রইল না কোনও বাধা, ডুরান্ডের ডার্বিতেই ইস্টবেঙ্গলের জার্সিতে আনোয়ার? বিরাট আপডেট

Published on:

east bengal anwar ali

কলকাতাঃ আনোয়ার আলি বিতর্কের জটের সমাধান। মোহনবাগানকে না জানিয়েই মাস খানেক আগে চুপিচাপি ইস্টবেঙ্গলে সই করেছিলেন এই ভারতীয় মিডফিল্ডার। এরপর মোহনবাগানের তরফে আপত্তি জানানো হয় এবং বিষয়টি প্লেয়ার স্ট্যাটাস কমিটিতে যায়। এর আগে একবার প্লেয়ার স্ট্যাটাস কমিটিতে আনোয়ারকে নিয়ে বৈঠক হয়েছিল। সেবার কোনও সুরাহা হয়নি। তবে এবার এই জট খোলার মুখে।

আর মোহনবাগানের নয় আনোয়ার

গতকাল শনিবার আনোয়ারকে নিয়ে ফের প্ল্যার স্ট্যাটাস কমিটিতে বৈঠক হয়। সেখানে দিল্লি, ইস্টবেঙ্গল ও মোহনবাগানের কর্তারা উপস্থিত ছিলেন। এর আগে ইস্টবেঙ্গল ও দিল্লি এফসিকে ১০ দিন সময় দেওয়া হয়েছিল কারণ জানানোর জন্য। তবে এদিনে বৈঠকে কার্যত ছাড়পত্র পেয়ে গেলেন আনোয়ার আলি। যেই দিল্লি এফসি থেকে আনোয়ারকে লোনে নিয়েছিল মোহনবাগান। এবার সেই দিল্লিতেই ফিরে গেলেন ভারতীয় মিডফিল্ডার। এখন তিনি যেকোনও ক্লাবেই যোগ দিতে পারেন।

আরও পড়ুনঃ ISL শুরু, ফাইনালের তারিখ প্রকাশ্যে! কবে হচ্ছে ডার্বি? প্রোমো পোস্ট করল FSDL

তবে, এখানেই শেষ নয়! আনোয়ার আলি যেই ক্লাবে যোগ দেবেন, সেখানে ঝুঁকিও থাকবে। ক্লাব ও প্লেয়ার দুই পক্ষের জন্যই তা ঝুঁকিপূর্ণ হবে। ডুরান্ডের ডার্বির পর ২২ আগস্ট আনোয়ারকে নিয়ে ফের শুনানি হবে। আনোয়ারকে নিয়ে চূড়ান্ত রায় ঘোষণা না হওয়া অবধি তার নতুন ক্লাব ও খোদ তার কেরিয়ার ঝুঁকির মধ্যেই রয়েছে। ক্লাব ট্রান্সফার ব্যান বা আর্থিক ক্ষতিপূরণের মধ্যে পড়তে পারে। আনোয়ারের কেরিরারও বিপদের মধ্যে পড়তে পারে। আজ রাতেই কলকাতায় আসছেন আনোয়ার, তাই সোমবার ইস্টবেঙ্গলে সই করার কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হতেই পারে। এমনকি ডার্বিতেও তাঁকে দেখা যেতে পারে বলে জল্পনা চলছে।

সঙ্গে থাকুন ➥
X