সর্বার্থ সিদ্ধি যোগে কপাল খুলবে ৫ রাশির, আজকের রাশিফল ২৮ জুলাই

Published on:

Ajker Rashifal

আজ রবিবার, ২৮ জুলাই পড়েছে। আজ আবার বিশেষ দিন হিসেবে দাবি করেছেন জ্যোতিষবিদরা। কারণ আজ সর্বার্থ সিদ্ধি যোগে কন্যা ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে। এই দুই রাশির জাতকরা প্রতিটি কাজে সাফল্য পাবেন এবং ব্যবসায় প্রচুর লাভ পাবেন। আপনার আর্থিক সম্মান বাড়বে এবং কেরিয়ারের দিক থেকেও কিছু ভালো খবর পেতে পারেন। আপনি যদি জানতে ইচ্ছুক থাকেন যে আজকে আপনার দিনটা কেমন যাবে তাহলে চোখ রাখুন আজকের রাশিফলের ওপর।

মেষ- মেষ রাশির দিনটি উপকারে ভরা থাকবে। আপনার ভাল কাজ আপনার পরিবারের গর্ব বাড়িয়ে তুলবে। সমাজে আপনার সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। ধর্মীয় ও সামাজিক কাজে সহযোগিতা করবেন। সন্ধ্যায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এমন কোনও কাজ করবেন না যা আপনাকে অস্বস্তির মধ্যে ফেলতে পারে। আয় বাড়বে। ঝগড়া-বিবাদ থেকে দূরে থাকুন।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য দিনটি সম্মান এবং আর্থিক সুবিধায় পরিপূর্ণ হবে। আপনি সম্মান ও খ্যাতি পাবেন। আজ আপনার সব আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আয়ের নতুন পথ তৈরি হবে।

মিথুন- রবিবার মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি আর্থিক বিষয়ে সমস্যায় ভরা থাকবে। আজকের দিনটি জাতকদের পক্ষে মোটেও অনুকূল নয়। কোনো সিদ্ধান্ত নিতে না পারার কারণে কাজে বাধা ও ক্ষতি হবে। তবে চাকরিপ্রার্থীরা আজ ভালো খবর পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দ-উল্লাসে কাটবে রাতটি। দিনটি আনন্দে কাটবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকারা কেরিয়ারের ক্ষেত্রে দারুণ সাফল্য পাবেন। আজ আপনার সব আটকে থাকা কাজ সম্পন্ন হয়ে যাবে। এগুলি ছাড়াও, আজ আপনি আপনার কথার মাধ্যমে খুব বড় অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। চোখের ব্যাধি আপনার চিন্তা বাড়াতে পারে। মশলাযুক্ত খাবার না খেলেই ভালো, নইলে আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি ব্যবসার ক্ষেত্রে সাফল্যে ভরপুর থাকবে। ব্যবসায় নতুন কিছু পরিবর্তন আসবে। আপনি যদি চাকুরিজীবী হন তবে আপনার অধিকার বাড়বে এবং আপনি আর্থিক সুবিধা ও সম্মান পাবেন। পারিবারিক বিষয়ে সুবিধা ও সমর্থন পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার আনন্দে কাটবে।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের দিনটি উপকারে ভরপুর থাকবে। কর্মক্ষেত্রে আপনার দায়িত্বও বাড়বে এবং আপনি বিলাসিতার জন্য অর্থ অপচয় হবে । সব জায়গায় আপনি সম্মান পাবেন। রাতে, দুধ, দই এবং মিষ্টিতে আপনার আগ্রহ বাড়বে, তবে এখন দই খাবেন না। আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

তুলা- তুলা রাশির জাতকদের দিনটি লাভ ও সম্মানে পরিপূর্ণ থাকবে। যে কোনও ক্ষেত্রে আপনার ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোথাও থেকে টাকা পেতে পারেন। কোথাও ঘুরে আসতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। কোনও কারণে আপনার মানহানি হতে পারে এবং আপনাকে সমস্যার মুখোমুখি হতে হতে পারে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে উন্নতি হবে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে এবং আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। সন্তানের প্রতি আপনার ভালোবাসা বাড়বে। সন্তানের অগ্রগতি দেখে আপনি খুশি হবেন।

ধনু- আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের কপালে খুলে যাবে। অপ্রত্যাশিতভাবে টাকা উপার্জন করতে পারেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কের টানাপোড়েন হতে পারে। মেডিটেশনে মনোযোগ দিন। কর্মসূত্রেকোথাও দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

মকর-আজ মকর রাশির মানসিক এবং শারীরিক অবস্থা ভালো থাকবে। জমি বা গাড়ি কিনতে পারেন। কথা বার্তা বলার ওপর নজর রাখুন। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আজ অর্থ উপার্জন করতে পারেন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যাপক লক্ষ্মীলাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

মীন রাশি- আজ এই রাশির জাতক জাতিকারা নানা দিক থেকে উপার্জনের রাস্তা খুঁজে পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলবেন না। দিনটি ভাল, অন্যদের পাশাপাশি আপনি নিজের জন্যও সময় বের করতে সক্ষম হবেন। কারও প্রভাবে আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X