শনি দেবের কৃপায় চাকরিতে পদোন্নতি এই ৫ রাশির, আজকের রাশিফল ২৯ জুন

Published on:

rashifall

এসে গেল আরও একটা শনিবার। আর শনিবার মানেই হল ভগবান শনিদেবের দিন। গ্রহ নক্ষত্রের চালচলনের জেরে প্রতিদিনই বহু রাশির ভাগ্য ওঠানামা করে। আজ ২৯ জুনও সেটার ব্যতিক্রম ঘটবে না। আজকের দিনে পবনপুত্র হনুমান এবং শনিদেবের আরাধনা করলে জীবনে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ বহু রাশির ভাগ্য বদলে যাবে। কিছু রাশির ভাগ্য আজ খুবই ভালো থাকবে তো আবার কিছু রাশির কপালে দুঃখ লেখা রয়েছে। আসুন জেনে নিন আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ এই রাশির সারাটা দিন খুবই ভালো কাটবে। আজ কাউকে অতিরিক্ত রাগ দেখাবেন না। সবার সঙ্গে সখ্যতা বজায় রাখুন। সৃজনশীলভাবে কাজ করলে উপকার পাবেন। কাজের ক্ষেত্রের দিকে আরও মনোযোগ দেওয়ার প্রয়োজন। নিজের আচরণ ইতিবাচক রাখুন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। কোথাও ভ্রমণের যোগ তৈরি হতে পারে।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজকের দিনটি আপনার ক্ষেত্রে উত্থান-পতনে পূর্ণ থাকবে। আজ সব কাজে সাফল্য পাবেন। ভালো ফল পেতে আরও পরিশ্রম করতে হবে। আজ ব্যবসায়ীদের জন্য দারুণ লাভদায়ক দিন হবে। কোথাও বিনিয়োগ না করাই ভালো। চাকরিতে পদোন্নতির যোগ।

মিথুন- গ্রহের পরিবর্তন আপনার জন্য অগ্রগতি এবং সাফল্য বয়ে নিয়ে আসবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। নিজের উপর আস্থা রাখুন। বিরোধীদের ষড়যন্ত্র থেকে সাবধানে থাকুন। বেকাররা আজ ভালো চাকরি পেতে পারেন। শরীর, মন ভালো রাখতে কোথা থেকে ঘুরে আসুন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ দীর্ঘদিন পড়ে ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন। ব্যবসায় কারোর সহযোগিতা পাবেন। চাকরিতে ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পৈতৃক সম্পত্তি পাওয়ার জন্য আপনার অর্থকষ্ট দূর হবে। জমি, বিল্ডিং, জমি সংক্রান্ত কাজ থেকে অর্থ উপকৃত হবে।

সিংহ- আজ আপনার দিনটা মোটামুটি কাটবে। শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মসূত্রে দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা তৈরি হয়েছে। চাকরি ক্ষেত্রে উন্নতি পাবেন।

কন্যা- কর্মক্ষেত্রে আজ বাধার সম্মুখীন হতে পারে। বড়িতে হঠাৎ করে কারোর আগমন হতে পারে। প্রেমের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে। বেকারদের কর্মসংস্থান হবে। সমাজে প্রতিপত্তি বাড়বে। প্রতারণার শিকার হতে পারেন। আপনার ভালো কাজ সমাজে প্রশংসিত হবে।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

ধনু- আজ ধনু রাশির জাতক জাতিকাদের দিনটা মিশ্রভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অনেকটাই চাপ থাকবে, কিন্তু মনের ফল না পাওয়ায় মন উদাসীন থাকতে পারে। শরীর ভালো থাকবে না। এছাড়া খারাপ কোনো খবরের কারণে উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটবে।

মকর- সন্তানের দিনে বেশি মনোযোগী হন। যত দ্রুত সম্ভব সন্তানের কু সঙ্গ ত্যাগ করান। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। কোথাও বিনিয়োগ করলে তা শুভ হিসেবে প্রমাণিত হবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

 

 

 

সঙ্গে থাকুন ➥
X