মা লক্ষ্মীর কৃপায় কপাল খুলে যাবে এই ৫ রাশির, আজকের রাশিফল ২ আগস্ট

Updated on:

rashifall

আজ ২ আগস্ট শুক্রবার পড়েছে। আর আজকের এই বিশেষ দিনে বহু রাশির জাতকদের কপাল খুলে যেতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ শুক্রবার, ২ আগস্ট শ্রাবণ শিবরাত্রির পুনর্বাসু নক্ষত্রে সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। আর এই শুভ যোগে, মা লক্ষ্মী সিংহ ও মীন রাশি সহ ৫টি রাশির ওপর নিজের কৃপা বর্ষণ করবেন। মা লক্ষ্মীর আশির্বাদে আপনার জীবনে ধন সম্পত্তির কোনও অভাব হবে না। সেইসঙ্গে শিবের আশীর্বাদে তাঁরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। কিছু রাশি ব্যবসায় প্রচুর লাভ পাবেন এবং অর্থ পাবেন। দেখে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ব সমর্থন পাবেন এবং প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার আর্থিক সংকট দূর হবে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। অনেক লড়াইয়ের পরে, আজ আপনি ঝামেলা থেকে কিছুটা স্বস্তি পাবেন। কোনও কাজের জন্য আপনাকে শহরের বাইরে বেড়াতে যেতে হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য দিনটি উপকারে ভরা থাকবে। আপনার বাড়িতে কিছু শুভ কাজের আয়োজন হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং কাজ সফল হবে। জীবনযাত্রার মান উন্নত করতে আপনি কিছু বিশেষ প্রচেষ্টা করতে পারেন। বাড়তি অর্থ পাবেন।

মিথুন- আজ মিথুন রাশির জাতক-জাতিকারা সবদিক থেকে উপকৃত হবেন। আটকে থাকা আজ সব কাজ আপনার হয়ে যাবে। সবাই আপনার প্রশংসা করবে। তবে আজ শত্রুরা আপনার ক্ষতি করতে পারে, ফলে সাবধানে থাকতে হবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের জন্য খুব ব্যস্ততার মধ্যে কাটবে। কোনও কাজের জন্য আপনাকে প্রচুর দৌড়াদৌড়ি করতে হবে। আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি কর্মজীবনে বিশেষ সুবিধা পাবেন। শরীর ভালো থাকবে।

সিংহ- আজ সব পরিকল্পনা অনুযায়ী সবকিছু এগোবে। সুখ অর্জন করবেন। আজ সব সমস্যার সমাধানের উপায় খুঁজে পাবেন। পরিবার সম্পর্কিত বড় সিদ্ধান্ত নিতে পারেন। শরীর ভালো থাকবে। আপনার সিদ্ধান্ত অন্যরা মেনে নেবে। উন্নত যোগাযোগ দক্ষতা জটিল জিনিসগুলি সমাধান করা সহজ করে তুলতে পারে।

কন্যা – আজ সব কাজে বাধা পেতে পারেন। কাছের মানুষের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার মতামত প্রকাশ করার সময়, মনে রাখবেন যে কারও অনুভূতিতে আঘাত না লাগে। আপনার অহংকারকে নিয়ন্ত্রণ করুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কর্মসূত্রে কোথাও দূরে ভ্রমণ হতে পারে।

তুলা- আজ আপনার ভাগ্য সঙ্গে থাকবে। আয়ের নতুন উৎস হবে। ব্যবসায়ীরা আজ দারুন সাফল্য পাবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। স্বপরিবারে ভ্রমণের যোগ তৈরী হয়েছে। স্বাস্থ্যর দিকে নজর দিন।

বৃশ্চিক- আপনারও কি বৃশ্চিক রাশি? তাহলে জানিয়ে রাখি, আজ বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্য আপনার সঙ্গে দেবে। আপনার সমস্ত স্থগিত থাকা কাজ শেষ হবে। বাড়তি কাজের কারণে আজ শরীর ক্লান্তিতে ভরা থাকবে। আপনি ব্যবসায় লাভবান হবেন। পুরনো ঝগড়া থেকে মুক্তি পাবেন। আপনার সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে।

ধনু- আজ ধনু রাশির জাতকদের দিন সাফল্যে ভরপুর থাকবে। নতুন কোনো যোগাযোগে লাভবান হবেন। যাঁরা গবেষণা ও বিজ্ঞানের সঙ্গে যুক্ত, তাঁরা নতুন নতুন পরিকল্পনা তৈরিতে দিন কাটবে। আটকে থাকা টাকা পেয়ে যাবেন। দৈনন্দিন কাজে অমনোযোগী হবেন না। পেশাগত উন্নতি আত্মবিশ্বাস বাড়াবে।

মকর- আজ মকর রাশির জাতকদের দিনটি সাফল্যে পূর্ণ থাকবে। আপনার আয়ের উৎস বাড়বে। পুরনো কোনও বিনিয়োগ থেকে ভালো টাকা আয় করবেন। বন্ধুবান্ধবদের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারবেন। অপ্রয়োজনীয় ঝামেলা এড়িয়ে চলুন এবং আপনার কাজে আরও সময় দিন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকদের দিনটি উপকারী হবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যে আপনার কাজ সফল হবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যেতে সক্ষম হবেন। বড় কোনও লেনদেন করার আগে আরও সতর্ক হন।

মীন- আজ মীন রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে সাফল্য পেতে পারেন এবং আপনার জন্য অগ্রগতির নতুন পথ খুলবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিতর্ক এড়িয়ে চলুন। গোপন শত্রু ও ঈর্ষাপরায়ণ সঙ্গী থেকে সাবধান। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। আজ ব্যবসায়ের ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে বিশেষভাবে সাবধান হতে হবে।

সঙ্গে থাকুন ➥
X