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না।

ধনু- আজ কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পেতে পারেন। শরীর ভালো থাকবে। সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। প্রিয়জনের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। আজ চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে সারাটা দিন কাটবে। ব্যবসায়ীরা আজ লাভবান হবেন।

মকর-কর্মক্ষেত্রে বাড়তি চাপ এরিয়ে চলুন। নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ তৈরি হয়েছে। আজ আচমকা কোথাও ভ্রমণ হতে পারে আপনার। আর্থিক মামলায় লাভবান থাকবেন। বাড়তি খরচের ওপর রাশ টানুন। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ- আজ আপনার সারাটা দিন মোটামুটি কাটবে। অফিসে সহকর্মীর সঙ্গে মিলে কাজ করুন। বাড়তি টাকা উপার্জন করতে পারেন। কোথাও বিনিয়োগের প্ল্যান থাকলে করতে পারে। বিবাহযোগ্যদের বিয়ে পাকা হতে পারে।

মীন- আজ এই রাশির জাতক জাতিকাদের দারুণ কাটবে। আজ কিছু মূল্যবান জিনিস কিনতে পারেন। আজ কোথাও ঘুরে আসতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

সঙ্গে থাকুন ➥
X