আজকের রাশিফল ৩ জুলায়: তৈরি হচ্ছে রোহিণী নক্ষত্র যোগ, টাকার বৃষ্টি হবে এই তিন রাশির ওপর

Published on:

rashifal

আজ ৩ জুলাই বুধবার বিশেষ দিন পড়েছে। আজ রোহিণী নক্ষত্রের যোগ তৈরি হয়েছে। সেইসঙ্গে সিদ্ধি যোগও এই দিনে তৈরি হচ্ছে। যার কারণে মেষ, বৃষ, কর্কট রাশিসহ ৬টি রাশির জাতকরা কর্মক্ষেত্রে নায়ক হিসেবে আবির্ভূত হবেন। অর্থাৎ কর্মক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকাদের অবস্থান, প্রতিপত্তি বাড়বে। একই সময়ে, বৃশ্চিক এবং মকর রাশির জাতকরাও নতুন কাজের সুযোগ পেতে পারেন।

মেষ- দিনের শুরুটা ভাল হতে পারে। অর্থকড়ি নিয়ে সাময়িক চিন্তা থাকলেও আর্থিক সমস্যা মিটে যাবে। বাড়িতে সুখশান্তি বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন।

বৃষ- যারা ব্যবসার সঙ্গে জড়িত তাদের জন্য সময় কিছুটা অনুকূল। বাজার বুঝে বিনিয়োগ করার কথা ভাবতে পারেন। তবে শেয়ার বাজারে অহেতুক ঝুঁকি না নেওয়াই ভালো। শিল্প কর্মের দিকে উৎসাহ বাড়তে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ।

মিথুন- প্রিয়জনের শরীর ভালো না থাকার কারণে কিছুটা উদ্বেগ থাকতে পারে। পরিবারে বেশি করে ওমর দিন। পেটের সমস্যা সাময়িকভাবে ভোগাতে পারে। অর্থভাগ্য ভালো। তবে মেজাজ হারাবেন না। কথাবার্তার ক্ষেত্রে সংযম প্রয়োজন।

WhatsApp Community Join Now

কর্কট- রাস্তায় দেখে চলাফেরা করা দরকার। চাকরিজীবীদের জন্য সময়টা খুব একটা অনুকূল নয়। সংসারে অপ্রত্যাশিতভাবে চাপ বাড়তে পারে। ভাইয়ের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। অর্থ ভাগ্য চলনসই। নতুন কিছু কিনতে পারেন।

সিংহ- রক্তচাপ জনিত সমস্যার কারণে ভুগতে পারেন। খাওয়াদাওয়ার প্রতি সংযম দরকার। অপ্রত্যাশিত কোনো উপহার পেতে পারেন। অহেতুক উত্তেজনা বিপদ ডেকে আনতে পারে। কঠিন পরিস্থিতিতে ধৈর্য্য ধরুন। মোটের ওপর দিনটা ভালোই কাটবে।

কন্যা- চাকরি ক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসিত হবেন। ব্যবসায়ীদের জন্য দিনটা খুব একটা ভালো নয়। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। কথাবার্তার ক্ষেত্রে সংযম প্রয়োজন। কোনো বিবাদে না জড়ানোই ভালো।

তুলা- আপনার শরীর ভালো থাকবে না। যে কোনও কাজে স্ত্রীকে পাশে পাবেন। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। হঠাৎ করে ঘুরতে যাওয়ার ব্যাপারে পরিকল্পনা করতে পারেন। বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। আবেগের প্রতি সংযম থাকা জরুরি।

বৃশ্চিক- পড়ুয়াদের জন্য আজকের দিনটি খুবই ভালো। সন্তানের তরফে কোনও ভালো খবর পেতে পারেন। হার্টের সমস্যা চিন্তার কারণ হতে পারেন। পরিবারে শান্তি ও সুখ বজায় থাকবে। ক্রীড়া ক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় খুব একটা অনুকূল নয়।

ধনু- কর্মক্ষেত্রে উন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বাড়তে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। চাকরি ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে।

মকর- কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে বড় কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে ঝুঁকি না নেওয়া হবে বুদ্ধিমানের কাজ। পায়ের সমস্যা ভোগাতে পারে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X