শনিদেবের কৃপায় কপাল চকচক করবে এই ৫ রাশির, আজকের রাশিফল ২০ জুলাই

Published on:

Ajker RAshifal

Ajker Rashifal 20 July: এসে গেল আরও একটা শনিবার। আর শনিবার মানেই হল ভগবান শনিদেবের দিন। গ্রহ নক্ষত্রের চালচলনের জেরে প্রতিদিনই বহু রাশির ভাগ্য ওঠানামা করে। আজ ২০ জুলাইও সেটার ব্যতিক্রম ঘটবে না। আজকের দিনে পবনপুত্র হনুমান এবং শনিদেবের আরাধনা করলে জীবনে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ বহু রাশির ভাগ্য বদলে যাবে। কিছু রাশির ভাগ্য আজ খুবই ভালো থাকবে তো আবার কিছু রাশির কপালে দুঃখ লেখা রয়েছে। আসুন জেনে নিন আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটা আনন্দের মধ্যে কাটবে এবং দিনটি আপনার জন্য উচ্চাকাঙ্ক্ষায় পূর্ণ হবে। সাবধানে কাজ করুন। বাড়িতে অতিথি আগমনের সাথে টাকা ব্যয় হবে  আপনার কাজ এবং ব্যস্ততা বাড়তে পারে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আটকে থাকা কাজ শেষ হবে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে দারুন উপকৃত হবেন এবং আপনার দিনটি সাফল্যে পূর্ণ হবে। অফিসে একটু সাবধানে কাজ করুন, অন্যথায় কারও সঙ্গে বিবাদ ও মনোমালিন্য হতে পারে। আপনার কাজের দক্ষতা দিয়ে, আপনি শত্রুদের উপর জয়লাভ করবেন। আয় বাড়বে। সমাজে সম্মান বাড়বে।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের জন্য, দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং আপনি আপনার কেরিয়ারের দিক থেকে কাঙ্খিত ফলাফল পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি হবে কেরিয়ারের দিক থেকে উপকার ও সাফল্যে পরিপূর্ণ থাকবে। ব্যবসায়ের স্ত্রী এবং অংশীদাররা আপনাকে সমর্থন করবে এবং আপনি তাদের থেকে উপকৃত হবেন। আপনি ভাল কাজে আগ্রহী হবেন এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। মনে শান্তি আসবে। অতিরিক্ত পরিশ্রম ক্লান্তি সৃষ্টি করতে পারে।

সিংহ- শনিবার সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি মিশ্র হবে। আপনি চাকরিতে একটি ভাল অফার পেতে পারেন। আজ সব কাজে সতর্কতা অবলম্বন করুন। চাকরিতে পদোন্নতির সুযোগ পাবেন। ব্যবসায় ভাল উপার্জনের কারণে আপনার মন খুব খুশি হবে।

কন্যা – কন্যা রাশির লোকেরা ভাগ্যের সঙ্গ পাবেন এবং আপনি ব্যবসায় লাভবান হবেন। সমাজে আপনার প্রতিপত্তি বাড়বে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। আপনার দায়িত্ব বাড়ার সাথে সাথে আপনি কিছুটা অস্বস্তি বোধ করতে পারেন। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় মন খুশি হবে এবং নতুন কাজ সম্পন্ন হবে।

তুলা- আজ তুলা রাশির জাতকদের জন্য এটি লাভের দিন এবং আপনার জীবনে সুখের বৃষ্টি হবে। আপনি প্রতিটি কাজে আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্য পাবেন। ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে এবং আপনার খ্যাতি বাড়বে। সন্ধ্যায় বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও মূল্যবান জিনিস চুরির কারণে আপনি বিচলিত হতে পারেন। বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। সতর্ক থাকুন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি  শুভ। অন্যকে সাহায্য করলে আপনি আত্মতৃপ্তি পাবেন এবং আপনার মন অনেক খুশি হবে। কিছু পার্থিব সুখ প্রাপ্তিতে আপনার মন খুব খুশি হবে। আয়ের নতুন উৎস তৈরী হবে।

ধনু- আজ ধনু রাশির জাতকদের প্রতিটি বিষয়ে খুব সাবধানে কাজ করা দরকার। আপনি আপনার ধৈর্য এবং নরম আচরণ দিয়ে পরিবেশ হালকা করতে সক্ষম হবেন এবং আপনি প্রিয়জনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সন্ধ্যায়, অন্য কারও কারণে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। স্বাস্থ্যর দিকে নজর দিন।

মকর – আজ মকর রাশির জাতকদের দিনটি লাভ ও সাফল্যে পরিপূর্ণ থাকবে। আপনি হঠাৎ করে একটি নতুন চুক্তি থেকে অর্থ লাভ করবেন এবং একসাথে অনেক টাকা পাওয়ার কারণে আপনার ব্যাংক ব্যালেন্স হঠাৎ বেড়ে যাবে। আজ কাউকে বেশি বিশ্বাস করতে যাবেন না, এতে ঠকতে হতে পারে।

কুম্ভ – আজ কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি দারুন কাটবে। আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আপনি কিছু দুর্দান্ত সাফল্যে খুশি হবেন। হাতে প্রচুর পরিমাণে অর্থ নিয়ে সন্তুষ্টি থাকবে এবং দিনের শেষার্ধে আরও কিছু টাকা লাভ করবেন। আলোচনার মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন। রাতটা আনন্দে কাটবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

মীন-আজ মীন রাশির জাতকদের কর্মজীবনে সাফল্য লাভের সম্ভাবনা। দিনটি আপনার জন্য আনন্দের। যারা ব্যবসা করে তাদের আনন্দ বাড়বে এবং দিনটি সাফল্যে পূর্ণ হবে। কিছু লোক কর্মজীবনে তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি বসের কাছ থেকে প্রশংসা শুনতে পাবেন। অর্থ লাভে খুশি হবেন।

সঙ্গে থাকুন ➥
X