মা লক্ষ্মীর কৃপায় টাকার বৃষ্টি হবে এই রাশিদের ওপর, আজকের রাশিফল ২৮ জুন

Published on:

Ajker Rashifal

দৈনিক রাশিফল গ্রহের নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে তৈরি হয়। আজ ২৮ জুন শুক্রবার পড়েছে। আর শুক্রবার দিনটিকে মা লক্ষ্মীর দিন ধরা হয়। এই বিশেষ দিনে মা লক্ষ্মীর কৃপায় বহু রাশির ভাগ্য বদলে যেতে চলেছে। আপনার রাশি নেই তো তার মধ্যে? জেনে নিন বিশদে।

মেষ- ভালো সময় আসছে খুব তাড়াতাড়ি। বাড়িতে আসতে চলেছে ভালো কোনো খবর। অনুষ্ঠানের ব্যাপারে আলোচনা হতে পারে। সন্তানের পড়াশুনা নিয়ে থাকতে পারে চিন্তা। যারা ব্যবসার সঙ্গে জড়িত তারা একটু সাবধানী হোন। ফাটকাবাজির দিকে না ঝোঁকাই শ্রেয়।

বৃষ- বিয়ের ব্যাপারে বাড়িতে আলোচনা হতে পারে।  অফিসে কাজের চাপ বাড়তে পারে। সম্মতি নিয়ে ভাইবোনের মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপাতত বাড়তি অর্থ ব্যয় না করাই ভালো। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। চলাফেরা করুন সাবধানে।

মিথুন- অর্থ ভাগ্য এখন ভালো। পরিবারের সঙ্গে দূরে কোথাও যাওয়ার ব্যাপারে আলোচনা হতে পারে। তবে আপাতত জলপথে ভ্রমণ এড়িয়ে যাওয়ায় উচিৎ। যারা গবেষণার সঙ্গে যুক্ত তাদের জন্য ভালো সময়। মতুন কোথাও বিনিয়োগ করার ব্যাপারে ভাবতে পারেন।

WhatsApp Community Join Now

কর্কট- কঠিন সময়ের মধ্যে চলেছেন। কাজের চাপ থাকবে। উপস্থিত বুদ্ধির ওপর ভরসা রাখুন। কঠিন সময়ে স্ত্রীকে পাশে পাবেন। গৃহে শান্তি বজায় থাকবে। আর্থিক অনটন থাকলেও কাজে বিঘ্ন ঘটবে না। বন্ধুর সঙ্গে দেখা দিতে পারে।

সিংহ- আজ সব পরিকল্পনা অনুযায়ী সবকিছু এগোবে। সুখ অর্জন করবেন। আজ সব সমস্যার সমাধানের উপায় খুঁজে পাবেন। পরিবার সম্পর্কিত বড় সিদ্ধান্ত নিতে পারেন। শরীর ভালো থাকবে। আপনার সিদ্ধান্ত অন্যরা মেনে নেবে। উন্নত যোগাযোগ দক্ষতা জটিল জিনিসগুলি সমাধান করা সহজ করে তুলতে পারে।

কন্যা – আজ সব কাজে বাধা পেতে পারেন। কাছের মানুষের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার মতামত প্রকাশ করার সময়, মনে রাখবেন যে কারও অনুভূতিতে আঘাত না লাগে। আপনার অহংকারকে নিয়ন্ত্রণ করুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কর্মসূত্রে কোথাও দূরে ভ্রমণ হতে পারে।

তুলা- আজ আপনার ভাগ্য সঙ্গে থাকবে। আয়ের নতুন উৎস হবে। ব্যবসায়ীরা আজ দারুন সাফল্য পাবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। স্বপরিবারে ভ্রমণের যোগ তৈরী হয়েছে। স্বাস্থ্যর দিকে নজর দিন।

বৃশ্চিক- আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটা বিপদের মধ্যে দিয়ে কাটতে পারে। বিশেষ করে আপনারও যদি নিজের গাড়ি থেকে থাকে তাহলে তা আপনার জন্য বিপদ বয়ে আনতে পারে। দুর্ঘটনার কারণে শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসার জন্য বড় অঙ্কের ঋণ নেবেন না, এতে আপনারই বিপদ হতে পারে। পরিবারে মানুষ আপনার সঙ্গে প্রতারণা করতে পারে।
ধনু-  আজ আপনি মানসিকভাবে অশান্ত থাকতে পারেন। আপনজনের স্বাস্থ্যের বিষয়ে আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। মানসিক চাপের মধ্যে দিন কাটতে পারে। এছাড়াও, পরিবারে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ ভাল থাকবে না।

মকর- আজ আপনি একটি নতুন গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় সহকর্মীদের সমর্থন পাবেন। আপনিও যদি চাকুরিজিবী হয়ে থাকেন তাহলে পদোন্নতি হতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন।
কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে আপনার জন্য রইল সুখবর। আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হিসেবে প্রমাণিত হতে পারে। সব কাজ সম্পন্ন হবে। তবে যানবাহন ইত্যাদি ব্যবহারে সতর্কতা অবলম্বন করতে হবে। এছাড়াও, আবহাওয়ার কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে । ব্যবসায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে বড় অংশীদারিত্ব হতে পারে। পরিবারে শুভ কাজ হবে।
মীন- আজকের দিনটি আপনার একদম উত্থান-পতনে ভরা থাকবে। টাকা পয়সা নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। মনোমালিন্যের পরিস্থিতি তৈরি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনও বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে।

সঙ্গে থাকুন ➥
X