আর্থিক উন্নতি হবে ভরপুর, স্বাস্থ্যও হবে দারুণ! বছরের শেষ সূর্যগ্রহণে শুভ প্রভাব পড়বে ৬ রাশির উপর

Published on:

solar eclipse 2024

ইন্ডিয়া হুড ডেস্ক: পুজোর আর মাত্র কয়েকটা দিন বাকি। আর বছরের শেষ সূর্যগ্রহণ ঘটতে চলেছে আগামী ২ অক্টোবর অর্থাৎ মহালয়ার রাতে। সময়টা ৯ টা ১৩ মিনিটে, যা ৩ অক্টোবর সকাল ০৩ টে ১৭ মিনিট পর্যন্ত চলবে। আর বছরের এই শেষ সূর্যগ্রহণের শুভ প্রভাব পড়তে বেশ কয়েকটি রাশির ওপর। গণনা সূত্রে জানা যায় চন্দ্রগ্রহণ এবং সূর্যগ্রহণের সময় অনেক সময় নানা সুপ্রভাব পড়ে বিভিন্ন রাশির ওপর। সেক্ষেত্রে এবারও ৬ টি রাশির মানুষের উপর সূর্যগ্রহণের এই সুপ্রভব পড়তে চলেছে।

বলা হয়ে থাকে সূর্যের শুভ প্রভাবের কারণে বিশেষ রাশির ব্যক্তিদের জন্য উন্নতির দ্বার খুলে যায় এবং তারা কাজে সাফল্য পান। সেখত্রে কর্মক্ষেত্রের পাশাপাশি তাদের সাহস ও সাহসিকতা বৃদ্ধির সঙ্গে সঙ্গে আত্মবিশ্বাসও বাড়তে পারে। আজকের প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক সূর্যগ্রহণের এই শুভ ও ইতিবাচক প্রভাব কোন কোন রাশির ওপর পড়তে চলেছে।

বৃষ রাশি

সূর্যগ্রহণের ইতিবাচক প্রভাব এই রাশির জাতক জাতিকাদের ওপর দেখা যেতে পারে। যার ফলে এনার্জি লেভেল অনেক বেশি থাকবে। তাই কর্মক্ষেত্রে কাজ করা যাবে পূর্ণ নিষ্ঠার সঙ্গে। জীবনে অনেক সাফল্য পাওয়া যাবে। আত্মবিশ্বাস হবে প্রবল। ব্যবসায়ে অনেক উন্নত হবে। পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা সফল হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক সুমধুর হবে।

কন্যা রাশি

এই সূর্যগ্রহণ কন্যা রাশির জাতক জাতিকাদের জীবনে উন্নতি এনে দিতে পারে। ব্যবসায় সাফল্য পাবেন বলে আশা করা যাচ্ছে, যা আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। এই রাশির মন ধর্ম ও আধ্যাত্মিকতায় নিযুক্ত থাকবে। মানসিক চাপ কমবে। এবং বহু দিনের পুরনো চুক্তি চূড়ান্ত হতে পারে। সূর্যের শুভ প্রভাবে ঝামেলা দূর হবে এবং শরীর সুস্থ থাকবে।

WhatsApp Community Join Now

মকর রাশি

শেষ সূর্যগ্রহণ এই রাশির জাতক জাতিকাদের উপরও ভালো প্রভাব পড়তে চলেছে। কর্মজীবনে একটি নতুন শুরু হতে চলেছে। আর্থিক দিক থেকে নানা সুযোগ সুবিধা পেতে চলেছে। প্রেম জীবন অনেক রোমান্টিক হতে চলেছে। সম্পর্ক অনেক মধুর হবে এবং অংশীদারিত্বও ভালো ফল লাভ হবে। পরিবারে সকলের শরীর স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি

এই সূর্যগ্রহণ ধনু রাশির জাতকদের জন্য অনেক শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। অনেক দিনের আইনি জটিলতা দূর হবে। এছাড়াও সম্পত্তি বা অন্যান্য জায়গায় বিনিয়োগ এই রাশির জাতক জাতিকাদের নিমেষেই ধনী করে তুলতে পারে। টাকার অভাব দূর হবে। সমাজে অনেক সম্মান বাড়বে।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবনে আপনি জীবনসঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। এই সময়ে আপনার মধ্যে শক্তির কোনও ঘাটতি হবে না। স্বাস্থ্য ভাল থাকবে। সঞ্চয়ের প্রতি নজর দিতে হবে।

তুলা রাশি

এই সময় তুলা রাশির জীবনে টাকার অভাব দূর হবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। সমাজে আপনার সন্মান বৃদ্ধি পাবে। পুরানো অমীমাংসিত কাজ শেষ হবে এবং অনেক সাফল্য মিলবে সেই কাজ সম্পূর্ণ হলে।

সঙ্গে থাকুন ➥
X