একের পর এক যোগ, সুখের বন্যা বইবে ৫ রাশির জীবনে, আজকের রাশিফল ৭ জুলাই

Published on:

Rashifal

আজ ৭ জুলাই রবিবার পড়েছে। আর হিন্দু ধর্মে রবিবার দিনটিকে সূর্যদেবের দিন হিসেবে ধরা হয়। এই বিশেষ দিনে কেউ যদি ভগবান সূর্যের আরাধনা করেন তাহলে সেই ব্যক্তির জীবনে দুঃখ তো দরজা দিয়ে পালাবেই, সেইসঙ্গে অন্যদিকে সুখের বৃষ্টি হবে। শুধু তাই নয়, রবিবারই নিজের রাশি কর্কট রাশিতে গোচর করতে চলেছে চন্দ্র। এর পাশাপাশি আজ আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় দিন, এই দিনে রবি পুষ্যা যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, হর্ষণ যোগ এবং পুষ্য নক্ষত্রের শুভ সমন্বয় গঠিত হচ্ছে, যা দিনের গুরুত্ব বাড়িয়ে দিয়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মেষ, কর্কট, সিংহ এবং অন্যান্য ৫ রাশির উপকারে আসবে। ফলে আজ কোন কোন রাশির ভাগ্য সূর্যদেবের কৃপায় চকচক করবে টা জেনে নিন ঝটপট।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। মেষ রাশির জাতকরা সূর্যদেবের কৃপায় সবচেয়ে বড় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি করবে। সন্তান সম্পর্কিত কিছু সুসংবাদ পেতে পারেন, যা আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে।

বৃষ- আজ আপনি ধর্মীয় কাজেও জড়িত হতে পারেন, যা মানসিক শান্তি দেবে আপনাকে। আপনি যদি আজ কোনও নতুন কাজ শুরু করতে চান তবে সময়টি তার জন্য ভাল। বিবাহিত জীবনে সম্পর্কের আরও উন্নতি হবে। শরীরের প্রতি নজর দিন। আজ সবদিক আপনি লাভবান হবেন। বকেয়া টাকা ফেরৎ পাবেন।

WhatsApp Community Join Now

মিথুন- আজকের দিনটি আপনার জন্য একটি সাধারণ দিন হতে চলেছে। সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আর্থিক দৃষ্টিকোণ থেকে, দিনটি ভাল হবে। ব্যবসায়ের পরিকল্পনাগুলি গতি অর্জন করবে, যা আপনাকে ভাল লাভ দেবে। আপনার বাড়ি, বাড়ি এবং দোকান ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হবে। আগে থেকে প্ল্যান ন করে কারও সাথে কোনও লেনদেন করবেন না, অন্যথায় এটি আপনার সমস্যা বাড়িয়ে তুলবে।

কর্কট – আজ কর্কট রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক-জাতিকারা আশ্চর্যজনক আত্মবিশ্বাস দেখতে পাবেন, আপনার প্রতিপক্ষকে হেরে যেতে দেখবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বিশেষ হতে চলেছে। একই সময়ে, চাকুরিজীবীরা রবিবার ছুটি উপভোগ করবেন এবং পরের দিনের জন্য পরিকল্পনাও করতে পারেন। আপনি জমি বা অন্যান্য স্কিমে উপলব্ধ অর্থ বিনিয়োগের কথা বিবেচনা করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভাল লাভ দেবে।

সিংহ-সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি দারুণ হবে। সিংহ রাশির জাতকদের জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন দেখা যাবে এবং ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। আপনি সবচেয়ে বড় চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং আরও অর্থ উপার্জনে সফল হবেন। চাকরি এবং ব্যবসায়ের ক্ষেত্রে প্রচুর সাফল্য আসবে এবং প্রতিযোগীরা আপনার অগ্রগতি দেখে অবাক হয়ে যাবে।

কন্যা- আজ এই রাশির জাতকদের মোটামুটি কাটতে চলেছে। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং একসাথে সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের বিকাশ দেখে মন খুশি হবে। নিজের স্বাস্থ্যর দিকে নজর দিন। লাইফস্টাইল একটু পরিবর্তন করার দিকে মনোযোগ দিলে ভালো হয়।

তুলা- আজকের দিনটি আপনার জীবনে ইতিবাচক কিছু ঘটতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও কাজ নিয়ে ঝামেলায় থাকেন তবে আপনার সেই কাজটি শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ শরীর খারাপ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ তৈরী হচ্ছে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে কিছুটা অসুবিধা হবে। উচ্চপদস্থ আধিকারিকের রোষের মুখে পড়তে পারেন। ব্যবসায়ীদের আজ অত্যন্ত সাবধানে পা ফেলতে হবে নইলে ঠকতে হতে পারে। কোনও অপরিচিত ব্যক্তির সাথে লেনদেন করবেন না, অন্যথায় আপনার সেই অর্থ আটকা পড়ার সম্ভাবনা বেশি সাবধানে গাড়ি চালাবেন নইলে দুর্ঘটনা ঘটতে পারে।

ধনু- সূর্যদেবের কৃপায় আজ টাকার বৃষ্টি হবে এই রাশিদের ওপর। তবে কাজের ক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আজ চোখ-কান খোলা রেখে কাজ করলে তা আপনার জন্য ভালো হবে। প্রিয়জনের সঙ্গে কোথাও ভ্রমনের পরিকল্পনা করতে পারেন।

মকর- আজকের দিনটা আপনার পক্ষে ভাল হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজ শুরু করার পক্ষে দিনটি খুবই ভালো। ভ্রমণের সুযোগ রয়েছে।

কুম্ভ – আজকের দিনটি আপনার জন্য বাকি দিনের চেয়ে ভাল দিন হতে চলেছে। আপনার কাজে তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। আপনি ব্যবসায় একটি ভাল লাভ দেখতে পাবেন। সন্তানের পক্ষ থেকে কিছু সুসংবাদ শুনতে পারেন। আপনার পেট সম্পর্কিত সমস্যা বাড়বে যা আপনাকে বিরক্ত করবে। আপনার অংশীদারিত্বের কোনও কাজ করা এড়ানো উচিত, অন্যথায় আপনার এতে সমস্যা হবে।

মীন – আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র ফলপ্রসূ দিন হতে চলেছে। আপনার দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কাজটি শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ব্যবসায় কিছু উত্থান-পতন সত্ত্বেও আপনি ভাল লাভ পাবেন। চাকরিতে নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজ করতে গিয়ে কিছু সমস্যার মুখোমুখি হবেন, যদিও আগামী দিনে আপনার গ্রোথ কেউ আটকাতে পারবে না। পরিবারে কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে আপনি চিন্তিত হবেন, এতে অর্থও ভালভাবে ব্যয় হবে।

সঙ্গে থাকুন ➥
X