আজ বিপদে পড়তে পারে এই 3 রাশি, আজকের রাশিফল ৪ জুলাই

Published on:

Ajker Rashifal

সময়ে সময়ে নক্ষত্র পরিবর্তন করছে গ্রহগুলি। আর এই পরিবর্তনের সরাসরি প্রভাব পড়বে একাধিক রাশির ওপর। রোহিনী নক্ষত্রে গুরু বৃহস্পতির প্রবেশের ফলে একাধিক রাশির জাতক জাতিকাদের জীবনে নানান দিক থেকে লাভ আসতে থাকবে। আজ আবার ৪ জুলাই বৃহস্পতিবার পড়েছে। বৃহস্পতিবার দিনটিকে ভগবান বিষ্ণুর দিন হিসেবে ধরা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দৈনিক রাশিফল ইঙ্গিত দেয় যে বৃহস্পতিবার  মিথুন, কর্কট রাশি সহ ৮টি রাশির জাতকদের কপাল খুলে যাবে। বহু রাশির আজ অর্থ ভাগ্য দারুণ হবে। তাহলে আর দেরি না করে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- কাজের চাপ বাড়তে চলেছে। বাড়িতে দরকারী সময় দেওয়া মুশকিল হতে পারে। কাছের মানুষের কাছ থেকে সাহায্য পেতে পারেন। অর্থ ভাগ্য ভালো। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে।

বৃষ- টাকা পয়সা নিয়ে চিন্তা থাকলেও অর্থের অভাব হবে না। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পন্ন করতে পারেন। শত্রু পক্ষ হইতে সাবধান। ভাইবোনের সঙ্গে মনোমালিন্য হওয়ার আশংকা রয়েছে।

মিথুন- কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে। সময়ে খাওয়াদাওয়া করুন। গুরুজনদের পরামর্শ মেনে চলা দরকার। স্ত্রীকে পাশে পাবেন।

WhatsApp Community Join Now

কর্কট- প্রেম জীবনে নতুন অধ্যায়। পুরোনো সমস্যার সমাধান। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা। পুরোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সাবধানে চলাফেরা করুন।

সিংহ- প্রতিকূল পরিস্থিতির মধ্যেও মাথা ঠান্ডা রেখে চলুন। ভালো কাজের সুফল পাবেন। অফিসে কাজের চাপ থাকলেও প্রশংসা পাবেন। বুদ্ধি করে প্রতিপক্ষের পরিকল্পনা বানচাল করতে পারেবন।

কন্যা- পায়ের সমস্যা ভোগাতে পারে। কথাবার্তার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা দরকার। কাছের মানুষের সঙ্গে সদ্বাভ বজায় থাকবে। গৃহ সুখ বজায় থাকবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

তুলা- আজ কর্মক্ষেত্রে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। কোথাও যদি বিনিয়োগ করে থাকেন তাহলে সেখান থেকে ভালো টাকা উপার্জন করতে পারবেন। আজ সম্পত্তিগত কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে। ফলে সতর্কত থাকতে হবে। শরীর ভালো থাকবে না।

বৃশ্চিক- আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। বিশেষ করে আপনার অর্থ ভাগ্য ভালো থাকবে। আজ দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। আজ পুরোনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, যে কারণে আপনার মন ভালো থাকবে।

ধনু- আজ ধনু রাশির জাতকদের বাড়িতে অশান্তির সৃষ্টি হতে পারে। নিজেকে বদলান, জীবনসঙ্গী দুশ্চিন্তায় থাকবেন। কর্মসূত্রে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বদমেজাজি স্বভাবের জন্য হওয়া কাজ পণ্ড হয়ে যেতে পারে। আজ হাতে বাড়তি টাকা পেতে পারেন।
মকর- আজ কর্মক্ষেত্রে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। কারোর পাতা ফাঁদে পা দেবেন না। অপরিচিত ব্যক্তি থেকে সাবধানে থাকতে হবে। আজ আর্থিকভাবে নিজেকে আরো শক্তিশালী করার চেষ্টা করুন। নতুন কিছু মানুষের সঙ্গে দেখা হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু অর্থ উপার্জনের টিপসও পাবেন।

কুম্ভ- আজ সব কাজে সাফল্য পাবেন। শরীর মোটামুটি থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। কর্মসূত্রে দূরে ভ্রমনের সম্ভাবনা রয়েছে। প্রেম ভাগ্য ভালো থাকবে। ব্যবসায়ীরা দারুন লাভের মুখোমুখি হবেন।

মীন- আজ আপনার অর্থ ভাগ্য দারুন হতে চলেছে। আপনি আপনার কাজের প্রতি পুরো মনোযোগ দেবেন এবং আপনার পরিকল্পনাগুলি নিয়ে এগিয়ে যাবেন। আজ পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। আপনি আপনার আর্থিক অবস্থা সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবেন।

সঙ্গে থাকুন ➥
X