মা লক্ষ্মীর কৃপায় টাকার বৃষ্টি হবে এই ৫ রাশির ওপর, আজকের রাশিফল ৫ জুলাই

Published on:

rahifal-horo

আজ ৫ জুলাই শুক্রবার পড়েছে। আর শুক্রবার দিনটিকে মা লক্ষ্মীর দিন বলা হয়। আজকের দিনে কেউ যদি মা লক্ষ্মীর আরাধনা করে তাহলে সে ব্যক্তির জীবন থেকে সব দুঃখ কষ্ট দূর হয়ে যায়। সেইসঙ্গে এক আলাদাই শান্তি উপভোগ করতে পারবেন সেই ব্যক্তি। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ মা লক্ষ্মীর কৃপায় বৃষ, তুলা রাশি ও মকর রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ হয়ে উঠবে। কর্কট, বৃশ্চিক, ধনু রাশির জাতকরা অর্থ, কেরিয়ার ও ব্যবসায় সাফল্য বা ব্যর্থতা পাবেন।

মেষ- আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। সব কাজেই আজ মোটামুটি সাফল্য পাবেন। তবে মেষ রাশির জাতকদের কথাবার্তা ও আচরণে সংযম রাখতে হবে। আপনি যদি আজ ব্যবসায় কোনও ঝুঁকি নেন তবে তাতেও ক্ষতির সম্ভাবনা রয়েছে। কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না, ঠকতে পারেন।

বৃষ- বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো হিসেবে প্রমাণিত হবে। আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ মনোযোগ দেবেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনি লাভবান হবেন।
আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া দরকার। বাড়িতে শান্তি বিরাজ করবে।

মিথুন- আজ মা লক্ষ্মীর কৃপায় মিথুন রাশির জাতকদের ওপর টাকার বৃষ্টি হবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। আজ কোথাও দূরে ভ্রমণের যোগ তৈরি। জীবনে হারিয়ে যাওয়া সুখ ফিরে আসবে। মনের মানুষের সঙ্গে একটা ভালো সময় কাটান।

WhatsApp Community Join Now

কর্কট- আজ আপনার আত্মবিশ্বাসে কোনও অভাব হবে না। পুরনো কোনও বিনিয়োগ থেকে ভালো আয় করতে পারবেন। স্বপরিবারে কোথাও ঘুরে আসুন। সমাজ মান সম্মান বৃদ্ধি পাবে। তবে শরীরের প্রতি আরও বেশি নজর দিলে ভালো হয়। কাউকে আজ টাকা ধার দেবেন না।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের জন্য একটি ফলপ্রসূ দিন হতে চলেছে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন করার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথিদের আগমন ঘটবে। অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত কোনও বিষয়ে জয়ের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি- আর্থিক দিক থেকে আজ কন্যা রাশির জাতকদের জন্য দিনটি ভাল হতে চলেছে। আপনার স্বাস্থ্য সমস্যাগুলি উপেক্ষা করবেন না, এতে হিতে বিপরিত হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আজ অতিরিক্ত টাকা ব্যয় হওয়ার সম্ভাবনা। কিছু কাজের ক্ষেত্রে আসা সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

তুলা রাশি- আজ তুলা রাশির জাতকদের জন্য মোটেও ভালো না। আজ সাবধান এবং সতর্ক থাকতে হবে সব ক্ষেত্রে। খুব সাবধানে যানবাহন ব্যবহার করতে হবে, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে, যে কারণে মন বিচলিত হবে। কোনও কাজে তাড়াহুড়ো না করাই বুদ্ধিমানের মতো কাজ হবে।

বৃশ্চিক- আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য মাঝারি রকমের কাটতে চলেছে। ব্যবসায়ের ক্ষেত্রে আপনার পরিকল্পনাগুলি নতুন উচ্চতা পাবে। কিছু কাজে সাফল্য পাবেন। ব্যবসা ইতিমধ্যে বৃদ্ধি পাবে। কারোর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

ধনু – ধনু রাশির জাতকদের জন্য দিনটি ভালো কাটবে। আজ নতুন কোনো কাজ শুরু করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ভ্রমণের প্ল্যান করতে পারেন। আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। কেরিয়ারে গ্রোথ হবে। বাবা মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন।

মকর রাশি – আজ মকর রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হবে না। স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন থাকবেন। সমাজে মান সম্মান বাড়বে। আজ সব কাজে বাধা পাবেন। ব্যবসায়ীদের আজ অনেক সতর্ক থাকতে হবে।

কুম্ভ- আজ আপনার অর্থ ভাগ্য খুব ভালো থাকবে। আজ কোথাও ঘুরে আসতে পারেন। কেরিয়ারে গ্রোথ হওয়া কেউ আটকাতে পারবে না। চাকরি বা ব্যবসা ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। পারিবারিক জীবন সুখে শান্তিতে কাটবে।

মীন- আজ পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হন। বুদ্ধির জোরে কোনও কাজ হাসিল করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X