আজ শনিদেবের দৃষ্টি পড়বে এই ৩ রাশির ওপর, আজকের রাশিফল ৬ জুলাই

Published on:

Ajker Rashifal

আজকের রাশিফল ৬ জুলাই: আজ ৬ জুলাই শনিবার পড়েছে। আর শনিবার মানেই হল ভগবান শনিদেবের দিন। গ্রহ নক্ষত্রের চালচলনের জেরে প্রতিদিনই বহু রাশির ভাগ্য ওঠানামা করে। আজও কিন্তু তার ব্যতিক্রম ঘটবে না। আজকের দিনে পবনপুত্র হনুমান এবং শনিদেবের আরাধনা করলে জীবনে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ বহু রাশির ভাগ্য বদলে যাবে। কিছু রাশির ভাগ্য আজ খুবই ভালো থাকবে তো আবার কিছু রাশির কপালে দুঃখ লেখা রয়েছে। আসুন জেনে নিন আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- সময়টা একটু কঠিন চলছে। অফিসে, বাড়িতে দুই দিকেই কাজের চাপ থাকবে। তবে চাপ কাটিয়ে উঠতে সমস্যা হবে না. মাথা গরম না করে বুদ্ধি করে পরিস্থিতি সামাল দিতে পারবেন। অর্থ ভাগ্য ভালো। গুরুজনদের পরামর্শ মেনে কাজ করুন।

বৃষ- ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের লাভদায়ক সময়। পুরোনো কোনো বিনিয়োগ থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ভালো কাজের সুফল পাবেন। বাড়িতে অতিথি আসতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। প্রেম জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ।

মিথুন- আর্থিক ভাগ্য ভালো। তবে বুঝে না চললে অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে বয়স্ক মানুষ থাকলে চিন্তা বাড়তে পারে। স্ত্রীকে পাশে পাবেন। ভাইবোনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল।

WhatsApp Community Join Now

কর্কট- মানসিক চাপে ভুগতে পারেন। পড়াশুনার প্রতি ঝোঁক বাড়তে পারে। সৃজনশীল কাজের প্রতি আগ্রহ বাড়বে। টাকা পয়সা নিয়ে কিছুটা দুশ্চিন্তা থাকবে। পরিবারে মতের অমিল হতে পারে। দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে।

সিংহ- স্বামী ভাগ্য ভালো। সকালের দিকে চাপ থাকলেও বিকেলের পর পরিস্থিতি অনেকটাই অনুকূলে থাকবে। কারও কাছ থেকে উপহার পেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। অফিসে সুনাম বৃদ্ধি।

কন্যা- চোখের সমস্যা সাময়িকভাবে ভোগাতে পারে। অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। বন্ধু ভাগ্য ভালো। বিপদে সহকর্মীকে পাশে পাবেন। নতুন কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

তুলা- আজ কর্মক্ষেত্রে বেশ কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আজ সব কাজেই মোটের ওপর বাধা পাবেন। আজ বাড়িতে অতিথিদের আগমন হতে পারে। আজ কোথাও ভ্রমণের যোগ তৈরি হয়েছে। আয় বাড়বে। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। প্রেম ভাগ্য ভালো কাটবে।
বৃশ্চিক- আজ ব্যবসায়ীদের ভালো সময় কাটবে। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। সব কাজে স্ত্রীর সাহায্য পাবেন। আর্থিক স্থিতি ভালো থাকবে। আয় বাড়বে। আজ আপনার মানসিক এবং শারীরিক সমস্যা হতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।
ধনু- এতদিন ধরে যারা চাকরির সন্ধান করছিলেন তাঁরা আজ ইতিবাচন খবর পেতে পারেন। ব্যবসায়ীরা সাফল্যের সিঁড়িতে উঠবেন। অন্য অফিস থেকে চাকরির অফার পেতে পারেন। কোনও ধার্মিক যাত্রা হওয়ার সম্ভাবনা, আজ কোনও বিষয়ে অতিরিক্ত টাকা খরচের সম্ভাবনা। বন্ধুদের কাছ থেকে ভালো সাহায্য পাবেন।
মকর- আজ কর্মক্ষেত্রে কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। ব্যবসায়ীরা দারুন লাভবান হবেন। ব্যাপক ধন প্রাপ্তির লাভ হবে। কোনও সমস্যায় পড়তে পারেন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ রাস্তায় সাবধানে গাড়ি চালান নইলে দুর্ঘটনা ঘটতে পারে।
কুম্ভ- পরিবারে আজ খুশির খবর আসবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসায়ীরা আজ একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। যদিও ব্যবসায়ীরা আজ সব কাজে উন্নতি লাভ করবেন। পৈতৃক সম্পত্তি বিক্রি করে ভালো টাকা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন- আজ আবেগপ্রবণভাবে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। কারোর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে সফল হবেন। নিজের উপর আস্থা রাখুন। কর্মজীবনে সাফল্য পাবেন। আজ আপনার সব কাজ ভালোভাবে মিটবে।

সঙ্গে থাকুন ➥
X