৮টি রাশির জাতকদের হাতে আসবে মুঠো মুঠো টাকা, জেনে নিন ২৭ জুনের রাশিফল

Published on:

rashi

আজ বৃহস্পতিবার আষাঢ়কৃষ্ণ ষষ্ঠী পড়েছে। আবার বৃহস্পতিবার দিনটিকে ভগবান বিষ্ণুর দিন হিসেবে ধরা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দৈনিক রাশিফল ইঙ্গিত দেয় যে বৃহস্পতিবার ২৭ জুন মিথুন, কর্কট রাশি সহ ৮টি রাশির জাতকদের কপাল খুলে যাবে। বহু রাশির আজ অর্থ ভাগ্য দারুণ হবে। ফলে তাহলে আর দেরি না করে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ভালো টাকার মুখ দেখবেন। এছাড়া আগে যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তাহলে সেখান থেকে ভালো রিটার্ন পাবেন। চাকরি ক্ষেত্রে সুনাম বৃদ্ধি। পরিবারে সুখ বজায় থাকবে।

বৃষ- আজ কিছু কাজে আপনি বাধা পেতে পারেন। শত্রুদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আজ লাভ লাইফ দারুণ কাটবে। শরীরের প্রতি নজর দিন।

মিথুন- শরীরের দিকে নজর দেওয়া জরুরি। সব কাজে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। বন্ধুদের সঙ্গে কোথাও ট্রিপ প্ল্যান করতে পারেন। পুরনো সম্পত্তি পেতে পারেন।

WhatsApp Community Join Now

কর্কট- কর্মক্ষেত্রে আজ দারুণ সাফল্য পাবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। কোনো নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। মন ভালো রাখতে কোথা থেকে ঘুরে আসুন।

সিংহ- আর্থিক মামলায় ভাবনা চিন্তা করে সিদ্ধান্ত নিন, নইলে হিতে বিপরীত হতে পারে। আজ সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। আজ কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না। ঠকতে পারেন। স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যা- বাড়তি খরচের ওপর রাশ টানুন। আজ সব কাজে সাফল্য পাবেন। কেরিয়ারে গ্রোথ হবে। আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে । শরীর ভালো থাকবে না। আজ আয়ো বাড়বে।

তুলা- কোথাও বিনিয়োগ করার আগে ভালো করে চিন্তা ভাবনা করে নিন। বাড়তি ব্যায়ের দিকে নজর দিন। আজ সবাই আপনাকে নিয়ে আলোচনা করতে পারে। আজ কোথাও ঘুরে আসতে পারেন। বিবাহযোগ্যদের আজ বিয়ের খবর পাকা হতে পারে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশিফল অনুসারে ব্যবসায় সক্রিয় থাকবেন। নিত্য রুটিনে পরিবর্তন আসবে। নতুন পরিকল্পনা করতে পারেন। কাজের ধরনে পরিবর্তন আনলে লাভ হবে। সম্পদ বাড়বে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া জরুরি।

ধনু- আজ ধনু রাশির জাতকদের বাড়িতে অশান্তির সৃষ্টি হতে পারে। নিজেকে বদলান, জীবনসঙ্গী দুশ্চিন্তায় থাকবেন। কর্মসূত্রে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বদমেজাজি স্বভাবের জন্য হওয়া কাজ পণ্ড হয়ে যেতে পারে। আজ হাতে বাড়তি টাকা পেতে পারেন।

মকর- আজ কর্মক্ষেত্রে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। কারোর পাতা ফাঁদে পা দেবেন না। অপরিচিত ব্যক্তি থেকে সাবধানে থাকতে হবে। আজ আর্থিকভাবে নিজেকে আরো শক্তিশালী করার চেষ্টা করুন। নতুন কিছু মানুষের সঙ্গে দেখা হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু অর্থ উপার্জনের টিপসও পাবেন।

কুম্ভ- আজ সব কাজে সাফল্য পাবেন। শরীর মোটামুটি থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। কর্মসূত্রে দূরে ভ্রমনের সম্ভাবনা রয়েছে। প্রেম ভাগ্য ভালো থাকবে। ব্যবসায়ীরা দারুন লাভের মুখোমুখি হবেন।

মীন- আজ আপনার অর্থ ভাগ্য দারুন হতে চলেছে। আপনি আপনার কাজের প্রতি পুরো মনোযোগ দেবেন এবং আপনার পরিকল্পনাগুলি নিয়ে এগিয়ে যাবেন। আজ পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। আপনি আপনার আর্থিক অবস্থা সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবেন। বন্ধুদের সঙ্গে কোনও বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X