তৈরি হচ্ছে ছয় গ্রহের মহাযোগ, বদলে যাবে এই ৪ রাশির ভাগ্য, আজকের রাশিফল ৪ জুন

Published on:

Ajker Rashifal

আজ ৪ জুন এক দারুণ এবং দুর্লভ যোগের সৃষ্টি হয়েছে। আজ মঙ্গলবার শনি, বরুণ, মঙ্গল, অরুণ, বুধ ও বৃহস্পতি একসঙ্গে একটি বৃত্তাকার আকৃতি গঠন করতে চলেছে। আর গ্রহের এহেন পরিবর্তনের কারণে ১২টি রাশির ওপরেই কমবেশি প্রভাব ফেলবে। তাহলে আসুন জেনে নিন আজ সারাটা দিন কেমন কাটবে। জেনে নেওয়া যাক ছয়টি গ্রহের এই সংমিশ্রণ আপনার রাশিচক্রের জন্য কেমন হবে।

মেষ- ৬ গ্রহের সংমিশ্রণ মেষ রাশির জন্য একদম সুখের দরজা খুলে দেবে আজ। আজ আপনার সব কাজ সম্পন্ন হবে। সেইসঙ্গে পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কেরিয়ারে দারুণ সাফল্য পাবেন। আপনি যদি অত্যন্ত বুদ্ধির সঙ্গে ব্যবসা করেন তাহলে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না আজ।

বৃষ- আপনারও কি বৃষ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ ভাগ্য আপনার সং দেবে, সুখ ও সৌভাগ্য রীতিমতো বাড়ি বয়ে আসবে আপনার। যারা চাকরি করেন তাঁদের গ্রোথ কেউ আটকাতে পারবেন না। আজ ব্যবসায়ীরা দারুণ লাভের মুখ দেখবেন। কিন্তু নতুন কিছুও করতে পারেন। আজ আপনার সম্পত্তি বৃদ্ধি হবে। পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটাবেন্ন।

মিথুন- আপনারও যদি মিথুন রাশি হয়ে থাকে তাহলে আজকের দিনটা আপনার মোটেও ভালো কাটবে না। মিথুন রাশির জাতকদের ব্যবসা ও চাকরিতে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তবে আজ আর্থিক সুবিধা পাবেন। শেয়ার বাজারে টাকা লাগিয়ে থাকলে আজ অনেক টাকা উপার্জন করতে সক্ষম হবেন। কঠোর পরিশ্রম করুন তাহলে ব্যক্তিগত এবং পেশাদার জীবনে আরও উন্নতি হবে। তবে সন্তানদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। শরীর মোটামুটি থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ আপনার অতিরিক্ত খরচ হতে পারে। আপনার বিশ্বস্ত লোকেরা আপনাকে পিঠে ছুড়ি মারতে পারে, ফলে সাবধানে থাকুন। ঋণ সম্পর্কিত যে কোনও ধরণের লেনদেন আজ না করাই বুদ্ধিমানের মতো কাজ হবে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। আজ ৬ গ্রহগুলির পরিবর্তনের প্রভাব আপনার জীবনে ভালোভাবেই পড়বে। আজ আপনার শত্রুরা পরাজিত হবে। আদালত কোনও সংক্রান্ত মামলায় আপনি সাফল্য লাভ করবেন।

সিংহ- ৬ রাশির সংমিশ্রণ সিংহ রাশির জীবনে ভালো প্রভাব ফেলবে, ব্যক্তিগত হোক বা ব্যবসা, আজ আপনি দারুণ লাভবান হবেন। বুধের কৃপায় আজ আপনার কেরিয়ারে দারুণ উন্নতির সুযোগ রয়েছে। বিবাহিতরা ভালো সংবাদ পেতে পারেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

কন্যা- আজ কন্যা রাশির কপাল রীতিমতো চকচক করবে। সব কাজে আজ সাফল্য পাবেন। শরীর ভালো থাকবে। আজ সব কাজেই নিজেকে ব্যস্ত রাখতে পারেন। ব্যবসায়ীরা দারুণ লাভবান হবেন। আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারে সুখ, সমৃদ্ধি বজায় থাকবে। কোনও সম্পত্তি বা যানবাহন কেনার জন্য আজকের দিনটি শুভ।

তুলা- আপনারও কি তুলা রাশি? তাহলে আপনার জন্য রইল দারুণ সুখবর। ২০২৪ সালের ৪ জুন তুলা রাশির জাতকদের জন্য গৌরব ও সমৃদ্ধি বয়ে আনছে। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং আপনি মানসিক শান্তি পাবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আর্থিক সুবিধার জন্য অনেক সুযোগ পাবেন এবং আপনার ব্যাংক ব্যালেন্স বাড়বে। যে কাজেই হাত লাগাবেন সেখানে সাফল্য পাবেন। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো কাটবে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং সামাজিক কাজেও আগ্রহী হবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য আজকের দিনটা মোটেও ভালো না। আপনিও যদি আজ চাকরির সন্ধান করে থাকেন বা আগে থেকেই খোঁজ করছেন তাহলে আপনার জন্য আজকের দিনটি খুবই ভালো হতে পারে। পরিবারের লোকের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন।

ধনু- শুভ এবং অর্থ লাভের অনেক সুযোগ পাবেন আপনি। আজ এবং গোটা সপ্তাহটা বিনিয়োগ থেকেও ভাল সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে এবং আপনার চিন্তাভাবনা ও দৃষ্টিভঙ্গির জন্য প্রশংসিত হবেন। পরিবারে সুখ ও সম্প্রীতি থাকবে। কোনও সংবাদ পেয়ে খুশি হবে। আজ কোথাও ঘুরে আসতে পারেন, মন ভালো হবে। তবে পরিবারের কারোর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

মকর- আজ মকর রাশির জন্য বিশেষ দিন। আজ ৬ রাশির কৃপায় আপনার অর্থভাগ্য দারুণ হতে চলেছে। অর্থ সম্পর্কিত কোনও ভাল খবর পেতে পারেন। পরিশ্রমের ফল পাবেন। আজ আপনি স্বাস্থ্যের ক্ষেত্রেও সুস্থ বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যের প্রতিও খুব সচেতন হবেন। পরিবারে সুখ কড়া নাড়ছে তবে আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। আজ ভ্রমণের ক্ষেত্রে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে এবং মন খুশি থাকবে। সকলের সঙ্গে একটা ভালো সময় কাটান।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। আর্থিকভাবে দারুণ লাভবান হবেন। চাকুরিজীবীরা অন্য যে কোনও সংস্থা থেকে ভাল অফার পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন পরিকল্পনা করতে পারেন, যা ব্যবসার প্রসার ঘটাবে। পরিবারে যদি কোনও অশান্তি চলতে থাকে তবে আজ সেটা শেষ হবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের মোটের ওপর ভালোই কাটবে। বরুণ এবং মঙ্গল গ্রহ মীন রাশির জন্য আরও ভালো হিসেবে প্রমাণিত হতে চলেছে। বিদেশে ভ্রমণের সম্ভাবনা। বিবাহযোগ্যরা ভালো সুখবর পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X