সূর্যদেবের কৃপায় ভাগ্য চকচক করবে এই 3 রাশির, আজকের রাশিফল ৩০ জুন

Published on:

Ajker Rashifal 16 august

আজ ৩০ জুন রবিবার পরেছে। আর রবিবার মানেই হল ভগবান সূর্যদেবের দিন। আজকের দিনে কেউ যদি নিষ্ঠাভরে ভগবান সূর্যের আরাধনা করলে জীবনের সব দুঃখ কষ্ট দূরে সরে যাবে এবং সুখ শান্তি বিরাজ করবে। আজ বহু রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাসের বৃদ্ধি হবে। সেইসঙ্গে কিছু রাশির জীবনে ধন সম্পত্তির রীতিমতো বৃষ্টি হবে। আবার কিছু রাশির কপালে ছোটখাটো বাধাও লেখা রয়েছে। আসুন জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সময়ে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিলে লাভের মুখ দেখতে পারেন। ফাটকাবাজির দিকে না যাওয়াই ভালো। অভিজ্ঞদের পরামর্শ মতো কাজ করলে সুবিধা হতে পারে। শত্রুপক্ষ থেকে সাবধান।

বৃষ- যারা চাকরির সঙ্গে যুক্ত তাদের কাজের চাপ বাড়তে চলেছে। তবে কাজের দক্ষতার জন্য অফিসের ঊর্ধতন কর্তৃপক্ষের কাছ থেকে বাহবা পেতে পারেন। নতুন কাজে হাত দেওয়ার আগে কিছু বাধা আসতে পারে। সেই বাধা কেটেই যাবে। চেষ্টা ছাড়লে চলবে না।

মিথুন- শারীরিক সমস্যা দেখা দিতে পারে। পরিবারে আরও একটু বেশি সময় দেওয়া দরকার। প্রেম জীবনে শান্তি বজায় থাকবে। কাছের লোককে পাশে পাবেন। নিজের উপস্থিত বুদ্ধির জোরে বিপদ থেকে রক্ষা পাবেন।

WhatsApp Community Join Now

কর্কট- পরিবারের অশান্তির সম্ভাবনা রয়েছে। টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক কারণে চিন্তা থাকলেও ঠিক সময়ে অর্থাগম হবে। স্ত্রীকে পাশে পাবেন। নতুন কোনও কিছু কেনার ব্যাপারে বাড়িতে আলোচনা হতে পারে।

সিংহ- বাড়িতে ভালো সময় কাটবে। বাবা-মায়ের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। ভাই-বোনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। সম্মতি ভাগাভাগি নিয়ে গুরুজনদের সঙ্গে আলোচনা হতে পারে। ভালো কোনো খবর পেতে পারেন।

কন্যা- রাস্তায় দেখে চলাফেরা করা দরকার। বাড়িতে ভ্রমণের ব্যাপারে আলোচনা হতে পারে। পুরোনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। অসময়ে প্রকৃত সহৃদয় ব্যক্তির সাক্ষাৎ পাবেন। অপ্রত্যাশিতভাবে কিছু অর্থ ব্যয় হতে পারে।

তুলা- আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিন দারুণ কাটবে। আজ সব দুঃখ কষ্ট দূর হবে আপনার। বাড়িতে অতিথিদের আগমন ঘটবে। কোথাও দূরে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে।

বৃশ্চিক- আজ এই রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। তবে আজ আয়ের থেকে বেশি ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। ভ্রমণ ও আনন্দের মধ্যে দিয়ে আপনার সময় কাটবে।

ধনু- ধনু রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে সাফল্য আসবে। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজ আপনার অর্থ ভাগ্য দারুণ কাটবে।

মকর- আজকের দিনটি মকর রাশির জাতকদের জন্য দারুণভাবে কাটতে চলেছে। কোথাও আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মের প্রতি আপনার আগ্রহ বাড়তে থাকবে। আজ আপনার মন শান্ত এবং খুশি থাকবে। আপনার সুখ বৃদ্ধি পাবে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X