ভগবান গণেশের কৃপায় কপাল খুলবে ৫ রাশির, আজকের রাশিফল ২৯ মে

Published on:

Ajker Rashifal 19 August

হিন্দু ধর্মে বুধবার দিনটিকে খুবই গুরুত্বপূর্ণ হিসেবে ধরা হয়। এদিন কেউ যদি গণেশের পুজো করে তাহলে সেই ব্যক্তির ভালো সময় আসা থেকে কেউ আটকাতে পারবে না। আজ বুধবার ২৯মে ভগবান গণেশের কৃপায় বেশ কিছু রাশির ভাগ্য একদম বদলে যেতে চলেছে। আজ আবার কিছু রাশির জীবন কিছুটা হলেও টালমাটাল থাকতে পারে। আসুন জেনে নিন ১২টি রাশির জাতক জাতিকাদের দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি খুবই শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ আপনার সব আর্থিক কষ্টের অবসান হবে। সেইসঙ্গে আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। অফিসে উচ্চ পদস্থ আধিকারিকের থেকে প্রশংসা শুনবেন। পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটাবেন। ধন সম্পত্তি বৃদ্ধি পাবে। আজ নিজের কেরিয়ারের ওপর ফোকাস থাকলে ভালো হয়।

বৃষ- আজ বৃষ রাশির জাতক জাতিকাদের জীবন বিরাট বদলের সম্ভাবনা রয়েছে। আর্থিক ভাগ্য খুবি ভালো হবে। আজ কেরিয়ারে দারুণ সাফল্য পাবেন। পরিবার বা বন্ধুদের সঙ্গে একটা ভালো সময় কাটাতে পারেন। বিদেশে চাকরির অফার পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। নতুন কোনও সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনা থাকলে আজ একদম অণুকূল সময়।

মিথুন- আপনারও কি মিথুন রাশি? তাহলে জানিয়ে রাখি, আজ আপনি মুঠোমুঠো টাকা উপার্জনের সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। ভগবান গণেশের কৃপায় জীবনে সুখের বৃষ্টি হবে। কর্মক্ষেত্রে সব বাধা দূর হবে। সব কাজে সাফল্য পাবেন। কোথাও দূরে ভ্রমণের যোগ তৈরি হয়েছে। সম্পত্তি কেনার কথা ভেবে থাকলে আজই কিনে ফেলুন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক জাতিকাদেরও দিনটা মোটের ওপর ভালোই কাটবে। ভালোরকম ধনপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বুদ্ধি খাটিয়ে কোনও কাজ করলে সেই কাজে দারুণ সফল হবেন। কেরিয়ারে উন্নতি কেউ আটকাতে পারবে না। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। যারা ব্যবসায়ী তাঁরা আজ ভালো টাকার মুখ দেখতে পারবেন। সম্পর্কে মধুরতা আসবে।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জানিয়ে রাখি, আজ আধ্ম্যাত্মিক কাজে মনোযোগ দিতে পারেন। এছাড়া আর্থিক বিষয়ে আপনার থেকে আজ কেউ বেশি সৌভাগ্যবান হবে না। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। বন্ধুদের থেকে অর্থ সাহায্য পেতে পারেন। তবে অফিসে বাড়তি চাপের কারণে ক্লান্ত থাকতে পারেন। মা বাবার স্বাস্থ্যের দিকে একটু মনোযোগ দিন। জীবনে ভরপুর রোম্যান্স বজায় থাকবে।

কন্যা- নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা সফল হবে। আজ সকলের সাহায্য ও সমর্থন পাবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আজ অপ্রত্যাশিতভাবে কোথা থেকে টাকা আদায় করতে পারেন। প্রেম ভাগ্য খুবই ভালো থাকবে।

তুলা- আজকের দিনটা এই রাশির জাতক জাতিকাদের কাছে একটু বিশেষ হতে চলেছে। আজ আপনার অর্থ ভাগ্য খুবই ভালো থাকবে। আয় বাড়বে। সেইসঙ্গে যারা চাকরি বদল করার কথা ভাবছেন তাঁরা সফল হবেন। পারিবারিক জীবন হাসি খুশিতে ভরে উঠবে। নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে আজ কিনে নিতে পারেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

বৃশ্চিক- আজ কর্মক্ষেত্রে নানারকম চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আজ আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, খুব ক্লান্ত বোধ করতে পারেন, তাই আপনার ক্লান্তি কাটিয়ে উঠতে আপনার বিশ্রাম নেওয়া উচিত। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য একটি ভালো দিন হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করে থাকেন তবে এটি আপনার জন্য অনেক ভাল হবে, তবে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অন্যথায় বিপদে পরতে পারেন।

ধনু- আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটি খুবই ভালো থাকবে। যারা চাকরি করেন তাঁরা নানা জায়গা থেকে ভালো অফার পেতে পারেন। শরীরের প্রতি নজর দিন, অন্যথায় বড় কিছু হতে পারে।

মকর- আজ আপনার পরিবার এবং বন্ধুদের সাথে কিছু ভালো সময় কাটানোর জন্য এটি একটি ভালো। কাজ থেকে একটু সাময়িক বিরতি নিয়ে আপনার প্রিয়জনের সাথে শহরের বাইরে ছুটির পরিকল্পনা করতে পারেন। আর্থিকভাবে, আপনি নিরাপদ এবং সুরক্ষিত বোধ করবেন। স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা আজ আপনাকে বিরক্ত করতে পারে। আর্থিক ভাগ্য ভালো থাকবে। কিন্তু আবার বেশি টাকা ব্যয়ও হতে পারে।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুবই ভালো হিসেবে প্রমাণিত হতে পারে। কোথাও বিনিয়োগ করার আগে দশবার ভেনে নিন। বিদেশ যাত্রার যোগ তৈরি হচ্ছে। সম্পত্তি কেনার থাকলে আজ তাহলে একদম আদর্শ দিন। আপনার স্ত্রীর কাছ থেকে কোনও সুসংবাদ আপনাকে খুশি করবে। সাফল্য আপনার খুব কাছেই, তাই হাল ছাড়বেন না। স্বাস্থ্য ভালো থাকবে। অদূর ভবিষ্যতে আর্থিক পরিস্থিতিও ভালো থাকবে।

মীন- আজ আপনি খুব খুশি হবেন কারণ সবকিছু আপনার পক্ষে থাকবে। প্রিয়জনের সঙ্গে একটা ভালো সময় কাটাতে পারেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। আজ কিছু বিক্রি করে আপনি ভালো টাকা পেতে পারেন। পরিবারে খুশির পরিবেশ বজায় থাকবে। অফিসে সিনিয়রদের থেকে সমর্থন পাবেন।

সঙ্গে থাকুন ➥
X