বজরংবলির কৃপায় কপাল খুলে যাবে এই ৫ রাশির, আজকের রাশিফল ২৮ মে

Published on:

Ajker Rashifal 28 may

আজ মঙ্গলবার। আর মঙ্গলবার দিনটি হনুমান বা বজরংবলির দিন হিসেবে ধরা হয়। আজ ২৮ মে মঙ্গলবার মিথুন ও কন্যা রাশি সহ ৫টি রাশির সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। জ্যৈষ্ঠ মাসের প্রথম দিনে ভগবান হনুমানের কৃপায় বেশ কিছু রাশি প্রতিটি কাজে সাফল্য পাবেন এবং সমাজে সম্মান বাড়বে। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আপনি প্রতিটি কাজে ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। আসুন তাহলে দেখে নেওয়া যাক মঙ্গলবার কোন রাশির কপালে সুখ লেখা আছে আর কোন রাশির দিন খুব একটা ভালো যাবে না।

মেষ- আপনারও কি মেষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজ কোনো বিষয় নিয়ে অনেক ছোটাছুটি করতে হতে পারে আপনাকে। কোনো কিছু বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকবেন। অফিসে কোনোরকম বিতর্ক থেকে দূরে রাখুন নিজেকে, নিজের কাজে ফোকাস করুন। আজ সব কাজে পরিবারের সমর্থন পাবেন।

বৃষ- আজ বৃষ রাশির জাতক জাতিকাদের দিন খুবই ভালোভাবে কাটবে। সব থেমে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। কেরিয়ার হোক বা ব্যবসা, সব কাজে সাফল্য পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ আজ হয়ে যেতে পারে। শরীর ভালো থাকবে। পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটবে আপনার।

মিথুন- আজ বজরংবলির কৃপায় মিথুন রাশির জাতক জাতিকাদের দিন খুব ভালোভাবেই কাটতে চলেছে। আজ আপনি কোনও হারানো জিনিস ফিরে পেতে পারেন, যে কারণে আপনার মন উৎফুল্ল থাকতে পারে। দীর্ঘদিন আগে কাউকে দেওয়া ঋণ আজ ফেরত পকওয়ার সম্ভাবনা। আজকের দিনটা আপনার জন্য চমকে ভরা থাকার সম্ভাবনা রয়েছে। আজ পরিবারের সঙ্গে ট্রিপ প্ল্যান করতে পারেন।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকদের জন্য খুবই ফলদায়ক হতে চলেছে। কেরিয়ারের কথা বললে আজকের দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে এবং আপনার কাজ সহজেই সম্পন্ন হবে। নতুন কাজে কিছু বাধা আসতে পারে। আজ আপনাকে রুটিন কাজে পরিবর্তন করতে হতে পারে। শরীরের দিকে একটু মনোযোগ দিন।

সিংহ- আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি খুব লাভদায়ক হতে চলেছে। আজ চারিদিক থেকে আপনার আয় বাড়বে কিন্তু একইসঙ্গে আজ অনেক টাকাও আপনার ব্যয় হতে পারে। আজ অপনিনসকলের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারেন। আপনার ইতিবাচক মেজাজ সবচেয়ে খারাপ পরিবেশেও সবার মুড ভালো করবে। আজ আপনার মন খুব খুশি হবে।

কন্যা- আপনারও কি কন্যা রাশি? তাহলে জেনে রাখুন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। কন্যা রাশির জাতক-জাতিকারা সব কাজে সাফল্য পাবেন এবং আপনার দিনটি আনন্দে কাটবে। আজ আপনার সহকর্মীকে পাশে পেতে পারেন। আর্থিক সমস্যার সমাধান হতে পারে। আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

তুলা- আজ বাড়ির কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। আজ বিবাহ যোগ্যদের বিয়ের পাকা কথা হওয়ার সম্ভাবনা রয়েছে। কোথাও ভ্রমনের সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক জাতিকাদের। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আজ আর্থিক ভাগ্য খুব একটা ভালো থাকবে না এই রাশির জাতক জাতিকাদের

বৃশ্চিক- আজ একটু শরীরের প্রতি মনোযোগ দিতে হবে। আজ ব্যবসায়ীরা ভালো লাভের মুখ দেখবেন। গাড়ি, বাড়ি বা সম্পত্তি কেনার হলে নিজের নামে না কিনে পরিবারের কোনো সদস্যের নামের কিনুন, নইলে সম্পত্তি হানির সম্ভাবনা তৈরি হয়েছে।

ধনু- আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটা খুবই ভালোভাবে কাটবে।আজ ঋণমুক্ত থাকতে পারেন। আজ আপনার গাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। আজ ভালো টাকা উপার্জন করবেন। ব্যাবসায়ীরা আজ ভাবনাচিন্তা করে কোনো সিদ্ধান্তে উপনীত হন। আজ অতিরিক্ত খরচ হতে পারে।

মকর- আজ আটকে থাকা কোনো টাকা আপনি ফেরত পেতে পারেন। চাকুরিজীবি থেকে শুরু করে যারা ব্যবসায়ী তাঁদের দিনটা খুবই ভালোভাবে কাটবে। আজ বাড়িতে অতিথিদের আগমন ঘটতে পারে, যে কারণে আপনার খরচও বৃদ্ধি পাবে।

কুম্ভ- আজ এই রাশির জাতক জাতিকাদের অর্থ ভাগ্য খুবই ভালো হতে চলেছে। ব্যবসায়ীরা আজ কারোর সহযোগিতা পেতে পারেন, ফলে আপনার মন ভালো থাকবে। কিছু দামী জিনিস কিনতে পারেন। আজ কিছু ক্ষেত্রে অতিরিক্ত টাকা খরচ হতে পারে আপনার।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে বিশেষ দিন। ব্যবসায় সঞ্চিত মূলধন অর্থ খরচ হয়ে যেতে পারে। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। নতুন সম্পত্তি কেনার জন্য আজকের দিনটি মোটেই ভাল নয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় পরিবারের সদস্যদের প্রত্যাশিত সহায়তার অভাবে অর্থ হারাতে পারেন। বাড়ি বা ব্যবসার জায়গা থেকে যে কোনও মূল্যবান জিনিস চুরি হয়ে যেতে পারে।

সঙ্গে থাকুন ➥
X