মিথুন সহ ৫ রাশি আজ লাভ করবেন ব্যবসায়, আজকের রাশিফল ২৪ মে, শুক্রবার

Published on:

Ajker Rashifal

বহু মানুষ রয়েছেন যারা দৈনিক রাশিফল না দেখে নিজের সিন শুরুই করতে চান না। কারণ এই দৈনিক রাশিফলের মাধ্যমে, একজন ব্যক্তি তার সারাটা দিন কেমন কাটবে সেটা সম্পর্কে জানতে পারেন। আর সেই অনুযায়ী ছক কষে সারাদিন নিজের শিডিউল ঠিক করেন। আপনারও কি রোজ রাশি দেখার স্বভাব আছে? আজকের দিনটি অপবার ভালো না খারাপ কাটবে সেটা জানতে আগ্রহী? তাহলে জেনে নিন ২৪ মে, শুক্রবার আপনার দিনটি কেমন কাটবে। আজ কিছু রাশির দিন খুব ভালো কাটবে তো আবার কিছু রাশির কপালে দুর্ভোগ লেখা রয়েছে।

মেষ- আজ কোথাও বিনিয়োগ করার আগে দশবার ভেবে নিন। ক্ষতি হতে পারে। আজ চাকরি ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আজ সম্পত্তি ক্রয় বিক্রয় করতে পারেন, কারণ দিনটি খুবই শুভ। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। কাজের সূত্রে দূরে ভ্রমণ হতে পারে।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ অপ্রত্যাশিতভাবে টাকা ফেরৎ পেতে পারেন। আজ আপনার সব বাধা দূর হবে। চাকরি ক্ষেত্রে বেতন বাড়ার সম্ভাবনা। প্রিয়জনের শরীর খারাপ হওয়ার ফলে আপনার টাকা খরচ হতে পারে ।

মিথুন- আজ সব কাজে প্রিয়জনের তরফ থেকে সমর্থন পাবেন। প্রত্যাশিত মতো টাকা উপার্জন করতে পারবেন না। ফলে মন খারাপ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে না। যে কারণে বেশি টাকা খরচের আশঙ্কা তৈরি হয়েছে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। আজ ঋণমুক্ত হতে পারেন। ব্যবসায় মূলধন বিনিয়োগ লাভজনক হিসেবে প্রমাণিত হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং বকেয়া অর্থ পাওয়া যাবে। চাকরিতে কাঙ্খিত পদ পেতে পারেন, যে কারণে আয় বাড়বে। পৈতৃক সম্পদ লাভের সম্ভাবনা থাকবে।

সিংহ- আজ ঈশ্বরের কৃপায় আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায় লাভবান হবেন। পৈতৃক সম্পদ বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ অসম্পূর্ণ কাজ শেষ হলে আয়ের নতুন উৎস খুলে যাবে। কৃষি কাজে আর্থিক লাভ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বসের থেকে প্রশংসা শুনবেন।

কন্যা- এই রাশির জাতক জাতিকারা আজ আর্থিকভাবে লাভবান হবেন। সরকারি কাজে জড়িত ব্যক্তিরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার পরিবারের সদস্যদের অপ্রয়োজনীয় অর্থ ব্যয় করার প্রবণতা দেখে আপনার মনে খুব কষ্ট হবে। আজ কোনো কাজে বড় সাফল্য পাবেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আজ সাবধানতার সঙ্গে গাড়ি চালাবেন, নইলে হইতে বিপরীত হতে পারে।

তুলা- আজ বিভিন্ন ক্ষেত্রে কপাল খুলে যাবে এই রাশির জাতক জাতিকাদের। আর্থিকভাবে ফুলে ফেঁপে উঠবেন। বাড়িতে অতিথিদের আগমন ঘটতে পারে, এতে বাড়ি গমগম করবে। কোনো বিবাদে জড়াবেন না। সরকারিভাবে বড় অর্থ সাহায্য পেতে পারেন। বাড়তি খরচের ওপর রাশ টানুন।

বৃশ্চিক- আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটি খুব ভালো হতে চলেছে। মুঠো মুঠো টাকা উপার্জন করতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। বেতনও বাড়বে। আজ বাড়ির কিছু কাজের জন্য বেশি টাকা খরচ হতে পারে।

ধনু- আজ যেখানেই হাত দেবেন সেটাই সোনা হয়ে যাবে। অর্থাৎ আর্থিকভাবে আজ আপনার কপালে দারুন সুখ লেখা রয়েছে। আজ অপ্রত্যাশিতভাবে উপহার পেতে পারেন কারোর কাছ থেকে। কথা বলার ক্ষেত্রে বাড়তি সাবধানতা অবলম্বন করুন।

মকর- পারিবারিক দায়িত্ব পালন করুন। ব্যবসাযর সঙ্গে জড়িত ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি খুব ভালো। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার কারণে আপনার মেজাজ ভালো থাকবে। ভালো টাকা উপার্জন করতে সক্ষম হবেন।

কুম্ভ- আজ এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় বা সাংস্কৃতিক কাজে ব্যস্ত থাকবেন। লম্বা সময় ধরে চলা কোনো মামলায় আপানি জিতে যেতে পারেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। স্ত্রীর সাথে সম্পর্ক ভালো থাকবে। আজ ভাবনাচিন্তা করে টাকা খরচ করুন। শরীর ভালো থাকবে।

মীন- মীন রাশির জাতক জাতিকারা পৈতৃক সম্পদ পেতে পারেন। বন্ধুর কাছ থেকে মূল্যবান উপহার পেতে পারেন। আজ অপ্রত্যাশিতভাবে টাকা পাবেন। ব্যবসায় লাভবান হবেন। আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির চেষ্টা করুন। আয় ও ব্যয়ের মধ্যে সমন্বয় বজায় রাখুন।

সঙ্গে থাকুন ➥
X