২২ জুন ভাগ্য চকচক করবে এই ৪ রাশির, আজকের রাশিফল ২২ জুন

Published on:

Ajker Rashifal

ফের একবার গ্রহ নক্ষত্রের পরিবর্তন হতে চলেছে। আর যার প্রভাব পরবে সবকটি রাশির ওপরেই,। আজ শনিবার। আর শনিবার মানেই হল ভগবান হনুমান এবং শনি দেবের দিন। আজকের দিনে এই দুই ভগবানের ভক্তি ভরে আরাধনা করলে জীবনে সব রকম বাধা, দুঃখ, কষ্ট দূর হয়ে যায়। তাহলে জেনে নিন আজ ২২ জুন শনিবার কোন রাশির ভাগ্যে কী লেখা আছে।

মেষ: ঠান্ডা গরমে খানিক কাহিল হতে পারে শরীর। কাজের চাপ থাকবে। কোনো বিষয়ে তাড়াহুড়ো করবেন না। নতুন করে বিনিয়োগ করার আগে ভাবুন। পড়ুয়াদের জন্য শুভ দিন।

বৃষ: নতুন কিছু কিনতে পারেন। অনুষ্ঠানের আমন্ত্রণ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে ভাল কাজ করেও অপবাদ জুটতে পারে। গুরুজনদের কথা মেনে চলুন। পরিবারকে আরও একটু সময় দিন।

মিথুন: দূরে কোথাও ভ্রমণের ব্যাপারে উদ্যোগ নিতে পারেন। জলপথ এড়িয়ে চলাই ভালো। নিজের স্বাস্থ্যেয়ের দিকে আরও একটু বেশি যত্ন নিন। সন্তানের পড়াশুনার ব্যাপারে চিন্তা। আয় ভালো হবে।

WhatsApp Community Join Now

মিথুন: বাড়িতে সময় দিন। চাপের মধ্যেও বুদ্ধির সঙ্গে পরিস্থিতি সামাল দিতে পারবেন। আধ্যাত্মিক দিকে মন ঝুঁকতে পারে। প্ৰিয় মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন। সাবধানে চলাফেরা করুন।

কর্কট: চট করে মাথা গরম করবেন না। বাক সংযম রাখাই শ্রেয়। আর্থিকে ব্যাপারে চিন্তা থাকলেও দিন মোটের ওপর ভালোই কাটবে। পরিবারের বিবাদের আশংকা। প্রেম ভাগ্য ভালো।

সিংহ: পরিশ্রমের ফল পাবেন। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সুফল পাবেন। অফিসে কাজের চাপ থাকবে। কেরিয়ারে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা।

কন্যা: পড়ুয়াদের জন্য সুসময়। নতুন কোনো কাজে হাত দিতে পারেন। চাকরির সন্ধান পেতে পারেন। বন্ধুর কাছ থেকে সাহায্য পেয়ে যেতে পারেন। অর্থ ভাগ্য এখনই ভালো নাও হতে পারে। পরিবারে অশান্তির সম্ভাবনা রয়েছে।

তুলা- আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক ভাগ্যও দারুণ থাকবে। আজ আপনার আয় বাড়বে। পরিবারে কিছু জিনিস নিয়ে অশান্তি হওয়ার সম্ভাবনা। আজ আপনি নতুন কোনও প্রপার্টি কিনতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন।

বৃশ্চিক- আপনারও কি বৃশ্চিক রাশি? তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে। আজ আর্থিক বিষয়ে একটু সাবধানতা অবলম্বন করে চললে ভালো হয়। বাড়তি খরচের ওপর রাশ টানুন। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। আজ ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। কোথাও ঘুরে আসতে পারেন। যদিও নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হন।

ধনু- আজকের দিনটা ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সামান্য থাকবে। কিছু বিষয় নিয়ে আজ উদবিগ্ন থাকবেন। প্রোফেশনাল লাইফে মান সম্মান বাড়বে। বাড়ি বা নতুন কোনও সম্পত্তি কেনার জন্য আজকের দিনটা একদম আদর্শ। আজ এবং আগামী দিনে আপনি সাফল্যের সিঁড়ি বেয়ে ওপরের দিকে উঠবেন।

মকর- আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। জদিও আজ খরচ হতে পারে কোনও কারণে। আজ কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। বন্ধুবান্ধব বা পরিবারের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। বিবাহযোগ্যদের আজ বিয়ের খবর পাকা হতে পারে।

কুম্ভ- আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। সব কাজ আজ সাবধানে করুন। আপনি একটি নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। ভুলেও আজ কাউকে টাকা ধার দেবেন না। আপনি বিভিন্ন ক্ষেত্রে ভাল পারফর্ম করবেন। আপনি একাধিক উৎস থেকে আয় পাবেন।

মীন- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হতে চলেছে। পারিবারিক বিষয়ে বাইরের কারও পরামর্শ নেওয়া থেকে বিরত থাকুন। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন, যা পরিবারের সদস্যদেরও খুশি করবে। অফিসে আপনার উচ্চ পদস্থ আধিকারিক আপনার কাজে খুশি হবেন। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

সঙ্গে থাকুন ➥
X