গণেশের কৃপায় কপাল খুলে যাবে ৩ রাশির, আজকের রাশিফল ৫ জুন

Published on:

Ajker Rashifal 16 august

আপনার কি ঘুম ভাঙল? তাহলে জেনে নিন আজ ৫ জুন বুধবার সারাটা দিন আপনার কেমন কাটবে। আজ ভগবান গণেশের কৃপায় ভাগ্য একদম উজ্জ্বল থাকবে বেশ কিছু রাশির। সুখ সমৃদ্ধির বর্ষণ হবে রীতিমতো। তো আবার কিছু রাশির কপাল আজ খুব একটা ভালো থাকবে না। যাইহোক, আজ দিন শুরু করার আগে জেনে নিন সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ সারাটা দিন আপনার মোটামুটি কাটবে। অতিরিক্ত খরচ হয়ে যাওয়ার কারণ মন মেজাজ ভালো থাকবে না খুব একটা। কর্মক্ষেত্রে আজ দিনটা একদমই ভালো কাটবে না। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু নিয়ে কথা কাটাকাটি হতে পারে। চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও কেরিয়ারে গ্রোথ আপনার কেউ আটকাতে পারবে না। আজ আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। আজ অনেক বড় বড় সমস্যা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ- আজ আপনার আর্থিক ভাগ্য খুবই ভালো থাকবে। আজ কর্মক্ষেত্রে আপনার সারাটা দিন অত্যন্ত ব্যস্ততার মধ্য দিয়ে কেটে যাবে। বাড়ির সদস্যদের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। আজ নতুন কোনও প্রপার্টি কিনে ফেলতে পারেন। স্বস্থ্য ভালো থাকবে,

মিথুন- পুরনো কোনও বিনিয়োগ থেকে আজ ভালো টাকা রিটার্ন পেতে পারেন। আজ তবে আজ কোথাও ভুলেও বিনিয়োগ করতে যাবেন না। প্রফেশনাল খুব ভালো কাটবে। নতুন কিছু মানুষের সঙ্গে পরিচয় ঘটতে পারে। কাজের সূত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। পরিবারে দায়িত্ব বাড়বে। তবে স্বাস্থ্য নিয়ে ছেলেখেলা না করাই ভালো।

WhatsApp Community Join Now

কর্কট- টাকা পয়সা জমানোর চেষ্টা করুন। অফিসে কারোর সঙ্গে বাদানুবাদে জড়াবেন না। সহকর্মীদের সঙ্গে মিলেমিশে কাজ করুন। আজ বন্ধুবান্ধবদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। বিবাহিত জীবনে সুখ শান্তি বজায় থাকবে। শরীরের দিকে নজর দিন।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চছী। পারিবারিক জীবনে সুখ ফিরবে। অসুস্থ থাকলে আজ তা থেকে মুক্তি পেতে পারেন। তবে ব্যবসায়ীরা আজ যথেষ্ট চড়াই উতরাইয়ের সাক্ষী থাকবেন। টাকা পয়সার লেনদেনের ক্ষেত্রে একটু সাবধান থাকুন। আজ ব্যবসায়ীরা ব্যবসাটাকে বাড়ানোর জন্য চিন্তাভাবনা করতে পারেন। ধন সম্পত্তি বাড়বে।

কন্যা- আজ এই রাশির জাতক জাতিকাদের না খুব ভালো না খুব খারাপ কাটবে। আজ আপনি সকলের কেন্দ্রবিন্দুতে থাকবেন। খরচপাতির বিষয়ে একটু সমঝে চলুন। পারিবারিক জীবনে চড়াই উতরাই বজায় থাকবে। তবে সুখ শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

তুলা- আপনারও যদি তুলা রাশি হয়ে থাকে তাহলে আপনার জন্য রইল খারাপ খবর। প্রফেশনাল লাইফে অনেক চ্যালেঞ্জ আসবে। মনের মানুষ বা পরিবারের সঙ্গে সময় কাটান। কেরিয়ার দারুণ গ্রোথ হবে। শিক্ষার্থীরা ভালো খবর পাবে। কেরিয়ারের সামনে আসা সব বাধা দূর হবে। সব কাজে আজ সাফল্য পাবেন।

বৃশ্চিক- টাকা পয়সার ব্যাপারে কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা রাখবেন না। সম্পত্তি হানির সম্ভাবনা রয়েছে। আজ আপনার সব স্বপ্ন সফল হবে। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করে নিতে পারেন। সামাজিক ক্ষেত্রে মান সম্মান বাড়বে। স্বাস্থ্যের দিকে নজর দিন। লাভ লাইফ দারুণ কাটবে।

ধনু- ধনু রাশির লোকেরা উপকৃত হবেন এবং আজ আপনার শত্রুরাও আপনার প্রশংসা করবে। আজ ভালো টাকা উপার্জন করতে সক্ষম হবেন। আপনাকে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে হতে পারে। আপনার খ্যাতি বাড়বে এবং আপনি ভাগ্যবান হবেন।

মকর- মকর রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে লাভভাব হবেন এবং সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে চলমান নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধস্তন কর্মচারীরা সম্মান ও সমর্থন পাবেন এবং সম্পর্কের উন্নতি হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। সন্ধ্যায় কোনও ঝগড়ায় জড়াবেন না। অতিথিদের আগমন ঘটবে বাড়িতে। পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখুন।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে? কুম্ভ রাশির লোকেরা কেরিয়ারে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আজ সকাল থেকে আপনার মন কোনও খবরের জেরে খুশি হবে। অহেতুক বিবাদ এরিয়ে চলুন। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা। আজ সাবধানে থাকুন এবং ঝগড়া এড়িয়ে চলুন।

মীন- আজ নানাভাবে মীন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আপনার পুরো দিনটি কাজে ব্যস্ত থাকবেন। দাম্পত্য জীবনে অনেক দিন ধরে চলে আসা অচলাবস্থার অবসান হবে। আজ আপনার আত্মীয়দের সঙ্গে কোনও লেনদেন করা উচিত নয়। ধর্মীয় ক্ষেত্রের ভ্রমণ হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X