আজ সূর্যের মত চকচক করবে এই ৩ রাশির ভাগ্য, আজকের রাশিফল ২৩ জুন

Published on:

Ajker Rashifal 28 may

আজ ২৩ জুন রবিবার পড়েছে। আর রকবিবার মানেই হল ভগবান সূর্যের দিন। আর জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বিশেষ দিনে ভগবানের সূর্যের  আরাধনা করলে জীবনে সুখ, সমৃদ্ধির কোনোদিন অভাব হয় না। নিষ্ঠাভরে আপনি যদি ভগবান সূর্যের আরাধনা করেন তাহলে তাঁর কৃপা সর্বদা আপনার মাথার ওপর থাকবে। তাহলে চলুন জেনে নিন আজ কোন কোন রাশির ওপর সূর্য দেবের আশীর্বাদ থাকবে।

মেষ- কেরিয়ার-ব্যবসা করার অনেক সুযোগ পাবেন। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য আপনাকে প্রচুর পরিশ্রম এবং আন্তরিক প্রচেষ্টা করে যেতে হবে। এই সপ্তাহের শুরুতে আর্থিক পরিস্থিতি কিছুটা উত্তেজনাপূর্ণ থাকবে। আর্থিক লেনদেনে অহেতুক বিতর্ক হতে পারে। আজ বুঝেশুনে টাকা খরচ করুন। অফিসে আজ কাজের চাপ থাকবে অনেকটাই।

বৃষ – আপনারও কী বৃষ রাশি? তাহলে জেনে রাখুন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। কেরিয়ারে আজ সব বাধা দূর হবে। ব্যবসায়ীড়া আজ দারুন লাভের মুখ দেখবেন। স্বাস্থ্য ভালো থাকবে। জমি বা সম্পত্তি কিনতে পারেন কারণ আজকের দিনটা খুবই শুভ। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

মিথুন – মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে ভাল হতে চলেছে। নতুন কারোর সঙ্গে পরিচয় হতে পারে যা আপনার পক্ষে উপকারী হবে।আপনি যদি ব্যবসায় কারও সাথে অংশীদার হন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আজ সব কাজে বাধা কাটবে। নতুন কোনো কাজে আগ্রহী হতে পারেন।

WhatsApp Community Join Now

কর্কট – আজ কর্কট রাশির জাতকদের দিনের শুরুটা একটু দুর্বল হলেও ব্যবসায় মোটা অঙ্কের অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।  শরীর ভালো থাকবে। কাউকে আজ ভুলেও টাকা ধার দেবেন না এতে হিতে বিপরীত হতে পারে। শরীরের প্রতি নজর দিন।

সিংহ- বাড়তি খরচের ওপর রাশ টানুন। পায়ে ব্যথার সমস্যায় ভুগতে পারেন। গুরুত্বপূর্ণ জিনিসপত্র উধাও হয়ে অফিসে কাজের চাপ অনেক বেড়ে যাবে। ব্যবসায় বা অন্য কোথাও অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, তবে মানসিক চাপ থাকবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হবে, কথায় সংযত থাকুন, না হলে বিষয়টি বাড়তে পারে।

কন্যা – আজ কন্যা রাশির জাতক জাতিকাদের জীবনে নতুন কিছু মোড় আসবে। ভ্রমণে যাওয়া এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর পরামর্শ নেওয়া উপকারী হবে। আপনি বিনোদনের মেজাজে থাকবেন। কেরিয়ারে দারুন গ্রোথ হবে। আজ আপনার অর্থ ভাগ্যও খুব ভালো থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। তবে পারিবারিক জীবন সুখের হবে।

তুলা- আজ আপনার দিন ভালো কাটবে। কর্মজীবী মানুষের কথা বললে, আজ আপনি আপনার চাকরিতে পদোন্নতির সুযোগ পেতে পারেন, যার কারণে আপনি খুব খুশি হবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীদের কথা বললে, আজ ব্যবসায়ীদের জন্যও একটি ভাল দিন হবে। ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। বাড়িতে অনুষ্ঠান হওয়ার কারণে আপনি খুব খুশি হবেন।

বৃশ্চিক- আজ কঠিন পরিস্থিতিতে পরিবারের সঙ্গ পাবেন। আজকের দিনটি মিশ্র দিন হবে। পুরানো শারীরিক ঝামেলা আজ আরও ঝামেলার কারণ হতে পারে। যারা চাকরি খুঁজছেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো হতে চলেছে। আজ আপনার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান পাবেন। সম্পত্তি কেনার সম্ভাবনা।

ধনু- আপনারও কি ধনু রাশি? তাহলে জেনে রাখুন, আজ আপনার কথাবার্তায় মাধুর্য রাখতে হবে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে, তাই মনকে শান্ত রাখুন। কর্মক্ষেত্রে কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন, যার কারণে আপনি খুব বিরক্ত হতে পারেন, তবে আপনার সহকর্মীরা আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। কোনো ধরনের শারীরিক কষ্ট হবে না। ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হবে। আজ রাস্তায় সাবধানে গাড়ি চালাবেন, নইলে দুর্ঘটনা ঘটতে পারে।

মকর- এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি আপনার এবং আপনার পরিবারের জন্য সেরা সময় হবে। আপনার পরিবারের উদ্বেগ সম্পর্কে সচেতন থাকার সময় আপনি সাফল্যের নতুন উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন।  আর্থিক উন্নতি আপনাকে লাভজনক কিছুতে বিনিয়োগ করতে সক্ষম করতে পারে। আপনার সঙ্গীর কথা শুনুন এবং সময়ে সময়ে আপনি যে পরামর্শ পান তাও শুনুন।  যাই ঘটুক না কেন, আপনার পরিবারের সদস্য এবং বন্ধুরা আপনার সাথে থাকবে।

কুম্ভ – আজকের দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য খুব ভাল হবে। খুব শীঘ্রই আপনি আপনার জীবনে কিছু  পরিবর্তন আসবে। পরিবারের সঙ্গে সময় কাটান। আর্থিক ভাগ্য বলেও থাকবে। আজ পরিবারের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করুন।

মীন – আজকের দিনটি খুবই চ্যালেঞ্জ-এ ভরা থাকবে। অতিরিক্ত চিন্তা করবেন না, অন্যথায় জিনিসগুলি আরও খারাপ হতে পারে।  প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার জন্য এটি একটি ভাল সময় হবে। আর্থিক অস্থিরতা থাকবে এবং অবিলম্বে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা দরকার। অপ্রয়োজনীয় ব্যয়ের জন্য এটি ভাল সময় নয়  সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি ঝামেলার কারণ হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X