মা লক্ষ্মীর কৃপায় কপাল খুলবে ৫ রাশির, আজকের রাশিফল ৭ জুন

Published on:

Ajker Rashifal

রোজ ঘুম থেকে উঠে বহু মানুষের স্বভাব আছে রাশিফল দেখার। অনেকেরই আবার পেটের ভাত হজম হয় না। সারাটা দিন কেমন কাটবে তা জানতে মানুষের বিরাট কৌতূহল থাকে। আর এই কৌতূহল দূর করতে পারে একমাত্র রাশিফলই। আজ মা লক্ষ্মীর কৃপায় বহু রাশির কপাল খুলে যেতে চলেছে। আজ শুক্রবার কোন রাশির ভাগ্য সদয় থাকবে এবং কোন রাশির কপালে দুঃখ লেখা আছে তা জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

মেষ- কাউকে ঋণ দিয়ে থাকলে আজ সেই টাকা ফেরত পেতে পারেন। আজ ব্যবসায় লাভ হবে। জীবন সঙ্গীর জন্য একটি উপহার কিনতে পারেন। বাড়তি খরচের ওপর রাশ টানুন। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ- আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। তবে কথা বলার সময়ে নিজের ওপর সংযম রাখুন। কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। ব্যবসা সূত্রে ছোটাছুটি করতে হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

মিথুন- আজ এই রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। আজ কোনও বিষয় নিয়ে মন চঞ্চল থাকবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। বন্ধুদের থেকে সাহায্য পাবেন। ব্যবসায়ে লাভবান হবেন।

WhatsApp Community Join Now

কর্কট- আপনারও কি কর্কট রাশি? তাহলে আজকের দিনটি আপনার দারুণ উপকারী হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ ব্যবসায়ীরা ব্যাপক লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। কিন্তু বাড়তি খরচের ওপর রাশ টানুন। বন্ধুর সাহায্যে উপকৃত হবেন। সম্পত্তিহানীর আশঙ্কা। আজ রাস্তায় সাবধানে গাড়ি চালাবেন, নইলে বিপদ ঘটতে পারে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটা খুব ভালো কাটবে। আজ মা লক্ষ্মীর আশির্বাদ পাবেন। মন ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। আয় বাড়বে। ব্যবসায়ীরা লাভভান হবে। কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কন্যা- আজ কন্যা রাশির দিন ভালো কাটবে। সব কাজে সাফল্য পাবেন। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারে। সব কাজে পরিবারের সমর্থন পাবেন।

তুলা- আজকের দিনটি আপনার জন্য একটি ইতিবাচকভাবে কাটবে। তবে সব কাজে বাধা পাবেন। সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। যাঁরা চাকরি করছেন, তাঁরা প্রগতির সঙ্গে সুফল পাবেন। বহুজাতিক সংস্থায় কর্মরতদের পদোন্নতি হতে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে।

বৃশ্চিক- আজ কর্মক্ষেত্রে দৌড়াদৌড়ি করতে হতে পারে। আজ একটা ভালো চাকরির সন্ধানে এদিক সেদিক ঘুরতে হতে পারে। মায়ের সঙ্গে
মনোমালিন্য হতে পারে। আপনার কাজের দক্ষতা বাড়ানোর চেষ্টা করুন। নিজের আচরণ ভালো রাখুন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ নয়। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

ধনু- আপনি আজ কিছু ভাল খবর পেতে পারেন। সব কাজে সাফল্য পাবেন। নিজের উপর বিশ্বাস রাখুন। ব্যবসায়ীরা লাভবান হবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। মনে শান্তি থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। ভূমি সংক্রান্ত কাজে বাধা দূর করা হবে। আজ আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।

মকর- আজ আপনি কর্মসংস্থানের সুযোগ পাবেন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজের ক্ষেত্রে বাধা দূর হবে, ফলে আপনার মন প্রসন্ন থাকবে। অংশীদারিত্বে ব্যবসা করার সম্ভাবনা থাকতে পারে। জীবিকা নির্বাহের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের সাথে আচরণ করে নতুন আশার আলো পাবেন। আর নিজের উপর অতিরিক্ত আস্থা রাখুন। সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন।

কুম্ভ- আজ আপনার দিনটা চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে কাটবে। ধৈর্য ধরে কাজ করুন। শত্রুদের চক্রান্তের শিকার হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের ফল পাবেন। পরিবার বা প্রিয়জনের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। যারা চাকরি খুঁজছেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো হতে চলেছে। চাকরিতে নিজের কাজের প্রতি বেশি মনোযোগ দিন। ব্যবসায় লাভের ভালো সম্ভাবনা রয়েছে। আজ সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকবেন।

মীন- আজ আপনার দিনটা মিশ্রভাবে কাটবে। দিনের শুরুটি খুব সুখী এবং প্রগতিশীল হবে। আজ বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। কর্মক্ষেত্রে সব বাধা দূর হবে। আয়ের উৎস বাড়বে। ব্যবসায়ীরা ভালো পেতে পারেন। চাকরিতে নিজের বক্তব্য সংযত করুন, অন্যথায় অর্থহীন বিতর্ক হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X