মোটা টাকা কামাবে মেষ সহ তিন রাশি, জেনেনিন আপনার আজকের রাশিফল ১৬ মে, বুধবার 

Published on:

Ajker Rashifal

অনেকেই আছেন যারা নিজের দিন শুরু করেন রাশিফল দেখে। কারণ রোজকার রাশিফলে লেখা থাকে জাতক জাতিকাদের দিনটি কেমন কাটবে। আপনিও কি রোজ রাশি দেখে নিজের দিন শুরু করেন তাহলে জেনে নিন আজ ১৫ই মে বুধবার সারাদিনটা কেমন কাটবে আপনার। জেনে নিন আজ কোন রাশির ভাগ্য প্রসন্ন হবে এবং কোন রাশির ভাগ্য আজ জাতক জাতিকাদের সঙ্গ দেবে না। জ্যোতিষ বিজ্ঞানীরা জানাচ্ছেন যে আজকে বৃদ্ধি যোগের সঙ্গে ধ্রুব যোগের মেলবন্ধন ঘটবে, যে কারণে বেশ কিছু রাশির ভাগ্য আমূল পাল্টে যেতে পারে।

মেষ: আপনারা যদি মেষ রাশি হয়ে থাকে তাহলে আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। কারণ আজকের দিনে আপনার ধন প্রাপ্তির শুভ যোগ তৈরি হয়েছে। আজ আপনার ভাগ্য সম্পূর্ণভাবে আপনার সঙ্গ দেবে এবং আটকে থাকা কাজও আজ সম্পূর্ণ হতে পারে। সন্তানের তরফে আজ আপনি কোনও ভালো সুখবর দিতে পারেন। সেই সঙ্গে রাতের দিকে পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটাতে পারেন।

বৃষ: আজ বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি খুবই ভালো হবে কাটবে। আজকের দিনে আপনার কর্মক্ষেত্রের সম্মান বৃদ্ধি পেতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে দিনটি ভালো। তবে রাতের দিকে কিছু অপ্রত্যাশিত ব্যক্তিদের কথাবার্তায় আপনার মুড বিগড়ে যেতে পারে। সন্তানের তরফে ভালো রকম কোনো সুখবর পেতে পারেন।

মিথুন: আপনারও কি মিথুন রাশি? তাহলে আজকের দিনটি আপনাকে খুবই চিন্তায় ফেলতে পারে, কারণ আজ আপনার কোনও মহা মূল্যবান জিনিস চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের তরফের শিক্ষামূলক ব্যবস্থায় ভালো সুখবর পেতে পারেন। বিকেলের দিকে আপনার পুরনো আটকে থাকা কাজ পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে যার দরুন আপনার মুডও ভালো হতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট: আজকের দিনে কর্কট রাশি জাতক জাতিকাদের পক্ষে খুবই ভালো হিসাবে প্রমাণিত হতে চলেছে। কারণ আজ ধন-সম্পতি ফুলেফেঁপে উঠতে পারে আপনার। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পেতে পারে। স্বাস্থ্যও ভালো থাকবে। সকাল থেকে রাত অবধি আজ ভালো খবরের রীতিমতো বর্ষণ হবে আপনার ওপর।

সিংহ: আপনারও কি সিংহ রাশি? তাহলে আপনার জন্য রইল একটি জরুরী খবর। আজ সিংহ রাশির জাতিকাদের জন্য একটি শুভ যোগ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সব ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য খুবই শুভ হিসেবে প্রমাণিত হতে পারে। যদিও বিকেলের দিকে কোনও একটি বিষয় নিয়ে আপনাকে হয়তো ছোটাছুটি করতে হতে পারে। বলা ভালো, ব্যস্ততার মধ্যে কাটতে পারে বিকেলের পর।

কন্যা: আজকের দিনে আপনার কাছে টাকার বৃষ্টি হতে পারে। আজ রীতিমতো অপ্রত্যাশিত হবে টাকা পেতে পারেন এই রাশির জাতির জাতিকারা। সন্তানের তরফ থেকে ভালো খবর পেতে পারেন এছাড়া মামলা-মোকদ্দমায় রায় হয়তো আপনার পক্ষে হতে পারে।

তুলা: আজ কোনও একটি বিষয় নিয়ে আপনার পরিবারে খুশির পরিবেশ তৈরি হবে। এমনকি লেন দেনের সমস্যায় যদি কোনো বাধা পেয়ে থাকেন তাহলে আজ সেই কাজ আপনার ভালোভাবে মিটে যাবে। আজ দুহাতে টাকা উপার্জন করার সুযোগ পাবেন এছাড়া আপনার মনের মানুষের সঙ্গে সম্পর্ক আরও গাঢ় হতে পারে।

বৃশ্চিক: আপনারও কি বৃশ্চিক রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজকের দিনটি আপনার মিশ্রভাবে কাটতে চলেছে। আজ কোনও বিষয় নিয়ে আপনার অতিরিক্ত খরচ হতে পারে। আর্থিক কষ্টে ভুগতে পারেন। এছাড়া আজ স্বাস্থ্য আপনার সঙ্গ দেবে না। আজ আপনার বড়সড় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

ধনু: আজ আপনার হাতে অনেক টাকা আসতে পারে। এছাড়া আজ শত্রুদের মুখে ঝামা ঘষে দিতে পারেন আপনি। সকাল থেকে রাতের সময়ের মধ্যে আপনি কোনও ভালো কাজের সঙ্গে জড়িত থাকতে পারেন। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

মকর: এক নজরে জেনে রাখুন আজ মকর রাশি জাতক-জাতিকাদের দিনটি কেমন কাটবে। আজ আপনার ভাগ্য আপনার সঙ্গ দেবে। নতুন কোনও কাজে সফলতা পেতে পারেন। বিকেলের পর কারো সাথে কোনওরকম দ্বন্দ্বে জড়াবেন না। এতে আপনারই ক্ষতি হতে পারে। কারোর আগমনে আপনার মন উৎফুল্ল হতে পারে। কিন্তু বাবা-মার স্বাস্থ্যের দিকে একটু নজর রাখতে হবে।

কুম্ভ: আপনারও কি কুম্ভ রাশি? তাহলে আজ আপনার ভাগ্যে কিছু ভালো লেখা রয়েছে। বিশেষ করে আজ আপনি একটু ভালোরকমভাবে টাকার মুখ দেখতে পারবেন। আপনার একটা ভুল হয়তো আপনার আজ ক্ষতি ডেকে আনতে পারে ফলে আজ ভাবনা চিন্তা করে কারোর সঙ্গে কথা বলবেন।

মীন: আজ এই রাশির জাতক-জাতিকারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন এবং ব্যবসায় লাভের মুখ দেখবেন। বিবাহিত জীবনের ঝামেলার অবসান হবে। আজ পরিবারের কারও সঙ্গে টাকার লেনদেন করবেন না, এতে সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় যাত্রা করার যোগ রয়েছে। ভ্রমণে যাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। তবে আজ আপনার মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যেতে পারে, ফলে সাবধানে থাকুন।

সঙ্গে থাকুন ➥
X