বজরংবলির কৃপায় আজ ভাগ্য ঘুরে যাবে এই ৩ রাশির, আজকের রাশিফল ৯ জুলাই

Published on:

Astrology Ajker Rashifal

আজ ৯ জুলাই, মঙ্গলবার পড়েছে। আর আজকের দিনটা সব রাশির জাতক জাতিকাদের জন্যই বিশেষ হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ আবার সংকষ্টী চতুর্থী । আর আজ এই বিশেষ দিনে ভাগ্য বদলে যেতে চলেছে বহু রাশির। আজকের দিনে কোন রাশির আর্থিক অবস্থা খারাপ হবে এবং কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সুপ্রসন্ন থাকবে, এ ছাড়া কোন রাশির জাতক-জাতিকারা ব্যবসারে জন্য অর্থ ব্যয় হবে এবং সবচেয়ে বেশি লাভবান হবেন জানতে ঝটপট পড়ে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

মেষ- অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। সময়টা একটু কঠিন চলছে। ভাইবোনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। গুরুজনদের পরামর্শ মেনে কাজ করুন।

বৃষ- পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। দিনের শুরুর দিকে কাজের চাপ থাকলেও বিকেলের পর পরিস্থিতি অনেকটাই অনুকূলে থাকবে। পরিবারে মতের অমিল হতে পারে। দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন- অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। বাড়িতে বয়স্ক মানুষ থাকলে চিন্তা বাড়তে পারে। মানসিক চাপে ভুগতে পারেন। অফিসে সুনাম বৃদ্ধি। টাকা পয়সা নিয়ে কিছুটা দুশ্চিন্তা থাকবে। সহকর্মীকে পাশে পাবেন।

WhatsApp Community Join Now

কর্কট- নতুন কিছু করার আগে ভেবে করুন। দূরে কোথাও ভ্রমণের ব্যাপারে আলোচনা হতে পারে। যারা কম্পিউটার সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য ভাল সময়। নিজের ওপর আস্থা রাখুন। জয় করুন কাছের মানুষের মন।

সিংহ- ফাটকাবাজির দিকে যা যাওয়াই ভাল। যে কোনও কাজ করার আগে পরিস্থিতি বিবেচনা করুন। পড়ুয়াদের জন্য মধ্য মানের সময়। অতিরিক্ত শ্রম এড়িয়ে চলুন। নতুন কোনও সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনা থাকলে কিনতে পারেন।

কন্যা- কারও কাছ থেকে উপহার পেতে পারেন। পুরোনো কোনো বিনিয়োগ থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বুঝে না চললে অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রুদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। সন্তানের পক্ষ থেকে কোনও ভালো খবর পেতে পারেন।

তুলা- আপনারও কি তুলা রাশি? তাহলে আপনার জন্য রইল দারুণ সুখবর। ২০২৪ সালের ৪ জুন তুলা রাশির জাতকদের জন্য গৌরব ও সমৃদ্ধি বয়ে আনছে। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং আপনি মানসিক শান্তি পাবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আর্থিক সুবিধার জন্য অনেক সুযোগ পাবেন এবং আপনার ব্যাংক ব্যালেন্স বাড়বে। যে কাজেই হাত লাগাবেন সেখানে সাফল্য পাবেন। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো কাটবে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং সামাজিক কাজেও আগ্রহী হবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য আজকের দিনটা মোটেও ভালো না। আপনিও যদি আজ চাকরির সন্ধান করে থাকেন বা আগে থেকেই খোঁজ করছেন তাহলে আপনার জন্য আজকের দিনটি খুবই ভালো হতে পারে। পরিবারের লোকের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন।

ধনু- শুভ এবং অর্থ লাভের অনেক সুযোগ পাবেন আপনি। আজ এবং গোটা সপ্তাহটা বিনিয়োগ থেকেও ভাল সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে এবং আপনার চিন্তাভাবনা ও দৃষ্টিভঙ্গির জন্য প্রশংসিত হবেন। পরিবারে সুখ ও সম্প্রীতি থাকবে। কোনও সংবাদ পেয়ে খুশি হবে। আজ কোথাও ঘুরে আসতে পারেন, মন ভালো হবে। তবে পরিবারের কারোর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

মকর- আজ মকর রাশির জন্য বিশেষ দিন। আজ ৬ রাশির কৃপায় আপনার অর্থভাগ্য দারুণ হতে চলেছে। অর্থ সম্পর্কিত কোনও ভাল খবর পেতে পারেন। পরিশ্রমের ফল পাবেন। আজ আপনি স্বাস্থ্যের ক্ষেত্রেও সুস্থ বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যের প্রতিও খুব সচেতন হবেন। পরিবারে সুখ কড়া নাড়ছে তবে আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। আজ ভ্রমণের ক্ষেত্রে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে এবং মন খুশি থাকবে। সকলের সঙ্গে একটা ভালো সময় কাটান।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। আর্থিকভাবে দারুণ লাভবান হবেন। চাকুরিজীবীরা অন্য যে কোনও সংস্থা থেকে ভাল অফার পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন পরিকল্পনা করতে পারেন, যা ব্যবসার প্রসার ঘটাবে। পরিবারে যদি কোনও অশান্তি চলতে থাকে তবে আজ সেটা শেষ হবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের মোটের ওপর ভালোই কাটবে। বরুণ এবং মঙ্গল গ্রহ মীন রাশির জন্য আরও ভালো হিসেবে প্রমাণিত হতে চলেছে। বিদেশে ভ্রমণের সম্ভাবনা। বিবাহযোগ্যরা ভালো সুখবর পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X