শিব-রবি যোগে কপালে খুলে যাবে এই রাশিদের, জানুন ৭ আগস্টের রাশিফল

Published on:

ajker rashifal

আজকের রাশিফলঃ আজ ৭ আগস্ট বুধবার পড়েছে। আর এদিন শিবযোগের প্রভাব এবং গণেশের আশীর্বাদ কর্কট ও তুলা রাশিসহ ৫টি রাশির সাফল্যের কপাল রীতিমতো চকচক করবে। আজ আপনি ব্যবসায় অসাধারণ সাফল্য পাবেন এবং পরিবারের নাম উজ্জ্বল করবেন। এছাড়া অনেক রাশির জাতকরা আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক আজ সারাটা দিন আপনার কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি উপকারে পূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে যাতে আপনি উপকৃত হবেন। আজ আপনার মন খুব খুশি হবে। আজ পরিবারের কারোর স্বাস্থ্য খারাপ হতে পারে।

বৃষ- কেরিয়ারের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য এটি লাভের দিন। সমাজে মান সম্মান বাড়বে। ভাগ্যক্রমে, আপনি দুপুরের মধ্যে কিছু বিষয়ে ভালো খবর পাবেন। স্বাস্থ্য সম্পর্কে যত্নবান হতে হবে, অন্যথায় মৌসুমী রোগ আপনাকে ঘিরে ধরতে পারে। সন্ধ্যায় অতিথির আগমন হবে আপনার বাড়িতে। রাতে কোনো সামাজিক কাজে অংশ নিয়ে মন ভালো থাকবে।

মিথুন- আজ সমানে আপনার সম্মান বাড়বে। কোনও বিষয় নিয়ে আজ আপনার মন খারাপ হতে পারে। আজ আপনার আয় বাড়বে। তবে ব্যয়ও হবে সমান তালে। ফলে সাবধানে থাকতে হবে। শরীর নিয়ে ছেলেখেলা না করাই ভালো।

WhatsApp Community Join Now

কর্কট – আজ কর্কট রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক-জাতিকারা আশ্চর্যজনক আত্মবিশ্বাস দেখতে পাবেন, আপনার প্রতিপক্ষকে হেরে যেতে দেখবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বিশেষ হতে চলেছে। একই সময়ে, চাকুরিজীবীরা রবিবার ছুটি উপভোগ করবেন এবং পরের দিনের জন্য পরিকল্পনাও করতে পারেন। আপনি জমি বা অন্যান্য স্কিমে উপলব্ধ অর্থ বিনিয়োগের কথা বিবেচনা করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভাল লাভ দেবে।

সিংহ- সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি দারুণ হবে। সিংহ রাশির জাতকদের জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন দেখা যাবে এবং ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। আপনি সবচেয়ে বড় চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং আরও অর্থ উপার্জনে সফল হবেন। চাকরি এবং ব্যবসায়ের ক্ষেত্রে প্রচুর সাফল্য আসবে এবং প্রতিযোগীরা আপনার অগ্রগতি দেখে অবাক হয়ে যাবে।

কন্যা- আজ এই রাশির জাতকদের মোটামুটি কাটতে চলেছে। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং একসাথে সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের বিকাশ দেখে মন খুশি হবে। নিজের স্বাস্থ্যর দিকে নজর দিন। লাইফস্টাইল একটু পরিবর্তন করার দিকে মনোযোগ দিলে ভালো হয়।

তুলা- আজ তুলা রাশির জাতকদের সবদিক থেকে লাভের সম্ভাবনা রয়েছে এবং শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং সমাজে মান সম্মান বাড়বে। আবহাওয়া স্বাস্থ্যের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে, সতর্ক থাকতে হবে। স্ত্রীর সমর্থন পাবেন এবং অর্থের দিক দিয়ে আপনি উপকৃত হবেন। ভ্রমণে লাভবান হবেন এবং সাফল্য পাবেন।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকরা আর্থিক বিষয়ে উপকৃত হবেন এবং আপনার পরিকল্পনাগুলি সফল হবে। আপনার খ্যাতি বাড়বে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং আপনি আপনার প্রিয়জনদের সাথে দেখা করবেন। সবার সঙ্গে ভালো ব্যবহার করুন।

ধনু- কর্মক্ষেত্রে উন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বাড়তে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। চাকরি ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে।

মকর- কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে বড় কোনও সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে ঝুঁকি না নেওয়া হবে বুদ্ধিমানের কাজ। গায়ে ব্যাথা হতে পারে। আজ সাবধানে গাড়ি চালান, নইলে বিপদ ঘটতে পারে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির লোকেরা কেরিয়ারে দিক থেকে উপকৃত হবেন। আজ অতিরিক্ত টাকা ব্যয় হতে পারে। কোনও সম্পত্তি বিক্রয় এবং ক্রয়ের জন্য লাভবান হবেন। আজ কাউকে বেশ বিশ্বাস করতে যাবেন না, অন্যথায় কেউ আপনাকে ঠকাতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং দিনটি আপনার জন্য সুবিধায় পূর্ণ হবে।

মীন- মীন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আপনার পুরো দিনটি সুখের কাটবে। জীবনে সুখের বৃষ্টি হবে। শরীর ভালো থাকবে। আজ কাউকে টাকা ধার দিতে যাবেন না।

 

সঙ্গে থাকুন ➥
X